বাংলা নিউজ > বায়োস্কোপ > Dhulokona: লালন-ফুলঝুরির ফুলশয্যার ঝলক প্রকাশ্যে,‘লালঝুরি’র রসায়ন দেখে চিন্তায় মিঠাই ভক্তরা

Dhulokona: লালন-ফুলঝুরির ফুলশয্যার ঝলক প্রকাশ্যে,‘লালঝুরি’র রসায়ন দেখে চিন্তায় মিঠাই ভক্তরা

অবশেষে লালন-ফুলঝুরির ফুলশয্যা

দীর্ঘ অপেক্ষার পর এবার লালন-ফুলঝুরির এক হওয়ার পালা। সামনে এল ‘ধুলোকণা’র নতুন প্রোমো। 

টিআরপি তালিকায় ধুলোকণা ঝড়ের কাছে খড়কুটোর মতো উড়ে গেছে মিঠাই। রাত ৮টার স্লটে এখন ‘লালঝুরি’র রাজত্ব চলছে পুরোদমে। এর মাঝেই প্রকাশ্যে এল ‘ধুলোকণা’র নতুন প্রোমো। চড়ুই-এর সব ষড়যন্ত্রকে মাত দিয়ে অবশেষে এক হয়েছে লালন-ফুলঝুরি। বিয়ের পর্ব তো মিটেছে ইতিমধ্যেই এবার পালা ফুলশয্যার। আর সেই ঝলক সামনে আনল চ্যানেল কর্তৃপক্ষ। ধুলোকণার নতুন প্রোমো ঘিরে হইচই নেটপাড়ায়।

প্রোমোতে দেখা যাচ্ছে লালনের সঙ্গে খুনসুটিতে মজে সোনাদিদি আর কমলিনী ব্যস্ত। ফুলশয্যার রাতে লালনের চোখ ফুলঝুরিকে খুঁজছে আর কমলিনী বলছে, ‘কাকে খুঁজছো তুমি, তোমার তো বউ নেই’। ঠাম্মি এসে ওমনি বলে, ‘এই তো দিব্বি জলজ্যান্ত বউ আমি ওর। কী রে লালন তোকে এতো ভালোবাসলাম তবুও পছন্দ হল না’। সেই সময়ই টেলিভিশনের ‘রঞ্জিত মল্লিক’ মানে অঙ্কুর লালনের সামনে হাজির করল তাঁর ফুলঝুরিকে। বউয়ের রূপেই মুগ্ধ লালন। অন্যদিকে সকলের উপস্থিতি বেশ লজ্জায় পড়েছে ফুলঝুরি।

এই প্রোমো দেখে দারুণ উচ্ছ্বসিত ‘ধুলকোণা’ ভক্তরা। ফুলঝুরির নতুন লুক হোক আর স্টোরিলাইন-সবই প্রশংসা কুড়োচ্ছে। তবে এখনও কোনও ষড়যন্ত্র বা পরকীয়ার ট্র্যাক দেখতে চায় না দর্শক। অঙ্কুরের জন্য নতুন নায়িকা আসুক, চড়ুই উপযুক্ত শাস্তি পাক আর লালন-ফুলঝুরির রোম্যান্স অটুট থাকুক-এমনটাই প্রার্থনা তাঁদের।

অন্যদিকে বৃহস্পতিবারই ‘ধুলোকণা’র পথচলা এক বছর পূর্ণ করল। টিআরপি টপার হওয়ার উচ্ছ্বাস আর এক বছর পূর্তি- ডবল সেলিব্রেশনের মহল ছিল সিরিয়ালের সেটে।

অন্যদিকে লালন-ফুলঝুরির টানটান রসায়ন চিন্তায় রাখছে মিঠাই ভক্তদের। আগামী সপ্তাহের টিআরপি রিপোর্টে ‘মিঠাই’ কি হারান সিংহাসন ফেরত পারে? সেটাই এখন লাখ টাকার প্রশ্ন।

বন্ধ করুন