বাংলা নিউজ > বায়োস্কোপ > Dhulokona Serial Final Episode: সফর শেষ! ‘লালন’ ইন্দ্রাশিসের আবেগভরা পোস্ট, কী লিখলেন অভিনেতা

Dhulokona Serial Final Episode: সফর শেষ! ‘লালন’ ইন্দ্রাশিসের আবেগভরা পোস্ট, কী লিখলেন অভিনেতা

ইন্দ্রাশিসের আবেগভরা পোস্ট

Dhulokona Serial Final Episode: শেষ হয়ে গেল লালন ফুলঝুরির সফর। মন খারাপ দর্শক থেকে কলাকুশলীদের। ধারাবাহিক শেষের পর কী লিখলেন ইন্দ্রাশিস?

১ বছর পাঁচ মাসের মাথায় শেষ হল ‘ধুলোকণা’র সফর। স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক ১১ ডিসেম্বর, রবিবার শেষ হয়ে গেল। ফুলঝুরি-লালনের গল্পে ইতি পড়ল। ২০২১ সালের জুলাই মাসে এই ধারাবাহিক তার পথ চলা শুরু করেছিল।

ধুলোকণা ধারাবাহিকটি স্টার জলসায় রোজ রাত ৮টা নাগাদ টেলিকাস্ট হতো। এখানে মুখ্য ভূমিকায় লালন ওরফে ইন্দ্রাশিস রায় এবং ফুলঝুরি ওরফে মানালি দে'কে দেখা যেত। এছাড়া এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন সাবিত্রী চট্টোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তী, বাদশাহ মৈত্র, তথাগত মুখোপাধ্যায়, ময়না বন্দোপাধ্যায়, প্রীতি বিশ্বাস, মৈনাক বন্দোপাধ্যায়, অনিন্দিতা রায়চৌধুরী, প্রমুখ।

এতদিন রোজ রাত আটটায় ফুলঝুরি এবং লালনের গল্প দেখা যেত। একটি বাড়ির পরিচারিকা থেকে গায়িকা হয়ে ওঠার সফট দেখা গেল এই ধারাবাহিকে। সঙ্গে তাঁর এবং লালনের সম্পর্কের রসায়ন, টানাপোড়েন, ইত্যাদি সবটাই উঠে আসে।

মাঝে দর্শকরা বিরক্ত হয়ে গিয়েছিল অবশ্য লালনের অতিরিক্ত প্রেমের কাহিনী দেখে। সে কখনও ফুলঝুরিকে ভালোবাসি বলতো, কখনও তিতিরকে, কখনও আবার চড়ুইকে। লালনের এত প্রেমিকা দেখে অনেকেই ক্ষুব্ধ হয়েছেন। তবুও সবটা মিলিয়ে দীর্ঘ পথ পেরোল লালন ফুলঝুরি।

রবিবার এই ধারাবাহিকের টেলিকাস্ট শেষ হওয়ার পর ইন্দ্রাশিস একটা পোস্ট করেন এই বিষয়ে। তিনি ফেসবুকে তাঁর সহকর্মীদের উদ্দেশ্যে একটি লেখা লেখেন। তিনি লেখেন, 'দারুন মজার সফর ছিল! কিন্তু ভীষণ ভালো, স্মরণীয় ছিল। আমরা পাগলের মতো এই সফরের সঙ্গী থেকেছি।' তিনি আরও জানান, 'আপনারা যত না বেশি এই দলটাকে মিস করবেন, তার থেকে অনেক বেশি এই দলটা আপনাদের মিস করবে।'

অভিনেতার এই পোস্টে তাঁর বহু ভক্তরা কমেন্ট করেছেন, বাদ যাননি টলিউডের সেলেবরাও। রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় লেখেন, 'দারুনভাবে কিছু শেষ হওয়ার থেকে ভালো কিছু হয় না। এই দল সবটা পেয়ে গিয়েছে।' দেবত্তম মজুমদার, যিনি এই ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ অংশ ছিলেন তিনি লেখেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি।' যীশু সেনগুপ্তর স্ত্রী, তথা অভিনেত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত এই পোস্টে কমেন্ট করেন।

আগামীকাল থেকে এই টাইম স্লটে ‘বাংলা মিডিয়াম’ দেখা যাবে। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় থাকবেন নীল ভট্টাচার্য এবং তিয়াসা রায়। তাঁদের এর আগে একত্রে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে দেখা গিয়েছিল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.