বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বামীর সঙ্গে সূর্যাস্ত উপভোগ করছেন দিয়া, শেয়ার করলেন রোম্যান্টিক ছবি
দিয়া-বৈভব

স্বামীর সঙ্গে সূর্যাস্ত উপভোগ করছেন দিয়া, শেয়ার করলেন রোম্যান্টিক ছবি

  • ‘খুশি থাকার জন্য খানিকটা সময় নাও, মন্তব্য দিয়ার

স্বামীর সঙ্গে রোম্যান্টির মুহূর্তকে লেন্সবন্দি করেছেন অভিনেত্রী দিয়া মির্জা। পার্কের বেঞ্চে বসে বৈভবের সঙ্গে সূর্যাস্ত উপভোগ করতে ব্যস্ত দিয়া। শেয়ার করেছেন সেই ছবি। দিয়া এবং বৈভবকে ক্যামেরার উলটো দিকে মুখ করে বসে থাকতে দেখা গেছে। পুরনো ছবি শেয়ার করেছেন তাঁরা। পাহাড়ের কোলে বসে সূর্যাস্তকে উপভোগ করছেন। 

ছবি শেয়ার করে ক্যাপশনে দিয়া লিখেছেন, ‘খুশি থাকার জন্য খানিকটা সময় নাও’। ছবিতে অভিনেত্রী ডায়না পেন্টি ভালোবাসার ইমোজি দিয়েছেন। প্রায়শই স্বামী, একরত্তি ছেলে এবং বৈভবের মেয়ে সামাইরার সঙ্গে ছবি শেয়ার করেন তিনি।

গত বছর ১৫ ফেব্রুয়ারি মাসে ব্যাবসায়িক বৈভব রেখির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দিয়া মির্জা। চুপিসাড়েই বিয়ের পর্ব সেরেছিলেন তাঁরা। দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সম্পন্ন হয় তাঁদের সাদামাটা বিয়ের অনুষ্ঠান। বৈদিক মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই জুটি। এই বিয়েতেও হাজির ছিল বৈভবের প্রথমপক্ষের মেয়ে সামাইরা।

২০১৯-এর অগস্ট মাসে সাহিল সঙ্ঘার সঙ্গে পাঁচ বছরের দাম্পত্য জীবনে ইতি টানেন দিয়া। পুরোনো স্মৃতি দূরে সরিয়ে নতুন জীবনের পথে পা বাড়ান অভিনেত্রী। হানিমুনে মলদ্বীপে পাড়ি দিয়েছিলেন দম্পতি। বিয়ের মাস কয়েক পরেই দিয়া-বৈভবের কোল আলো করে আসে তাঁদের পুত্র সন্তান আভ্যান আজাদ রেখি। 

 

 

বন্ধ করুন