বাংলা নিউজ > বায়োস্কোপ > ঠিক যেন রূপকথা! কনের সাজে মন্ডপে হেঁটে যাচ্ছেন দিয়া মির্জা, ভাইরাল ভিডিয়ো
দিয়ার মন্ডপে এন্ট্রি
দিয়ার মন্ডপে এন্ট্রি

ঠিক যেন রূপকথা! কনের সাজে মন্ডপে হেঁটে যাচ্ছেন দিয়া মির্জা, ভাইরাল ভিডিয়ো

  • ব্যাকগ্রাউন্ডে বাজছে অনুষ্কা অভিনীত ফিলৌড়ি ছবির ‘দিন শাগনা দা’ গান…কনে এগিয়ে চলেছে ছাদনাতলার দিকে

দাম্পত্য সম্পর্ক ভেঙেছে, তবে নতুন করে ভালোবাসা খুঁজে নিয়েছেন অভিনেত্রী দিয়া মির্জা। ভালোবাসার মাসেই নিজের ভালোবাসার সম্পর্ককে স্বীকৃতি দিলেন নায়িকা। সোমবার মুম্বইয়ের ব্যবসায়ী বৈভব রেকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন ‘রহনা হ্যায় তেরি দিলমে’ খ্যাত নায়িকা। এর আগে সাহিল সঙ্ঘার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী, ২০১৯ সালের অগস্ট মাসে পাঁচ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছিলেন দিয়া। সোমবার শুরু হল তাঁর নতুন সফর। 

চুপিসাড়েই বিয়ের পর্বটা সারলেন নায়িকা। তবে দিয়া-বৈভবের বিয়ের অন্দরের একাধিক ছবি ও ভিডিয়ো ফাঁস হয়েছে ইন্টারনেটে। মন্ডপের উদ্দেশ্যে দিয়ার হেঁটে যাওয়ার ভিডিয়োটি সবচেয়ে বেশি দাগ কাটল ভক্তদের মনে। এদিন ভারি সিল্কের লাল শাড়ি পরেছিলেন কনে, সঙ্গে সোনালি জরির কাজ করা চওড়া পার। গলা ভর্তি কুন্দনের হার। লাল শাড়ির সঙ্গে কনট্রাস্ট বজায় রেখে দিয়ার গয়নায় সবুজ পাথরের ব্যবহার চোখে পড়ল।

চারিদিকে দিয়া ঘিরে রয়েছে ব্রাইডসমেট ও পরিবারের সদস্যরা, ব্যাকগ্রাউন্ডে বাজছে অনুষ্কা অভিনীত ফিলৌড়ি ছবির ‘দিন শাগনা দা’ গান…কনে এগিয়ে চলেছে ছাদনাতলার দিকে।

অগ্নি সাক্ষী রেখে, মালাবদল, সিঁদুরদানের মধ্যে দিয়ে চার হাত এক হল দিয়া-বৈভবের। এদিন দিয়া-বৈভবের জাঁকজমকহীন বিয়ের আসরে নায়িকার কাছের বলিউডি বন্ধুরা হাজির ছিলেন। পৌঁছেছিলেন অদিতি রাও হায়দারি, জ্যাকি ভাগনানিরা।

দিয়া মির্জা ও বৈভব রেকি
দিয়া মির্জা ও বৈভব রেকি (PTI)

বৈভব রেকি-দিয়ার প্রেম সম্পর্কে আবদ্ধ থাকবার চর্চা গত কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল, কিন্তু এই সম্পর্ক নিয়ে কোনওদিন মুখ খোলেননি দুজনেই। তবে বিয়ের পর স্বামীর হাত ধরে সাংবাদিকদের মুখোমুখি হন দিয়া। সৌজন্য ও শুভেচ্ছা বিনিময় করেন। 

 

বন্ধ করুন