বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মা হওয়া ব্যক্তিগত পছন্দ’, বিবাহপূর্বক যৌনতা, গর্ভাবস্থা নিয়ে মুখ খুললেন দিয়া

‘মা হওয়া ব্যক্তিগত পছন্দ’, বিবাহপূর্বক যৌনতা, গর্ভাবস্থা নিয়ে মুখ খুললেন দিয়া

বিয়ের আগেই ঘনিষ্ঠতা,গর্ভাবস্থা প্রসঙ্গে মন্তব্য রেখেছেন দিয়া

আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে চর্চা চলছে নেটদুনিয়া জুড়ে। এবার বিয়ের আগেই ঘনিষ্ঠতা,গর্ভাবস্থা নিয়ে মুখ খুলেছেন দিয়া মির্জা। কী বললেন নায়িকা?

গত ১৪ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বিয়ের আড়াই মাসের মধ্যে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন মহেশ ভাট কন্যা। আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতেই, বিয়ের আগে যৌনতা ও গর্ভধারণ নিয়ে নেটমাধ্যমে শুরু হয়েছে চর্চা। 

এ বার বিয়ের আগে যৌনতা ও গর্ভধারণ নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী দিয়া মির্জা। উল্লেখ্য, দিয়াও বিয়ের মাত্র ২ মাসের মধ্যে গর্ভধারণের কথা ঘোষণা করেছিলেন। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘যখন কোনও বিষয় ব্যক্তিগত মতামতই প্রাধান্য পায় তখন সেই সিদ্ধান্তেই স্থির থাকা উচিত। কারও ভয়-ভাবনায় দায় নিজেদের নেওয়া উচিত নয়। সম্পূর্ণ ব্যক্তিগতভাবেই ব্যক্তিগত সিদ্ধান্ত নেওয়া উচিত।’

আরও পড়ুন: ইংলিশ চ্যানেলের গিয়ে স্ত্রীকে ঠেসে ধরে চুমু খেলেন সইফ! ছবি শেয়ার করলেন করিনা

দিয়ার সাফ মন্তব্য, বিয়ের আগে শারীরিক সম্পর্কের বিষয়টা একেবারে ‘ব্যক্তিগত পছন্দ’। অভিনেত্রী আরও বলেন, ‘যেহেতু বিবাহপূর্ব যৌনতা বা বিবাহপূর্ব গর্ভধারণ, এই বিষয়ে অন্য যে কোনও বিষয়ে অনেকের বিভিন্ন মতামত থাকতে পারে। এমন অনেক মানুষ আছে যারা এই সত্যিটা স্বীকার করে, এটি যে কারও ব্যক্তিগত পছন্দ। তারা তাই করতে চান, তাই করার অধিকার আছে। আমি মনে হয় আমরা ততটাও প্রগতিশীল নই, যতটা আমরা কল্পনা করি বা ভাবি।’ তৃতীয় ব্যক্তির মতামতের সঙ্গে মিল রেখে নিজের জীবন চালাতে বিশ্বাসী নন বলি সুন্দরী।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন দিয়া। ঠিক দু’মাস পরেই মাতৃত্বের কথা ঘোষাণা করেন নায়িকা। জুলাইয়ে জন্ম হয় তাঁদের প্রথম সন্তানের। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফলে শবে বরাতের জন্য আজ ব্যাঙ্ক বন্ধ কলকাতা-সহ বাংলায়? মার্চে কোন ৯ দিন ছুটি থাকবে? মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ লাকি কে? ২৬ ফেব্রুয়ারির রাশিফল দেখে নিন ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.