বাংলা নিউজ > বায়োস্কোপ > সৎ মেয়েকে সঙ্গে নিয়েই হানিমুনে দিয়া মির্জা! প্রশংসায় নেটিজেনরা

সৎ মেয়েকে সঙ্গে নিয়েই হানিমুনে দিয়া মির্জা! প্রশংসায় নেটিজেনরা

দিয়া ও সামাইরা

অভিনেত্রী মলদ্বীপে হানিমুনের ছবিতে ধরা পড়েছে সৎ মেয়ে সামাইরার ছবি। সামাইরাকে সঙ্গে নিয়ে বৈভবের সঙ্গে হানিমুনে মলদ্বীপ পাড়ি দেন দিয়া।

হানিমুনে স্বামী বৈভব রেখির সঙ্গে মলদ্বীপে পাড়ি দিয়েছেন অভিনেত্রী দিয়া মির্জা। ৩৯ বছর বয়সী অভিনেত্রী মলদ্বীপ ট্যুরের একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন।

সামাজিক মাধ্যমে সাদা ম্যাক্সি পোশাকের সঙ্গে মাথায় গ্রীষ্মের জন্য টুপি পরে ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে দিয়া জানিয়েছেন, তপ্ত রোদে নির্জন দ্বীপে দুর্দান্ত সময় কাটাচ্ছেন তিনি। তাঁর সেই ছবিও তুলেছেন স্বামী বৈভব রেখি। সেই কথা ক্যাপশনে জানাতে ভোলেননি তিনি।

পোস্টে অভিনেত্রী তাঁর একাধিক ছবি শেয়ার করার পাশাপাশি দেখা যাচ্ছে, সৎ মেয় সামাইরার সঙ্গেও ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে অনেককেই কমেন্ট করতে দেখা যাচ্ছে। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, গত ১৫ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দিয়া মির্জা এবং ব্যবসায়ী বৈভব রেখি। দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সম্পন্ন হয় তাঁদের সাদামাটা বিয়ের অনুষ্ঠান। বৈদিক মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই জুটি। এই বিয়েতেও হাজির ছিল বৈভবের প্রথমপক্ষের মেয়ে সামাইরা। শুধু তাই নয়, দিয়ার হাত ধরে মন্ডপে হাজির হয় সে। দিয়ার স্বামী বৈভব রেখি ও তাঁর প্রথম স্ত্রী , ফিটনেস কোচ সুনয়নার মেয়ে সামাইরা।বৈভবের দ্বিতীয় বিয়ের সিদ্ধান্তের প্রতি তিনি পূর্ণ সমর্থন ও আস্থা প্রকাশ করেছেন সুনয়ানা। সামাইরার পরিবারের পরিসর আরও খানিকটা বৃদ্ধি পেয়েছে, এমনই জানিয়েছেন দিয়ার স্বামীর প্রথম স্ত্রী।

 সুনয়না এক ভিডিয়ো বার্তায় গত মাসে জানান, ‘আমার প্রাক্তন স্বামী দিয়াকে (মির্জা) বিয়ে করেছে, এবং তারপর থেকে আমি প্রচুর ডিএম (ডিরেক্ট মেসেজ) এবং হোয়াটসঅ্যাপ মেসেজ পাচ্ছি… সকলে আমায় প্রশ্ন করছে আমি ঠিক আছি তো? সকলকে তাঁদের চিন্তার জন্য ধন্যবাদ। আমাকে নিজের বলে ভাবার জন্য ধবন্যবাদ। আমরা একদম ঠিক আছি, শুধু ঠিক নয়, আমার মেয়ে ভীষণরকমভাবে এক্সাইটেড। আমি তো দেখলাম বেশ কিছু ভিডিয়ো যেখানে ও ফুল ছুঁড়ছে। এটা ওর জন্য বেশ ভালো যে পরিবারের পরিসরটা বেড়ে গেল। কারণ বম্বেতে আমাদের আর কোনও পরিবার নেই, তাই বেশ ভালো যে পরিবার বাড়ল। জীবনের পরিসর বাড়ানো সবসময়ই ভালো’।

বায়োস্কোপ খবর

Latest News

পাকিস্তানকে কাঁদিয়ে দ্রুততম ১০০ ODI উইকেটের নজির সোফির, ভাঙলেন ২১বছর আগের রেকর্ড পুরসভার জল খেতে বারণ করা হয়েছে, পানীয় কিনতে দোকানের সামনে লম্বা লাইন শিলিগুড়িতে 'শাহজাহান-শিবুরা ছাড়া পেলেই রক্তপান করবে, CPM-ও এরকম ছিল না', আতঙ্কে সন্দেশখালি সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর বেবি বাম্প লুকোতেই লন্ডনের রাস্তায় বয়সে ছোট বরের সঙ্গে এমন আচরণ ক্যাটরিনার? ভাষণে ৪২১ বার ‘মন্দির’ কথাটি আর ৭৫৮বার নিজের নাম বলেছেন মোদী, গুনেছে কংগ্রেস ভারতীয় দলের জার্সিতে কামব্যাকের অনুভূতি আলাদা…মৃত্যুমুখ থেকে ফিরে এসে বললেন পন্ত তৃণমূলের পোস্টারে শেখ শাহজাহানকে 'জননেতা' উপাধি! বিজেপি লিখল, পিঠে খেয়েছে… Dates Benefits: প্রতিদিন সকালে ঘুম থেকে ওঠার পর খেজুর খাওয়ার উপকারিতা সব ঠিক থাকলে নরেন্দ্র মোদী ক্ষমতায় আসছে না, শেষ দিনের প্রচারে বললেন মমতা

Latest IPL News

সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.