বাংলা নিউজ > বায়োস্কোপ > Dia Mirza's niece passes away: ‘আমার জান চলে গেল’, ‘সন্তান’কে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন দিয়া মির্জা

Dia Mirza's niece passes away: ‘আমার জান চলে গেল’, ‘সন্তান’কে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন দিয়া মির্জা

দিয়া মির্জা

‘আমার সন্তান,আমার জান-না ফেরার দেশে চলে গেল’, দিয়া মির্জার পরিবারের মৃত্যুশোক। কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী। 

অভিনেত্রী দিয়া মির্জার জীবনে আচমকাই শোকের পাহাড়। ভাইঝিকে হারালেন দিয়া। ইনস্টাগ্রামে নিজেই ‘সন্তান’সম ভাইঝির মৃত্যুর সংবাদের কথা জানান তিনি। নায়িকার মনে এখন আবেগ ভিড় করে রয়েছে।

সন্তান হারানোর শোকে কাতর দিয়া লেখেন, ‘আমার ভাইঝি,আমার সন্তান, আমার জান- না ফেরার দেশে চলে গেল। আশা করি তুই শান্তি আর ভালোবাসা খুঁজে পাবি যেখানেই থাকিস… তুই সবসময় আমাদের মুখে হাসি ফুটিয়েছিস… ওপারটাও আলোয় ভরিয়ে রাখিস তোর নাচে, হাসিতে আর গান। ওম শান্তি’।

এই পোস্টের সঙ্গে নিজের ভাইঝির একটি প্রাণোচ্ছ্বল ছবি শেয়ার করে নেন দিয়া। এত অল্প বয়সে কীভাবে মৃত্যু হল অভিনেত্রীর আত্মীয়ের তা ভেবেই উঠতে পারছেন না কেউ। দিয়া নিজে অবশ্য ভাইঝির মৃত্যুর কারণ স্পষ্ট করেননি।

দিয়ার পোস্টে সমবেদনা জাহির করেছেন তাঁর অনুরাগীরা। এক ভক্ত লেখেন, ‘সত্যিই জীবনটা মাঝেমধ্যে বড়ই নিষ্ঠুর হয়ে ওঠে… এটা একদম ঠি না.. এটা যাবার সময় হল?’

গওহর খান, ফারহা খান আলি, ঋদ্ধিমা কাপুর-সহ বলিউডের একাধিক ব্যক্তিত্ব দিয়ার ভাইঝির আত্মার শান্তি কামনা করেছেন।

গত বছরেই মা হয়েছিলেন দিয়া। সহজ ছিল না অভিনেত্রীর মাতৃত্বের সফর। তিন মাসের প্রি-ম্যাচিওর সন্তান প্রসব করেন দিয়া, জন্মের পর দীর্ঘ সময় হাসপাতালে ভর্তি ছিল অভ্যান। সেই ভয়াবহ অভিজ্ঞতা কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছিল অভিনেত্রীর জীবন। স্বামী বৈভব রেখি এবং দুই সন্তান ( বৈভবের প্রথমপক্ষের মেয়ে)-কে দারুণ সময় কাটাচ্ছিলেন দিয়া। এর মাঝেই ভাইঝির মৃত্যুশোক নাড়িয়ে দিল তাঁকে।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.