বাংলা নিউজ > বায়োস্কোপ > Dia Mirza's niece passes away: ‘আমার জান চলে গেল’, ‘সন্তান’কে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন দিয়া মির্জা
দিয়া মির্জা

Dia Mirza's niece passes away: ‘আমার জান চলে গেল’, ‘সন্তান’কে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন দিয়া মির্জা

  • ‘আমার সন্তান,আমার জান-না ফেরার দেশে চলে গেল’, দিয়া মির্জার পরিবারের মৃত্যুশোক। কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী। 

অভিনেত্রী দিয়া মির্জার জীবনে আচমকাই শোকের পাহাড়। ভাইঝিকে হারালেন দিয়া। ইনস্টাগ্রামে নিজেই ‘সন্তান’সম ভাইঝির মৃত্যুর সংবাদের কথা জানান তিনি। নায়িকার মনে এখন আবেগ ভিড় করে রয়েছে।

সন্তান হারানোর শোকে কাতর দিয়া লেখেন, ‘আমার ভাইঝি,আমার সন্তান, আমার জান- না ফেরার দেশে চলে গেল। আশা করি তুই শান্তি আর ভালোবাসা খুঁজে পাবি যেখানেই থাকিস… তুই সবসময় আমাদের মুখে হাসি ফুটিয়েছিস… ওপারটাও আলোয় ভরিয়ে রাখিস তোর নাচে, হাসিতে আর গান। ওম শান্তি’।

এই পোস্টের সঙ্গে নিজের ভাইঝির একটি প্রাণোচ্ছ্বল ছবি শেয়ার করে নেন দিয়া। এত অল্প বয়সে কীভাবে মৃত্যু হল অভিনেত্রীর আত্মীয়ের তা ভেবেই উঠতে পারছেন না কেউ। দিয়া নিজে অবশ্য ভাইঝির মৃত্যুর কারণ স্পষ্ট করেননি।

দিয়ার পোস্টে সমবেদনা জাহির করেছেন তাঁর অনুরাগীরা। এক ভক্ত লেখেন, ‘সত্যিই জীবনটা মাঝেমধ্যে বড়ই নিষ্ঠুর হয়ে ওঠে… এটা একদম ঠি না.. এটা যাবার সময় হল?’

গওহর খান, ফারহা খান আলি, ঋদ্ধিমা কাপুর-সহ বলিউডের একাধিক ব্যক্তিত্ব দিয়ার ভাইঝির আত্মার শান্তি কামনা করেছেন।

গত বছরেই মা হয়েছিলেন দিয়া। সহজ ছিল না অভিনেত্রীর মাতৃত্বের সফর। তিন মাসের প্রি-ম্যাচিওর সন্তান প্রসব করেন দিয়া, জন্মের পর দীর্ঘ সময় হাসপাতালে ভর্তি ছিল অভ্যান। সেই ভয়াবহ অভিজ্ঞতা কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছিল অভিনেত্রীর জীবন। স্বামী বৈভব রেখি এবং দুই সন্তান ( বৈভবের প্রথমপক্ষের মেয়ে)-কে দারুণ সময় কাটাচ্ছিলেন দিয়া। এর মাঝেই ভাইঝির মৃত্যুশোক নাড়িয়ে দিল তাঁকে।

 

 

বন্ধ করুন