বাংলা নিউজ > বায়োস্কোপ > Dia Mirza's son: ছেলে আভ্যানের মুখে প্রথমবার ‘মা’ ডাক শুনলেন দিয়া! আত্মহারা নায়িকা, দেখুন Video

Dia Mirza's son: ছেলে আভ্যানের মুখে প্রথমবার ‘মা’ ডাক শুনলেন দিয়া! আত্মহারা নায়িকা, দেখুন Video

নেটমাধ্যমের পাতায় খুদে আভ্যানের মিষ্টি ভিডিয়ো শেয়ার করেছেন মাম্মি দিয়া।

Dia Mirza: ‘পাপা’ বলা কি শিখল আভ্যান? দেখুন তার মজাদার ভিডিয়ো।

প্রথমবার সন্তানেক কাছে মা ডাক শোনা যে কোনও মায়ের কাছেই জীবনের অন্যতম সেরা মুহূর্ত। ছেলে আভ্যানের মুখে প্রথমবার ‘মা’ ডাক শুনেয়েছেন দিয়া। আধো আধো স্বরে দিয়াকে ‘মা’ বলে ডেকে উঠেছে একরত্তি আভ্যান। নেটমাধ্যমের পাতায় খুদে আভ্যানের সেই মিষ্টি ভিডিয়ো শেয়ার করেছেন মাম্মি দিয়া।

ভিডিয়োতে সাদা টি-শার্ট পরে দেখা মিলেছেন দিয়ার। তাঁর কোলে খুদে আভ্যান। দিয়াকে ‘মা মা’ করে ডাকছে খুদে। এরপরই বাড়ির বাগানে ফুলের উপর বসা প্রজাপতি ছেলেকে দেখাচ্ছে দিয়া। এরপর দিয়া ছেলেকে বলেন, 'বাবা বলো', কিন্তু সাড়া দেননি আভ্যান। ক্লিপটি শেয়ার করে দিয়া লিখেছেন, ‘গতকাল প্রথমবার ও মা বলে ডেকেছে।’

আরও পড়ুন: ‘অনেক শিখেছি তার থেকেও বেশি পেয়েছি’,২৫ বছরের বিবাহবার্ষিকীতে আবেগপ্রবণ অপরাজিতা

দিয়ার শেয়ার করা ভিডিয়োতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে নেটিজেন। মালাইকা আরোরা, সোফি চৌধুরী, সন্ধ্যা মৃদুল, গায়ক হর্ষদীপ কৌর সহ আরও অনেকে ভিডিয়োর কমেন্টে ভালোবাসা জানিয়েছে।

২০২১ সালের ফেব্রুয়ারিতে আচমকাই দিয়া মির্জা বিয়ের পর্ব সারেন। সাহিল সঙ্ঘার প্রাক্তন স্ত্রী, দিয়া মির্জা নতুন জীবন শুরু করেন বৈভব রেখির হাত ধরে। মাস খানেকের মধ্যে মাতৃত্বের স্বাদও পান ‘রেহনা হ্যায় তেরে দিলমে’ খ্যাত এই অভিনেত্রী। পুত্র সন্তানের জন্ম দেন তিনি। দিয়ার ম্যারেড লাইফের বড় অংশ জুড়ে রয়েছে সামাইরা। তাঁর স্বামী বৈভব রেখির প্রথম পক্ষের সন্তান। পরম আদর-যত্নে সামাইরাকে আগলে রাখেন দিয়া।

গত বছর মে মাসে পুত্রসন্তানের মা হয়েছেন দিয়া মির্জা। একরত্তি ছেলের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন নতুন মা দিয়া। তিনি এবং স্বামী বৈভব রেখি মিলে ছেলের নাম রেখেছেন, ‘অভ্যান আজাদ’। প্রায়শই ছেলের ঝলক নেটমাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী।

আরও পড়ুন: কাচ্চা-বানিয়া গ্যাংয়ের খোঁজে শেফালি ও তাঁর দলবল, 'দিল্লি ক্রাইম সিজন ২' ট্রেলার

বৈভব রেখির সঙ্গে বিয়ের পর হানিমুনে গিয়ে দিয়া জানিয়েছিলেন তিনি গর্ভবতী। ১৪ মে জন্ম হয় আভ্যানের। কিন্তু জুন মাসের আগে সে খবর কাউক জানাননি তাঁরা। প্রি-ম্যাচিওর ডেলিভারি হয়েছিল খুদে আভ্যানের। ছেলের হাতের মুঠোয় নিজের আঙুলের ছবি পোস্ট করে ছেলে হওয়ার কথা সকলকে জানিয়েছিলেন অভিনেত্রী।

২০০১ সালে ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ হয় দিয়ার। তারপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। মডেলিং দুনিয়া এবং বলিউডে অভিনেত্রীর সফল কেরিয়ার। ২০২০ সালে ‘থাপ্পড়’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল দিয়াকে। একটি সহায়ক ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

আরও পড়ুন: ‘নিশ্চিত করেছিলাম ও ভুল না ভাবে’, ‘ডার্লিংস’য়ে আলিয়াকে আঘাত প্রসঙ্গে বললেন বিজয়

দিয়াকে পরবর্তীতে সামাজিক-রাজনৈতিক প্রেক্ষাপটের ছবিতে দেখা যাবে। অনুভব সিনহার পরিচালনায় এই ছবি। এছাড়া অভিনেত্রীর হাতে রয়েছে ‘ধক ধক’। ‘থাপ্পড়’-এর সহ-অভিনেত্রী তাপসী পান্নুর প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। ‘ধক ধক'-এ আরও অভিনয় করছেন রত্না পাঠক শাহ, ফতিমা সানা শেখ এবং সঞ্জনা সাংঘি।

বায়োস্কোপ খবর

Latest News

‘জেলে পাঠানো হবে’, ওড়িশায় খণি-মাফিয়াদের নিয়ে হুঁশিয়ারি CM মোহন চরণ মাঝি IND vs AUS T20 WC 2024 Live: বদলা নয়, সেমিফাইনালের টিকিটই একমাত্র লক্ষ্য ভারতের Australia বনাম India ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কাজের সূত্রে বিদেশযাত্রার যোগ আসছে! অম্বুবাচী ২০২৪র পর বৃহস্পতির কৃপায় লাকি কারা ‘কচি বউ’ নয়,সাগরপাড়ে কাঞ্চনের প্রায়োরিটি অন্য কেউ! প্রাক-হানিমুনে কোথায় শ্রীময়ী NEET বন্ধ করে রাজ্যের হাতে তুলে দিন মেডিক্যাল এন্ট্রান্স, মোদীকে চিঠি মমতার IPL-এ ঝড় তুলে জিম্বাবোয়ে সফরের ভারতীয় দলে ঢুকলেন রিয়ান-অভিষেকরা, দেখুন স্কোয়াড মুসলিম জামাইবাবুতে আপত্তি? বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত ২ দাদা, মুখ খুললেন লব আফ্রিকান স্ট্রাইকারের সঙ্গে নাকি চুক্তি মহমেডানের, আরও দু'বছর জামশেদপুরে খালিদ গরু, কয়লা, বালি সবথেকে বেশি টাকা খায় বিজেপি, আমাদেরও… নিশানা ঘুরিয়ে দিলেন মমতা

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.