বাংলা নিউজ > বায়োস্কোপ > বল নিয়ে খেলায় মত্ত ফুটফুটে দুটো হাত, একরত্তি ছেলের মুখের ছবি শেয়ার করলেন দিয়া
ছেলের সঙ্গে দিয়া মির্জা
ছেলের সঙ্গে দিয়া মির্জা

বল নিয়ে খেলায় মত্ত ফুটফুটে দুটো হাত, একরত্তি ছেলের মুখের ছবি শেয়ার করলেন দিয়া

  • প্রথমবার একরত্তি ছেলের মুখের ছবি শেয়ার করলেন অভিনেত্রী দিয়া মির্জা।

গত বছর মে মাসে পুত্রসন্তানের মা হয়েছেন দিয়া মির্জা। একরত্তি ছেলের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন নতুন মা দিয়া। তিনি এবং স্বামী বৈভব রেখি মিলে ছেলের নাম রেখেছেন, ‘অভ্যান আজাদ’। প্রায়শই ছেলের ঝলক নেটমাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী। যদিও পুত্র সন্তানের মুখের ছবি কখন দেননি তিনি। তবে এই প্রথম একরত্তির মুখের ছবি শেয়ার করেছেন দিয়া। 

ইনস্টাগ্রাম স্টোরিতে একরত্তির যে ছবিটি শেয়ার করেছে দিয়া, তাতে দেখা যাচ্ছে ফুটফুটে দুটো হাত বল নিয়ে খেলা করছে। দুধ সাদা পোশাক পরে আভ্যান। একটি ম্যাটের উপর শুয়ে রয়েছে সে। ছবিতে তাঁর মুখ পুরোপুরি বোঝা না গেলেন অল্প বোঝা যাচ্ছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এটা খেলার সময়’।

ছেলে আভ্যানের ছবি শেয়ার করেছেন দিয়া
ছেলে আভ্যানের ছবি শেয়ার করেছেন দিয়া

বৈভব রেখির সঙ্গে বিয়ের পর হানিমুনে গিয়ে দিয়া জানিয়েছিলেন তিনি গর্ভবতী। ১৪ মে জন্ম হয় আভ্যানের। কিন্তু জুন মাসের আগে সে খবর কাউক জানাননি তাঁরা। প্রি-ম্যাচিওর ডেলিভারি হয়েছিল খুদে আভ্যানের। ছেলের হাতের মুঠোয় নিজের আঙুলের ছবি পোস্ট করে ছেলে হওয়ার কথা সকলকে জানিয়েছিলেন অভিনেত্রী।

কিছু শারীরিক সমস্যার কারণে হঠাৎ করে সিজার করার প্রয়োজন পড়ে দিয়া-র। আভ্যানকেও রাখা হয়েছিল নিওনেটাল ICU-তে ডাক্তারদের তত্তাবধানে। তাই প্রায় ১ মাস পর ছেলে হওয়ার সুখবর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করেছিলেন দিয়া।

 

 

বন্ধ করুন