বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমরা এলিফেন্ট ডে পালন করছি’, ৩ মাসের ছেলের ছবি প্রথমবার শেয়ার করলেন দিয়া মির্জা

‘আমরা এলিফেন্ট ডে পালন করছি’, ৩ মাসের ছেলের ছবি প্রথমবার শেয়ার করলেন দিয়া মির্জা

ছেলের ছবি শেয়ার করলেন দিয়া মির্জা। 

‘ওয়ার্ল্ড  এলিফেন্ট ডে’-র দিন নিজের অনুরাগীদের একটা ছোট্ট-মিষ্টি সারপ্রাইজ দিলেন অভিনেত্রী দিয়া মির্জা। প্রায় ৩ মাস অপেক্ষা করিয়ে রাখার পর প্রথমবার ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দিয়া। নিজের ইনস্টা স্টোরি-তে প্রথমে নিজের একটি গালে হাত দিয়ে বসে থাকার সেলফি শেয়ার করেছেন। তারপর শেয়ার করেছেন সাদা রম্পারে আভ্যানের ছবি। যার ওপর আবার রয়েছে হাতির প্রিন্ট। ক্যাপশনে লিখেছেন, ‘আমরা ওয়ার্ল্ড এলিফেন্ট ডে পালন করছি’।

বৈভব রেখির সঙ্গে বিয়ের পর হানিমুনে গিয়ে দিয়া জানিয়েছিলেন তিনি গর্ভবতী। ১৪ মে জন্ম হয় আভ্যানের। কিন্তু জুন মাসের আগে সে খবর কাওকে জানাননি তাঁরা। প্রি-ম্যাচিওর ডেলিভারি হয়েছিল খুদে আভ্যানের। ছেলের হাতের মুঠোয় নিজের আঙুলের ছবি পোস্ট করে ছেলে হওয়ার কথা সকলকে জানিয়েছিলেন অভিনেত্রী।

দিয়া ও আভ্যান। 
দিয়া ও আভ্যান। 

কিছু শারীরিক সমস্যার কারণে হঠাৎ করে সিজার করার প্রয়োজন পড়ে দিয়া-র। আভ্যানকেও রাখা হয়েছিল নিওনেটাল ICU-তে ডাক্তারদের তত্তাবধানে। তাই প্রায় ১ মাস পর ছেলে হওয়ার সুখবর সোশ্যাল মিডিয়ায় সমস্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন দিয়া। 

নিজের ইনস্টা স্টোরিতে এদিন কিছু বাচ্চা হাতির সঙ্গে ছবি শেয়ার করে দিয়া লিখেছেন, ‘এই হাতির শিশুগুলোর সঙ্গে দেখা করার অভিজ্ঞতা আমি কোনওদিন ভুলতে পারব না। ওরা এত মজা করে, এত খেলা করে, আর খুব দুষ্টুও! বারবার নিজেদের শুঁড় দিয়ে আমার জুতোর ফিতে খুলে দিচ্ছিল। যতক্ষণ ওখানে ছিলাম আমি শুধু হেসে গিয়েছি।

বায়োস্কোপ খবর

Latest News

ইন্দিরার খুনির ছেলে এবার ভোটে নির্দল প্রার্থী, উঠল ‘শহিদ পুত্র’ স্লোগান Sri Lanka বনাম Netherlands ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শাহজাহানের বিরুদ্ধে চার্জশিট সিবিআইয়ের, খুনের চেষ্টার ধারা, নাম রয়েছে কাদের? শাহরুখের জন্য বিশেষ পরামর্শ সেহওয়াগের, বাবাকে সেই কথা জানিয়েছিলেন আরিয়ান? অনন্যা থেকে আলিয়া: ‘বার্গার ডে’-তে দেখে নেওয়া যাক ৫ বলি বার্গার লাভারদের ‘‌শাহজাহানদের বিরুদ্ধে প্রতিবাদ করলেই চুপ করিয়েছে তৃণমূল’‌, মোদীর তোপে উষারানি ‘দ্য ফ্যামিলি ম্যান ৩'-তে এবার বিরাট চমক! জানালেন পর্দার জেকে শরীব হাশমি প্রতিভা একা নন 'হীরামান্ডি'তে ছিলেন তাঁর বোনও! সঞ্জয়ের সিরিজ নিয়ে কী বললেন? ২০২৪ এর সেরা ১০ ট্রেন্ডিং আই মেকাপ যা বলিউড সেলেবদের থেকে অনুপ্রাণিত বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ

Latest IPL News

বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.