বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের ৪৫ দিন পর মা হতে চলার সুখবর দিলেন দিয়া, শেয়ার করলেন বেবি বাম্পের ছবি
মা হচ্ছেন দিয়া মির্জা
মা হচ্ছেন দিয়া মির্জা

বিয়ের ৪৫ দিন পর মা হতে চলার সুখবর দিলেন দিয়া, শেয়ার করলেন বেবি বাম্পের ছবি

  • গত ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন দিয়া। 

ফেব্রুয়ারি মাসেই বৈভব রেখির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী দিয়া মির্জা। আর বিয়ের পর আপতত দুজনেই উড়ে গিয়েছেন মলদ্বীপে। সেখান থেকে নিজেদের হানিমুনের একের পর এক ছবির সঙ্গে অনুরাগীদের মুগ্ধ করেছেন দিয়া। বৈভব রেখির প্রথমপক্ষের মেয়ে সামাইরাকে নিয়েই ছুটি কাটাতে পারি দিয়েছেন নবদম্পতি। এর মাঝেই বৃহস্পতিবার সন্ধ্যায় ‘গুড নিউজ’ দিলেন দিয়া। জানালেন মা হতে চলেছেন তিনি।

এদিন লাল রঙা ফুল ফুল ছাপা কাফতানে ধরা দিলেন দিয়া। সমুদ্রের পারে দাঁড়িয়ে পড়ন্ত বিকালকে সাক্ষী রেখে ঘোষণা করলেন, ‘শরীরের ভিতর আরও একটা প্রাণকে জায়গা দিতে পেরে গর্বিত’ তিনি। 'গর্ভে ধারণ করেছেন জীবনের সেরা স্বপ্ন', এর চেয়ে পবিত্র আর কিছুই নেই, এমনটাই ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন দিয়া। 

২০১৯-এর অগস্ট মাসে সাহিল সঙ্ঘার সঙ্গে পাঁচ বছরের দাম্পত্য জীবনে ইতি টানেন দিয়া। পুরোনো স্মৃতি দূরে সরিয়ে গত ১৫ ফেব্রুয়ারি বৈদিক মতে বৈভব রেখির সঙ্গে  নতুন জীবনের পথে পা বাড়িয়েছিলেন অভিনেত্রী। 

দিয়ার মা হওয়ার খবরে খুশির জোয়ার বলিউডে। জ্যাকলিন ফার্নান্দিজ, হবু মা শ্রেয়া ঘোষাল, কঙ্কনা সেনশর্মা,  দিব্যা কুমাররা শুভেচ্ছা জানিয়েছেন দিয়াকে। 

বন্ধ করুন