বাংলা নিউজ > বায়োস্কোপ > Dia Mirza: রেস্তোঁরার বাইরে আসতেই ছেঁকে ধরল পথশিশুরা, ভয়ে সিঁটিয়ে গেলেন দিয়া! তারপর…

Dia Mirza: রেস্তোঁরার বাইরে আসতেই ছেঁকে ধরল পথশিশুরা, ভয়ে সিঁটিয়ে গেলেন দিয়া! তারপর…

দিয়ার ভাইরাল ভিডিয়ো

পথশিশুরা ঘিরে ধরতেই আঁতকে উঠলেন দিয়া। অভিনেত্রীকে বলতে শোনা গেল,‘আমার একদম ভালো লাগছে না’। পরে স্বামী বৈভব রেকি তাঁকে সাহায্য করতে এগিয়ে আসেন। দেখুন ঠিক কী ঘটল…

মাস কয়েক আগেই মা হয়েছেন দিয়া মির্জা। একরত্তি ছেলেকে সামলানোর ব্যস্ততার ফাঁকে বৃহস্পতিবার রাতে স্বামী বৈভব রেকির সঙ্গে একটু নিভৃত যাপনে বেরিয়েছিলেন দিয়া। কিন্তু ডিনার সেরে রেস্তোঁরার বাইরে আসতেই অস্বতিকর পরিস্থিতির মুখে পড়লেন দিয়া। বান্দ্রার তৈরি রেস্তোঁরায় নৈশভোজের জন্য হাজির হয়েছিলেন ‘রেহনা হ্যায় তেরে দিল মে’র নায়িকা। রেস্তোঁরার বাইরে আসতে ছবি শিকারিরা আবদার করে পোজ দিতে বলে। কিন্তু সেখানে হাজির পথশিশুরা ছেঁকে ধরে ‘দিয়া দিদি’-কে। জনপ্রিয় পাপারাতজি ভাইরাল ভায়ানির ভ্যারিফায়েড ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে একটি ভিডিয়ো। সেখানে যে ছবি উঠে এসেছে, তা নিয়ে নানা মুনির নানা মত!

ওই শিশুরা বান্দ্রার 'টিসু কিডস' নামেই পরিচিত। পথচলতি মানুষদের কাছে টিসু বিক্রি করে ওরা। বলিউড সেলেবদের দেখলেই জোরাজুরি করে টিসু নেওয়ার জন্য, অথবা কিছু টাকার জন্য। এদিনও তেমনটাই ঘটল। এদিন একটি মেয়ে দিয়ার দিকে ধেয়ে আসলে বেশ ভয় পেয়ে যান বলিপাড়ার এই নতুন মা। বুকে হাত রেখে নিজের পরিস্থিতিটা বুঝিয়ে দেন দিয়া। এরপরই বউকে রক্ষা করতে এগিয়ে আসেন বৈভব। গাড়ি পর্যন্ত পৌঁছে দেন দিয়াকে। দিয়াকে এমনটাও বলতে শোনা যায়, ‘আমার মোটেই এসব ভালো লাগছে না’। পথশিশুদের দল এক নাগাড়ে দিয়ার কাছে টাকা দাবি করছিল। বলছিল, ‘দিদি আগে বলো গাড়িতে উঠে টাকা দেবে’। 

দিয়ার এই ভিডিয়ো দেখে নেটিজেনদের অধিকাংশই নায়িকার পাশে দাঁড়িয়েছেন। অনেকের বক্তব্য, ‘এই বাচ্চাগুলো বড্ড বাড়াবাড়ি করছে’। কেউ লিখেছেন, ‘যাঁরা দিয়ার সমালোচনা করবেন তাঁরাই এই সব বাচ্চাদের দেখলে ক্ষেপে লাল হয়ে যায়’। অনেকে আবার লিখেছেন, ‘ভয় পাবার মতো কিছুই হয়নি, একটু বাড়াবাড়ি করে ফেলেছে দিয়া’। 

এই ডিনার ডেটের জন্য লাল-কালো হাতখোলা ম্যাক্সি ড্রেস পরেছিলেন দিয়া, হাতে ছিল ডিজাইনার ব্যাগ। অন্যদিকে নীল শার্ট আর প্যান্টে লেন্সবন্দি হলেন বৈভব রেকি। গত বছর ফেব্রুয়ারিতে বিয়ের পর্ব সারেন দিয়া-বৈভব। দুজনেরই এটা দ্বিতীয় বিয়ে। বিয়ের মাত্র তিন মাসের মাথায় গত ১৪ই মে অভ্যানের জন্ম দেন দিয়া। বৈভবের প্রথমপক্ষের সন্তান সামাইরার সঙ্গেও দারুণ বন্ডিং দিয়ার।

 

বন্ধ করুন