বাংলা নিউজ > বায়োস্কোপ > বৈভবের নামের মেহেন্দি হাতে লাগালেন দিয়া, আজ দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে নায়িকা

বৈভবের নামের মেহেন্দি হাতে লাগালেন দিয়া, আজ দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে নায়িকা

আজ সাত পাকে বাঁধা পড়ছেন দিয়া মির্জা

দিয়ার বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। প্রি-ওয়েডিং অনুষ্ঠানের ঝলক উঠে এল সোশ্যাল মিডিয়ায়। 

সোমবার জীবনের নতুন অধ্যায় শুরু করছেন দিয়া মির্জা। আজ সাত পাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী। চুপিসাড়েই বৈভব রেখির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন প্রাক্তন মিস এশিয়া প্যাসিফিক। প্রি-ওয়েডিং অনুষ্ঠান ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। হবু কনে দিয়ার মেহেন্দির ঝলক অবশেষে প্রকাশ্যে এল। বৈভবের নামে মেহেন্দি দিয়ে হাত রাঙালেন দিয়া। অপর একটি ছবিতে দিয়ার ব্যাচেলার পার্টির ঝলক উঠে এল। যেখানে হবু কনকে হাসি মুখে মাথায় মুকুট পরে বসে থাকতে দেখা গেল। 

রবিবার ছিল দিয়ার মেহেন্দি অনুষ্ঠান। মেহেন্দি রাঙা হাতের ছবি পোস্ট করে  ইনস্টা স্টোরিতে অভিনেত্রী লেখেন- ‘প্যায়ার’ (ভালোবাসা)। তবে বিয়ের খবরে এখনও সিলমোহর দেননি দিয়া। কিন্তু শনিবার রাতে বৈভব এবং বন্ধুদের সঙ্গে প্রি-ওয়েডিং পার্টিতে ব্যস্ত থাকতে দেখা গিয়েছে নায়িকাকে। 

বন্ধুর ইনস্টাগ্রামে হবু কনে দিয়া
বন্ধুর ইনস্টাগ্রামে হবু কনে দিয়া

দিয়ার হবু স্বামী, বৈভব রেখি পেশায় ব্যবসায়ী। শনিবার রাতে দিয়া প্রি-ওয়েডিং পার্টির ছবি শেয়ার করলেন শাহরুখ খানের ম্যানেজার পুজা দাদলানি। তিনি পরিবারে স্বাগত জানান দিয়াকে। পূজার সঙ্গে বৈভবের সম্পর্ক স্পষ্ট না হলেও, তাঁরা একে অপরের সঙ্গে বেশ ঘনিষ্ঠ তা স্পষ্ট বলে দিচ্ছে এই ফ্যামিলি অ্যালবামের ঝলক। পূজা এদিন দিয়ার উদ্দেশে লেখেন, ‘আমাদের পাগল পরিবারে তোমাকে স্বাগত, সকলে তোমাকে খুব ভালোবাসি’। এই পোস্টের কমেন্ট বক্সে লাভ ইমোজি দিয়ে পূজার প্রতি পালটা ভালোবাসা উজার করে দিতে দেখা গেল দিয়াকেও।

দিয়ার মেহেন্দি রাঙা হাত
দিয়ার মেহেন্দি রাঙা হাত

দিয়ার বাড়ির চারপাশ ইতিমধ্যেই ফুলের সাজে সেজে উঠেছে। পুরোদমে চলছে বৈভবকে স্বাগত জানানোর প্রস্তুতি। কেবলমাত্র দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতেই হবে বিয়ের সাদামাটা অনুষ্ঠান, বিয়ে নিয়ে কোনও লাইমলাইট চাইছেন না দিয়া। অতীতের তিক্ত অভিজ্ঞতা থেকেই নাকি এহেন সিদ্ধান্ত নিয়েছেন দিয়া মির্জা। 

২০১৪ সালে নিজের (প্রাক্তন) বিজনেস পার্টনার সাহিল সঙ্ঘার সঙ্গে বিয়ে করেন দিয়া মির্জা। এরপর আচমকাই ছন্দপতন। বিয়ের পাঁচ বছরের মাথায়, ২০১৯ সালের অগস্ট মাসে বিচ্ছেদের ঘোষণা সারেন দিয়া-সাহিল। আনুষ্ঠানিক বিবৃতে তাঁরা জানান, 'আমারা বন্ধু ছিলাম আর আজীবন থাকব । সুখে-দুঃখে একে অপরের পাশেও থাকব। হয়ত আমাদের এই যাত্রাপথ অন্যদিকে আমাদের নিয়ে যাবে। তবে একসঙ্গে যে সফর আমরা পেরিয়ে এসেছি সেটা কোনওদিনই ভোলবার নয়'।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.