বাংলা নিউজ > বায়োস্কোপ > হবু বরের সঙ্গে পার্টিতে মত্ত দিয়া মির্জা, আগামিকাল সাত পাকে বাঁধা পড়ছেন নায়িকা
বৈভব রেখির সঙ্গে নতুন জীবন শুরু করছেন দিয়া মির্জা (ছবি-ইনস্টাগ্রাম)
বৈভব রেখির সঙ্গে নতুন জীবন শুরু করছেন দিয়া মির্জা (ছবি-ইনস্টাগ্রাম)

হবু বরের সঙ্গে পার্টিতে মত্ত দিয়া মির্জা, আগামিকাল সাত পাকে বাঁধা পড়ছেন নায়িকা

  • সাহিল সঙ্ঘার সঙ্গে বিচ্ছেদের দু বছরের মাথায় ফের নতুন জীবনের পথে বাড়াচ্ছেন দিয়া মির্জা। 

বিবাহ বিচ্ছেদের অধ্যায় ভুলে নতুন জীবনের পথে পা বাড়াচ্ছেন অভিনেত্রী দিয়া মির্জা। আগামিকাল (১৫ ফেব্রুয়ারি) চুপিসাড়ে বৈভব রেখির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন বলি নায়িকা, খবর সূত্রের। তার আগে নেটদুনিয়ায় ভাইরাল দিয়া প্রি-ওয়েডিং পার্টির ছবি। নতুন জীবন শুরু করবার আগে হবু বর ও তাঁর পরিবারের সঙ্গে আনন্দের জোয়ারে ভাসলেন ‘রেহনা হ্যায় তেরে দিলমে’ খ্যাত নায়িকা। দিয়ার হবু স্বামী পেশায় ব্যবসায়ী। শনিবার রাতে দিয়া প্রি-ওয়েডিং পার্টির ছবি শেয়ার করলেন শাহরুখ খানের ম্যানেজার পুজা দাদলানি। তিনি পরিবারে স্বাগত জানান দিয়াকে। 

পূজার সঙ্গে বৈভবের সম্পর্ক স্পষ্ট না হলেও, তাঁরা একে অপরের সঙ্গে বেশ ঘনিষ্ঠা তা স্পষ্ট বলে দিচ্ছে এই ফ্যামিলি অ্যালবমের ঝলক। পূজা এদিন দিয়ার উদ্দেশে লেখেন, ‘আমাদের পাগল পরিবারে তোমাকে স্বাগত, সকলে তোমাকে খুব ভালোবাসি’। এই পোস্টের কমেন্ট বক্সে লাভ ইমোজি দিয়ে পূজার প্রতি পালটা ভালোবাসা উজার করে দিতে দেখা গেল দিয়াকেও। 

পার্টির শেষে, পাপারাতজিদের লেন্সেবন্দি হন হবু কনে। ক্যামেরার উলটো দিক থেকে ভেসে আসে শুভেচ্ছা বার্তা। যা শুনে লজ্জায় লাল হতে দেখা গেল দিয়াকে। এদিন সাদা রঙের লেস ড্রেস আর মাস্কে দেখা মিলল দিয়ার। শুধু পাপারাতজিদের জন্য দাঁড়িয়ে পোজ দিলেন তাই নয়, ফ্যানেদের আবদার মেনে সেলফি তুলতেও দেখা গেল অভিনেত্রীকে। 

প্রযোজক সাহিল সঙ্ঘার সঙ্গে বিচ্ছেদের বছর দুয়েকের মাথায় ফের বিয়ের পিঁড়িতে প্রাক্তন মিস এশিয়া প্যাসিফিক। বেশ কয়েক মাস ধরেই দিয়া-বৈভবের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও বিয়ের খবর নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী বা তাঁর মুখপাত্র। কেবলমাত্র দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতেই হবে বিয়ের সাদামাটা অনুষ্ঠান, বিয়ে নিয়ে কোনও লাইমলাইট চাইছেন না দিয়া। অতীতের তিক্ত অভিজ্ঞতা থেকেই নাকি এহেন সিদ্ধান্ত নিয়েছেন দিয়া মির্জা। দিয়ার বিয়ের খবর জানিয়েছেন, বলিউডের জনপ্রিয় পাপারাতজি ভাইরাল ভায়ানিও।

২০১৪ সালে নিজের (প্রাক্তন) বিজনেস পার্টনার সাহিল সঙ্ঘার সঙ্গে বিয়ে করেন দিয়া মির্জা। এরপর আচমকাই ছন্দপতন। বিয়ের পাঁচ বছরের মাথায়, ২০১৯ সালের অগস্ট মাসে বিচ্ছেদের ঘোষণা সারেন দিয়া-সাহিল। আনুষ্ঠানিক বিবৃতে তাঁরা জানান, 'আমারা বন্ধু ছিলাম আর আজীবন থাকব । সুখে-দুঃখে একে অপরের পাশেও থাকব। হয়ত আমাদের এই যাত্রাপথ অন্যদিকে আমাদের নিয়ে যাবে। তবে একসঙ্গে যে সফর আমরা পেরিয়ে এসেছি সেটা কোনওদিনই ভোলবার নয়'।

বন্ধ করুন