বাংলা নিউজ > বায়োস্কোপ > Detective Byomkesh Bakshy 2: নেই সুশান্ত, ছবি নিয়ে কী ভাবছেন পরিচালক দিবাকর?
ব্যোমকেশের ভূমিকায় সুশান্ত।
ব্যোমকেশের ভূমিকায় সুশান্ত।

Detective Byomkesh Bakshy 2: নেই সুশান্ত, ছবি নিয়ে কী ভাবছেন পরিচালক দিবাকর?

  • আদৌ কি ছবির নেক্সট পার্ট বানাবেন পরিচালক দিবাকর? জেনে নিন কী বললেন তিনি। 

২০২০-র জুন মাসে মারা যান সুশান্ত সিং রাজপুত। তার রহস্য মৃত্যু এখনও ভুলতে পারেননি সাধারণ মানুষ। খুব অল্প সময় বলিউডে কাজ করলেও, দর্শকদের উপহার দিয়ে গিয়েছেন বেশ কিছু ভালো ছবি। যার মধ্যে অন্যতম ‘ছিছোড়ে’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’। সুশান্তের বলিউড কেরিয়ারের দ্বিতীয় কাজ ছিল ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’। পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বেধে দর্শকদের উপহার দিয়েছিলেন এক টানটান রহস্য। প্রশংসিত হয়েছিল সুশান্তের অভিনয়। তারপর বেশ কয়েকবার শোনা গিয়েছিল খুব শীঘ্রই ছবির সিকোয়েল নিয়ে আসছেন দিবাকর। 

সম্প্রতি সংবাদমাধ্যমের তরফে দিবাকরের কাছে রাখা হয় এই প্রশ্ন। জানতে চাওয়া হয় সুশান্তের মৃত্যুর পর আদৌ কি আর ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী পার্ট’ ২ নিয়ে তিনি ভাবছেন। এটাকে ফ্যাঞ্চায়েজি বানানোর ইচ্ছে আছে? উত্তরে দিবারক জানান, ‘ব্যোমকেশ বক্সী-র সিকোয়াল বানানোর শখ আমার বহুদিনের। আমিও মনে করি এই গল্প এগিয়ে নিয়ে গিয়ে একটা ফ্র্যাঞ্চায়েজি তৈরি করা সম্ভব। হ্যাঁ, আমাদের অন্য অভিনেতাকে কাস্ট করতে হবে। তবে আমার বিশ্বাস, সুশান্তও এটাই চাইত।’

প্রসঙ্গত, ওটিটি প্ল্যাটফর্মে সদ্য মুক্তি পেয়েছে দিবাকরের পরিচালনায় অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া অভিনীত 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই সাসপেন্স-ড্রামা ইতিমধ্যেই হইহই করে গৃহীত হয়েছে দর্শকদের মধ্যে। সাক্ষাৎকারে পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে ধন্যবাদ জানিয়ে অর্জুনের স্বীকারোক্তি, এই ছবির জন্য যতটুকু প্রশংসা তিনি পাচ্ছেন, সেটার সবটুকুই পরিচালকের প্রাপ্য। কারণ, তিনিই প্রথম থেকে অর্জুনের প্রতি বিশ্বাস রেখেছিলেন, ভরসা জুগিয়েছিলেন।

বন্ধ করুন