বাংলা নিউজ > বায়োস্কোপ > Dibyojyoti Dutta: 'গল্পের এই ট্র্যাকে সূর্যর আর ফেরার নেই', অনুরাগের ছোঁয়া থেকে বাদ দিব্যজ্যোতি?

Dibyojyoti Dutta: 'গল্পের এই ট্র্যাকে সূর্যর আর ফেরার নেই', অনুরাগের ছোঁয়া থেকে বাদ দিব্যজ্যোতি?

'গল্পের এই ট্র্যাকে সূর্যর আর ফেরার নেই', অনুরাগের ছোঁয়া থেকে বাদ দিব্যজ্যোতি?

Dibyojyoti Dutta Exclusive: সূর্যকে ভুলে অর্জুনের হাত ধরেছে দীপা! অনুরাগের ছোঁয়ার এই বদল ঘিরে বিতর্কের শেষ নেই। পর্দায় দেখাই যাচ্ছে না নায়ক সূর্যকে। তবে কি সিরিয়াল থেকে বাদ পড়লেন দিব্যজ্যোতি? 

একটা সময় একটানা এক বছর বেঙ্গল টপার হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। কিন্তু এখন অস্তিত্ব সংকটে স্টরা জলসার এই মেগার। স্লট হারাতে পারে যে কোনওদিন এমন সম্ভাবনা দেখা দিয়েছে। সূর্য-দীপার ভালোবাসার গল্প থেকে আমচকাই বাদ সূর্য! দীর্ঘদিন সিরিয়ালে দেখা যাচ্ছে না গল্পের নায়ক দিব্যজ্যোতি দত্তকে। বরং অর্জুন এখন দীপার জীবনের নতুন হিরো। 

স্ক্রিন জুড়ে দাপিয়ে বেড়াচ্ছেন অর্জুন। সোনা-রূপাও এখন বাবাকে ভুলে অর্জুনেই ড্যাডি বলে মেনে নিয়েছে। দীপাও অর্জুনের হাত ধরে নতুন করে বাঁচার চেষ্টায়, অনুরাগের ছোঁয়ার একনিষ্ঠ ভক্তরা এতে ক্ষুব্ধ। গল্পে সূর্যর চরিত্রকে মাত্রারিক্ত নেগেটিভ হিসাবে তুলে ধরার অভিযোগ ছিল দীর্ঘদিনের তবুও তাঁর অনুপস্থিতি কাঁটার মতো বিঁধছে। সিরিয়ালের পড়তি টিআরপির জন্য সূর্যর অনুপস্থিতিকেই দায়ী করছে ফ্যনেরা। কিন্তু সত্যি কি অনুরাগের ছোঁয়া থেকে বাদ পড়লেন দিব্যজ্যোতি? 

সত্যিটা জানতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেতার সঙ্গে। হাসিমুখে নায়কের জবাব, ‘আমি জানি এটা নিয়ে ফ্যানেদের অনেক প্রশ্ন। সূর্য কোথায় সবাই জানতে চাইছে, যে স্টোরিলাইনটা এখন চলছে, যে ট্র্যাক চলছে সেখানে সূর্যর আর ফেরার নেই। তবে আমি সিরিয়াল ছেড়ে যাইনি, গল্পে আমি আছি।' 

অনুরাগের ছোঁয়ার টিআরপি-তে বেহাল দশা নিয়ে প্রশ্ন করতেই অকপটে নায়ক বললেন, ‘আমরা একটা টাইমে টানা বেঙ্গল টপার থেকেছি। আড়াই বছরের রানিং প্রোজেক্ট অনুরাগের ছোঁয়া। করোনাকালের পর সবচেয়ে লম্বা সময় ধরে চলেছে মিঠাই আর অনুরাগের ছোঁয়া। যখন আমরা এক নম্বরে ছিলাম, আর তুমি প্রশ্ন করেছিলে তখনও বলেছি আমরা খাটছি টপার হওয়ার জন্য, দু-নম্বরে এলে ফের শীর্ষে ফেরার জন্য খাটব। আর শেষে চলে গেলে যাতে শেষে না থাকি তার জন্য খাটব। পরিশ্রমটা সবসময় জারি থাকে’। 

অনুরাগের ছোঁয়ার সুবাদে বাংলার গণ্ডি পেরিয়ে এখন জাতীয় স্তরেও পরিচিতি মিলেছে। স্টার প্লাসে হিন্দিতে ডাবিং করে সম্প্রচারিত হচ্ছে অনুরাগের ছোঁয়া, নাম ছুঁ কর মেরে মন কো। অভিনেতা বললেন, ‘রাঁচিতে গিয়েছিলাম, ওখানে লোকজন আমাকে ডেকে বলছে আপনি ডাঃ সূর্য সেন না। আমরা আপনাকে দেখি। নেতারহাটে গিয়েছিলাম, ওখানেও সকলে ভালোবাসা দিচ্ছে। আর কী চাই অভিনেতা হিসাবে’। 

এখন শ্যুটিং নেই, তাই মি টাইম কাটছে দিব্যজ্যোতির। ফিটনেস ফ্রিক দিব্যজ্যোতির এই গরমেও শরীরচর্চা থেমে নেই। তবে শরীরের প্রতি যত্ন নিচ্ছেন, সঙ্গে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। প্রচুর বই পড়ছেন, লেখালেখি করছেন। আপাতত অনুরাগের ছোঁয়ায় ফিরতে মুখিয়ে রয়েছেন নায়ক। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'এটাই প্রত্যাশিত.....', গর্ভগৃহে জল চুঁইয়ে পড়া নিয়ে সাফাই রামমন্দির কর্তৃপক্ষের ক্রিকেট ব্যাট হাতে মাঠে খেলছে সুহানা, ‘বেচারা’ শাহরুখের ঘাড়ে কোন দায়িত্ব পড়ল? ২০৩৬ পর্যন্ত ভারতীয় হকির টাইটেল স্পন্সর ওড়িশা সরকার, নিশ্চিত করলেন মুখ্যমন্ত্রী সেরা প্রস্তুতি নেওয়ার পরেও ব্যর্থ হতে পারি…অলিম্পিক্সের আগে কেন এমন বললেন চানু? লস অ্যাঞ্জেলেস অলিম্পিক্সের সূচিতে ঐতিহাসিক বদল, প্রথম সপ্তাহেই হবে অ্যাথলেটিক্স হাসতে হাসতে কাটিয়ে ফেলুন সব চাপ! সকাল সকাল পড়ুন দিনের সেরা ৫ জোকস, থাকুন মজায় যখন তখন চোখ চুলকানোর অভ্যাস আছে নাকি? জানেন এতে কত বড় ক্ষতি হয়ে যায় চোখের ছন্নছাড়া, পরিকল্পনাহীন ফুটবল, গোল মিসের বহর- কোস্টারিকার কাছে আটকে গেল ব্রাজিল ‘‌মালায়লম ভাষায় রাজ্যের নাম হওয়া উচিত কেরলম’‌, প্রস্তাবে সমর্থন বিরোধীদেরও সেঞ্চুরি হাতছাড়া করলেও T20I-তে ছক্কার ডাবল সেঞ্চুরি রোহিতের, ধারেকাছে কেউ নেই

T20 WC 2024

কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.