বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সূর্যর বউ,হতে চাওয়া বউ, হতে পারতো বউ’কে নিয়ে ছবি পোস্ট দিব্যজ্যোতির, 'তাও বাচ্চা হয় না', ধেয়ে এল কটূক্তি!
ট্রোলড দিব্যজ্যোতি

‘সূর্যর বউ,হতে চাওয়া বউ, হতে পারতো বউ’কে নিয়ে ছবি পোস্ট দিব্যজ্যোতির, 'তাও বাচ্চা হয় না', ধেয়ে এল কটূক্তি!

  • ‘কলির কেষ্ট’ সূর্য আর তাঁকে ঘিরে দাঁড়িয়ে রয়েছে ঊর্মি, দীপা, মিশকা। ভাইরাল ‘অনুরাগের ছোঁয়া’র সেটের অফস্ক্রিন ছবি।

'এক ফুল, দো মালি' এমনটা তো আপনি শুনেছেন কিন্তু এক ছেলের পিছনে তিন মেয়ে! এমনটাই ঘটছে স্টার জলসার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে। সিরিয়ালে সূর্যকে নিয়ে টানাটানির শেষ নেই। আর শ্যুটিংয়ের ফাঁকে তিন নায়িকাকে জড়িয়ে ধরে দিব্য়ি পোজ দিলেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। এই ছবি দেখেই নায়ককে ‘কলির কেষ্ট’ আখ্যা দিল নেটপাড়া।

এই ছবির সঙ্গে দিব্যজ্যোতি মজা করে একটি ক্যাপশন জুড়ে দিয়েছেন- ‘সূর্যর বউ, হতে চাওয়া বউ এবং হতে পারতো বউ’। হ্যান্ডসাম চিকিৎসক সূর্যর পিছনে শুরু থেকেই মেয়েদের লম্বা লাইন। কিন্তু ‘রূপ দিয়ে নয়, গুণ দিয়েই যায় মানুষ চেনা’। তাই তো দীপার মনের সৌন্দর্যে ফিদা হয়ে তাঁকে স্ত্রী হিসাবে গ্রহণ করেছে সূর্য। অন্যদিকে দীপার সৎ বোন ঊর্মি শুরু থেকেই সূর্যকে পেতে চায়! সুন্দরী ঊর্মিকে ছেড়ে ‘কালো মেয়ে’ দীপাকে বিয়ে করায় মায়ের রোষের মুখে পড়েছে সূর্য, কিন্তু দীপাকে সে ভালোবাসে। সূর্য-দীপাকে আলাদা করতে সূর্যরই ভাইকে বিয়ে করে ফেলেছ ঊর্মি।

এর মাঝেই কাহিনিতে এন্ট্রি নিয়েছে আরও এক নতুন চরিত্র, মিশকা। সূর্যর কলেজ জীবনের সেই প্রেমিকার এখন ধ্যান-জ্ঞান সূর্য-দীপার সংসারে আগুন লাগানো। এর জন্য মিথ্যা রিপোর্ট তৈরি করে সে জানিয়েছেন, ‘কোনওদিন মা হতে পারবে না দীপা’। তবে সে সব যাই হোক এই সিরিয়ালের হিরোর ‘চাহনেওয়ালা’ অগুণতি তা মানতেই হচ্ছে। এই ব্যাপারটাই দারুণ এনজয় করছেন দিব্যজ্যোতি।

এই পোস্টের কমেন্ট বক্সে মন্তব্যের বন্যা। কেউ লিখেছে, ‘এতো কিছুর পরেও বাচ্চা হয় না’। কেউ আবার মজা করে লেখেন, ‘যাক বাবা, ঊর্মি আর মিশকার স্বপ্ন একটু হলেও সত্যি হল’। সিঙ্গল ছেলেরা দুঃখপ্রকাশ করে লেখেন, ‘দাদা আমাদের তো একটা গার্লফ্রেন্ড জুটছে না, আর তোমার তিনটে!’

বন্ধ করুন