বাংলা নিউজ > বায়োস্কোপ > সে কি, লকডাউনেই বিয়ে করে ফেললেন ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ খ্যাত শ্রীমা ভট্টাচার্য
সত্যি কি বিয়ে করে ফেললেন শ্রীমা?
সত্যি কি বিয়ে করে ফেললেন শ্রীমা?

সে কি, লকডাউনেই বিয়ে করে ফেললেন ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ খ্যাত শ্রীমা ভট্টাচার্য

লকডাউনে গোপনে বিয়ে সেরে ফেলায় অভিনেত্রীর ওপর বেজায় চটেছেন তাঁর ভক্তরা! 

সবে করোনা থেকে সেরে উঠেছেন। এর মধ্যেই খবর এল বিয়ে করে ফেলেছেন ‘বেদের মেয়ে জ্যোৎস্না’র রোহিনী ওরফে শ্রীমা ভট্টাচার্য। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে শোরগোল ওঠে তিনি নাকি বিয়ে করে ফেলেছেন। হাতে শাখা-পলা, মাথায় চওড়া করে পরা সিঁদুর থেকে আর উৎসাহ ধরে রাখতে পারেননি নেট নাগরিকরা। নিমেষে ভাইরাল হয় সেই ছবি। 

লাল ব্রোকেডের ব্লাউজের সঙ্গে শ্রীমা পরেছেন সবুজ শাড়ি। সঙ্গে গলায় ও কানে ভারি সোনার গয়না। সিঁথি ভরা সিঁদুর ও হাতে শাখা, পলা দেখে প্রথম দেখায় মনে হবে সত্যি বিয়ে করেছেন অভিনেত্রী। তাঁর মোহময়ী সাজের থেকে তখন চোখ ফেরানোই দায়। ঠিক যেন কোনও নতুন বউ সেজে উঠেছেন ভাত-কাপড় বা দ্বিরাগমন অনুষ্ঠানের জন্য। লকডাউনে কবে বিয়ে করলেন তিনি, প্রশ্ন উঠতে শুরু করে তা নিয়েও।

খোঁজ নিয়ে যানা যায় সবটাই জল্পনা। মোটেও বিয়ে করেননি শ্রীমা। লকডাউনে বাড়িতেই আছেন। সদ্য করোনা কাটিয়ে উঠে নিজের ও পরিবারের যত্ন নিচ্ছেন। একটা পুরনো ফটোশ্যুটের ছবি শেয়ার করেছিলেন নায়িকা। কিছু মাস আগেও অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। কিন্তু বর্তমানে বেশ কয়েকমাস ধরেই তাঁদের কথা বন্ধ। সমস্ত ব্যারপারটা খোলসা করেন অভিনেত্রী নিজেও। তাঁর দেওয়া ছবির ক্যাপশনেই লেখা ছিল ফোটোশ্যুটের কথা! 

টেলি দুনিয়ার জনপ্রিয় মুখ তিনি। তাঁকে প্রথম অভিনয় করতে দেখা গিয়েছিল 'নাগলীলা'তে। তারপর অভিনয় করেন 'জামাই রাজা' ধারাবাহিকে। এরপর 'বেদের মেয়ে জ্যোৎস্না'-তেও তাঁর অভিনয় প্রশংসিত হয়। দর্শকদের মন জয় করেন শ্রীমা।

বন্ধ করুন