বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi: আদৃতের প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব, দিদিয়া-উচ্ছেবাবুর বিয়ের জশন-এ ‘মিসিং’ নায়িকা, না তিনি সৌমিতৃষা নন!

Adrit-Kaushambi: আদৃতের প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব, দিদিয়া-উচ্ছেবাবুর বিয়ের জশন-এ ‘মিসিং’ নায়িকা, না তিনি সৌমিতৃষা নন!

আদৃতের প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব, দিদিয়া-উচ্ছেবাবুর বিয়ের জশন-এ ‘মিসিং’ নায়িকা

Adrit-Kaushambi: আদৃত-কৌশাম্বির বিয়ে এখন টলিপাড়ার টক অফ দ্য টাউন! পর্দার ভাই-দিদির সফর পেরিয়ে এখন স্বামী-স্ত্রী তাঁরা। সৌমিতৃষা ছাড়াও আরও এক নায়িকা মিসিং এই জুটির বিয়ের আসরে। কে তিনি? 

আদৃত-কৌশাম্বির বিয়েতে কারা উপস্থিত সেই নিয়ে যত না চর্চা, তার চেয়ে বেশি চর্চা নায়কের বিয়েতে কারা অনুপস্থিত সেই নিয়ে। সৌমিতৃষার কুণ্ডু তথা মিঠাই রানিকে দেখা যায়নি বিয়ে কিংবা রিসেপশন পার্টিতে। কানাঘুষো নায়িকা নাকি নিমন্ত্রিতই ছিলেন না। ওদিকে বিয়েতে হাজির না হলেও দাদাভাই আর দিদিয়ার বিয়ের রিসেপশনে পৌঁছেছিলেন মিঠাই-এর শ্রীতমা অর্থাৎ দিয়া মুখোপাধ্য়ায়। আরও পড়ুন-পাকা কথার পর ভাঙে বিয়ে! কৌশাম্বির থেকে কম সুন্দরী নন আদৃতের প্রাক্তন প্রেমিকা, চেনেন?

কৌশাম্বির বিয়েতে প্রাক্তন প্রেমিক অভিষেক বসুকে এড়াতেই নাকি হাজির হননি, বলে কানাঘুষো। রিসেপশনের আসরে শ্বেতশুভ্র সাজে নজরকাড়া আদৃত-কৌশাম্বি। ছক ভেঙে সাদা লেহেঙ্গায় দেখা মিলল রায় বাড়ির নতুন বউমাকে। রিসেপশনের ছবিও সোশ্যালে পোস্ট করেছেন আদৃতের নতুন বউ। বরের গাল টিপে আদর করছেন কৌশাম্বি। নিমেষে ভাইরাল সেই মুহূর্ত।

এই মিষ্টি মুহূর্ত তো নিমেষে ভাইরাল। মনোহরা-র প্রত্যেক সদস্য (অবশ্যই সৌমিতৃষা ছাড়া) আদৃত-কৌশাম্বিকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন। এমনকি মাঝপথে মিঠাই ছেড়ে যাওয়া অর্কজা কিংবা বিশ্বাবসু মিত্রও আদৃত-কৌশাম্বির খাস দিনে ছিল হাজির। পৌঁছেছিলেন মিঠাইয়ের ছোটজা অনন্যাও। তবে আশ্চর্যজনকভাবে উদয় কাছের বন্ধুর বিয়ে ও রিসেপশনে হাজির হলেও পৌঁছাননি তাঁর স্ত্রী অনামিকা চক্রবর্তী। অন্তত ছবি সেকথাই বলছে। সোশ্যাল মিডিয়াতেও জুটিকে শুভেচ্ছা জানিয়ে কোনও পোস্ট নেই তাঁর। আরও পড়ুন-‘কিছু না করেই আমি…', আদৃত-কৌশাম্বির রিসেপশনেও ‘বাদ’ সৌমিতৃষা, খোঁচা দিলেন মিঠাইরানি?

স্টার্টার থেকে মেন কোর্স, আদৃত-কৌশাম্বির রিসেপশনে এলাহি আয়োজন, মেনুতে কী কী ছিল?

একটা সময় আদৃত ও তাঁর প্রাক্তন প্রেমিকা সুপ্রিয়া হ্যাং আউট করতেন অনামিকা-উদয়ের সঙ্গে। উদয় ঘরণীর সঙ্গে সুপ্রিয়ার অটুট বন্ধু কারুর অজানা নয়। অনামিকা-উদয়ের বিয়ের আসেরও হাজির ছিলেন সুপ্রিয়া, স্বভাবতই পৌঁছাননি আদৃত-কৌশাম্বিরা। দীর্ঘ সময় ধরে সুপ্রিয়ার সঙ্গে প্রেমের বাঁধনে বাঁধা ছিল আদৃতের মন। ২০২১ সালের শেষেই এক দশক লম্বা সম্পর্কে ইতি টানেন আদৃত-সুপ্রিয়া।

আদৃতের সঙ্গে বিচ্ছেদের মাস কয়েকের মধ্যেই আংটি বদল সেরে ফেলেন সুপ্রিয়া। আদৃতের প্রাক্তনও শিল্পী মানুষ। আর্থপটারিশপের ফাউন্ডার তিনি। এখানে নানান চিত্রকলা ও ভাস্কর্য এবং মাটির জিনিস মেলে।

আদৃত-কৌশাম্বির রিসেপশনে মিঠাই পরিবার বাদে টলিউডের উপস্থিতি সেভাবে চোখে পড়েনি। পৌঁছেছিলেন তৃণা সাহা, কিন্তু এর বাইরে সেই অর্থে কোনও তারকাই হাজির ছিলেন না। তবে পৌঁছেছিলেন আদৃতের প্রথম ছবির পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় ও তাঁর আসন্ন ছবি পাগল প্রেমীর পরিচালক অভিরূপ ঘোষ। 

বায়োস্কোপ খবর

Latest News

চোখে যেন কত প্রেম!‘ফুলকি’র বছর পূর্তির সেলিব্রেশনে নায়িকাকে কেক খাওয়ালেন 'রোহিত' বাড়িতে গোপালের মূর্তি আনার শুভ দিন কোনটি? সমৃদ্ধি পেতে শাস্ত্রমত একনজরে মালদা বসিরহাটের পর শুটআউট বেলঘরিয়ায়, ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল মুহূর্মুহ গুলি পর্ণা-সৃজনের জীবনে ঝড় তুলতে হাজির রাজা! নিম ফুলের মধুর গল্পে ফের বড় চমক! ‘ওঁর এনার্জি লেভেল মারাত্মক…’ কিং খানের প্রশংসায় পঞ্চমুখ বিজয় সেতুপতি মিনিয়াপোলিসের মানুষকে ফুচকা খাওয়ালো ভারতীয় রেস্তোরাঁ, এরপর যা হল অবাক হবেন Dravid's Replacement:ভারতের কোচের পদ পুরো আলাদা- গম্ভীরকে নিয়ে বড় দাবি কুম্বলের আশা পারেখ থেকে রিনা দত্ত- আমিরের ‘আম্মি’-র বার্থডে ব্যাশে এলেন কারা? বৃষ্টি তো হবেই, কবে থেকে গরম কমবে বাংলায়? ৫০ কিমিতে উঠবে ঝড়, কোথায় কোথায়? 'যেদিন কার্তিকের সঙ্গে দেখা হয়, তখন ওঁর ওজন ৯০ কেজি, একটাও পুশ-আপ দিতে পারেনি'

T20 WC 2024

ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.