বাংলা নিউজ > বায়োস্কোপ > ৫০০ কোটির সিনেমার জন্য সুকেশের সাথে ঘনিষ্ঠ হয়েছিলেন জ্যাকলিন? নতুন খবরে চাঞ্চল্য
ঠকবাজ সুকেশের সাথে প্রেম কি শুধুই টাকা আর উপহারের জন্য করেছিলেন জ্যাকলিন, প্রশ্ন তুলছে দেশের বড় একটা অংশ। 

৫০০ কোটির সিনেমার জন্য সুকেশের সাথে ঘনিষ্ঠ হয়েছিলেন জ্যাকলিন? নতুন খবরে চাঞ্চল্য

সুকেশ চন্দ্রশেখর আর জ্যাকলিনের প্রেম নিয়ে এখন চর্চা সব জায়গায়।

ভারতের এই মুহুর্তের সবচেয়ে চর্চিত ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর ও জ্যাকলিন ফার্নান্ডেজের প্রেম কাহিনি নিয়ে একেকদিন আসছে একেক রকমের মোড়। কিছুদিন আগে ইডির কাছে জেরায় সুকেশের কাছ থেকে দামি জামি উপহার নেওয়ার কথা স্বীকার করে নিয়েছিলেন জ্যাকলিন! সঙ্গএটাও মেনে নিয়েছিলেন তাঁর ভাই ও বোনের জন্য টাকা ধার নিয়েছেন ‘জালিয়াত’র থেকে।

এবার সামনে এল আরও চাঞ্চল্যকর তথ্য। শুধু দামি দামি উপহারই জ্যাকলিনকে দেননি, সঙ্গে নায়িকার মন পেতে বড় বাজেটের ছবিতে কাজ করার প্রলোভানও দেখিয়েছিলেন। রিপোর্ট অনুসারে, জ্যাকলিনকে নিয়ে ভারতের প্রথম মহিলা সুপারহিরো কেন্দ্রিক ছবি বানানোর কথা বলেছিল সুকেশ। যার বাজেট হবে ৫০০ কোটি। 

জ্যাকলিন ইডিকে দেওয়া তাঁর লিখিত বয়ানে জানিয়েছেন ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে তঁর সাথে আলাপ হয় সুকেশের। সেই সময় সে নিজেকে সান টিভির মালিক হিসেবে দাবি করেছিল। তারপর ২০২১ সালের অগস্ট মাসে সুকেশ গ্রেফতার হওয়ার পর জ্যাকলিন আর সম্পর্ক রাখেননি কোনও!

জেরার অভিনেত্রী জানিয়েছেন সুকেশ তাঁকে ধার দিয়েছিল ১.৫ লাখ টাকা। যা পাঠানো হয়েছিল আমেরিকায় থাকা জ্যাকলিনের বউয়ের অ্যাকাউন্টে। সুকেশের কাছ থেকে নেওয়া উপহারের তালিকাও তুলে ধরেন জ্যাকলিন। যেখানে জানানো হয় বিদেশি ঘোড়া, তিনটি গুচির ব্যাগ, শ্যানেলের ব্যাগ, দুটি হিরের আংটি, নানা রকম দামি পাথর ও হিরে বসানো কানের দুল ২টি ও দু'‌টি পাথরে সুসজ্জিত হার্মস ব্রেসলেট উপহার দিয়েছে।

বন্ধ করুন