বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যাটরিনার সঙ্গে সুখে দিনযাপন, প্ৰাক্তন প্রেমিকার নিশানায় ভিকি?
ভিকিকে কটাক্ষ হারলিনের?

ক্যাটরিনার সঙ্গে সুখে দিনযাপন, প্ৰাক্তন প্রেমিকার নিশানায় ভিকি?

  • মাত্র দেড় বছরেই ভিকির সঙ্গে গভীর হয়েছিল প্রেম। সম্পর্ক নিয়ে ছিল না রাখঢাক। হাতে হাত রেখে ইতিউতি ঘুরে বেড়াতেন দু'জনেই।

প্রেম গিয়েছে ভেঙে। গড়িয়েছে সময়। কিন্তু ভোলা যাচ্ছে না ক্ষত। তাই কি তির্যক মন্তব্য? আকারে-ইঙ্গিতে কটাক্ষবাণ ছুড়ে দেওয়া?

কথা হচ্ছে ভিকি কৌশল এবং তাঁর প্রাক্তন প্রেমিকার হারলিন শেথির। দ্বিতীয় জনের একটি পোস্ট ঘিরে যাবতীয় জল্পনা। অনেকেই মনে করছেন, পরোক্ষ ভাবে প্রাক্তন প্রেমিকের উপর ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

মাঝরাস্তায় দাঁড়িয়ে একটি ছবি দিয়েছেন হারলিন। দু'হাত শূন্যে তুলে হাসি মুখে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। তবে ছবির থেকেও বেশি নজর কেড়েছে তার বিবরণী। সেখান থেকেই বিতর্কের চর্চার সূত্রপাত।

কী এমন লিখেছিলেন তিনি?

হারলিন লেখেন, 'আমার প্রেমিকদের থেকে রাস্তার গভীরতা অনেক বেশি'।

হারলিনের প্রেমিকদের তালিকায় যে ভিকিও সামিল, সে কথা নতুন করে বলে দিতে হয় না। তা হলে কি তাঁকে উদ্দেশ্য করেই এই বাক্যবাণ? প্রেম ভাঙার ব্যথা কি তরতাজা? এমনই সব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীমহলে। অনেকের থেকেই প্ৰাক্তনকে ভুলে জীবনে এগিয়ে যাওয়ার পরামর্শ পেয়েছেন হারলিন। কেউ কেউ আবার তাঁর এই মন্তব্যকে নেহাত রসিকতা বলে মনে করছেন।

'ব্রোকেন বাট বিউটিফুল'-এর সুবাদে প্রচারের আলোয় আসেন হারলিন। মাত্র দেড় বছরেই ভিকির সঙ্গে গভীর হয়েছিল প্রেম। সম্পর্ক নিয়ে ছিল না রাখঢাক। হাতে হাত রেখে ইতিউতি ঘুরে বেড়াতেন দু'জনেই। শোনা যায়, 'উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক'-এর সাফল্যের পর বদলে যান ভিকি। আলগা হতে থাকে সম্পর্কের বাঁধন। নিন্দকেরা বলেন, দু'জনের মাঝে ঢুকে পড়েছিলেন ক্যাটরিনা কাইফ। তাই নাকি প্রেমিকার থেকে দূরে সরতে থাকেন ভিকি।

সত্যিই কি তাই? অতীতের ক্ষত কি এখনও দগদগে হারলিনের মনে? উত্তর জানেন তিনিই।

বন্ধ করুন