বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র

Janhvi Kapoor: ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র

জাহ্নবী কাপুর

টুইটারে জাহ্নবী কাপুরের নামে একগুচ্ছ ভুয়ো অ্যাকাউন্ট সামনে এসেছে, যার কারণ ব্যাখ্যা দিয়েছে জাহ্নবীর মুখপাত্র।

ইন্টারনেট, আর AI-এর যুগে আসল-নকলের গোলক ধাঁধায় জেরবার সাধারণ মানুষ। সোশ্যালে তারকাদের ভুয়ো অ্যাকাউন্টের ছড়াছড়ি। এবার এই ভুয়ো অ্যাকাউন্টের ফাঁদে পড়েছেন জাহ্নবী কাপুর। ঠিক কী ঘটেছে?

প্রায়দিনই জাহ্নবীর নামে খোলা টুইটার (বর্তমানে X) অ্যাকাউন্টে নানান কিছু পোস্ট হতে দেখা যায়। যেখানকার বেশিরভাগ পোস্টই নিম্নমানের। অনেকেই হয়ত সেই পোস্টগুলি খেয়ালও করেছেন। তবে এখন জাহ্নবীর মুখপাত্র জানাচ্ছেন অভিনেত্রীর নাকি কোনও টুইটার (X) অ্যাকাউন্টই নেই। তিনি সকলকে এই ধরনের অ্যাকাউন্টের ফাঁদে না পড়ার কথা বলেছেন। জানিয়েছেন, শ্রী-কন্যার নামে একটা নয়, একাধিক ভুয়ো অ্যাকাউন্ট রয়েছে।

জাহ্নবীর মুখপাত্র বলেন, ‘এই ডিজিটাল যুগে যে কোনও কারোর নামেই অ্যাকাউন্ট বানিয়ে ফেলা সহজ। একটা কথা স্পষ্ট করে বলেদি, জাহ্নবীর কোনও অ্যাকউন্টই নেই। এই অ্যাকাউন্ট থেকে পোস্ট হওয়া সমস্ত পোস্ট এড়িয়ে চলুন। বিষয়টা বোঝা ও সহযোগিতা করার জন্য আগাম ধন্যবাদ।’ এই পোস্টের নিচে এক অনুরাগী লেখেন, ‘এতগুলো ভুয়ো অ্যাকাউন্ট, আর তাতে এত নিন্মমানের পোস্ট! অথচ যে অভিনেত্রী এত অনুপ্রেরণামূলক ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছেন।’

আরও পড়ুন-'শেষ হয়েও হইল না শেষ'! দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো ফেরার কথা জানালেন কপিল শর্মা

জাহ্নবী কাপুর
জাহ্নবী কাপুর
জাহ্নবী কাপুরের ভুয়ো অ্যাকাউন্ট
জাহ্নবী কাপুরের ভুয়ো অ্যাকাউন্ট

বোঝার ক্ষেত্রে সবথেকে সমস্যার বিষয়, সাধারণত সেলেবদের আসল অ্যাকাউন্টে ব্লু-টিক থাকে। এক্ষেত্রে জাহ্নবীর ভুয়ো অ্যাকাউন্টেও ব্লু-টিক রয়েছে। তাই এক্ষেত্রে বোঝা আরওই দায়। আরও বেশিকরে বিভ্রান্তি তৈরি হচ্ছে।

এদিকে কাজের ক্ষেত্রে জাহ্নবী কাপুরকে সম্প্রতি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে, অভিনেতা রাজকুমার রাও-এর বিপরীতে দেখা গিয়েছে। শরণ শর্মা পরিচালিত এই ছবিতে জাহ্নবীকে চিকিৎসক মহিমার চরিত্রে দেখা গিয়েছে। যিনি তাঁর স্বামীর ভূমিকায় রাজকুমার রাও অভিনীত মহেন্দ্রে চরিত্রটির ক্রিকেটার হওয়ার স্বপ্নকে উৎসাহিত করেন তার কোচও হন তিনি। এই ছবিটির জন্য, জাহ্নবী দুই বছর কঠোর প্রশিক্ষণ নিয়েছিলেন। যে ছবির জন্য শ্যুটিং করতে গিয়ে কাঁধের হাড়ও সরেছিল জাহ্নবীর। পরে অবশ্য তিনি সেই আঘাত কাটিয়ে উঠেছেন।

এরপর জাহ্নবী কাপুরকে দেখা যাবে করণ জোহরের পৌরাণিক মহাকাব্য 'দেবারা'তে। যেখানে তিনি জুনিয়র NTR-এর বিপরীতে অভিনয় করেছেন।এছাড়াও বরুণ ধাওয়ানের বিপরীতে করণ জোহরের 'সানি সংস্কারী কি তুলসী কুমারী'র মতো ছবিতেও অভিনয় করেছেন তিনি।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.