বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘র‌্যাপিড ফায়ার শো’ বলে করণ জোহরকে একহাত নিলেন কার্তিক? যা বললেন সাক্ষাৎকারে…
করণ জোহরকে কটাক্ষ কার্তিক আরিয়ানের!

‘র‌্যাপিড ফায়ার শো’ বলে করণ জোহরকে একহাত নিলেন কার্তিক? যা বললেন সাক্ষাৎকারে…

  • করণ জোহরের কফি উইথ করণে বারবার নাম উঠছে তাঁর। এই  নিয়েই কটাক্ষ ভরা মন্তব্য করতে দেখা গেল অভিনেতাকে। 

‘র‌্যাপিড ফায়ার শো’-তে নিজের জনপ্রিয়তা দেখে নাকি খুব গর্ব হয় কার্তিক আরিয়ানের। অভিনেতার বলা এই কথাগুলো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বুঝে নিয়েছেন নাম না করে ‘কফি উইথ করণ’-কেই কটাক্ষ করলেন ‘ভুল ভুলাইয়া ২’ অভিনেতা। ৭ নম্বর সিজনের ৩টে এপিসোড দু'বার নাম উঠে এসেছে তাঁর। 

‘কফি উইথ করণ ৭’-এর দ্বিতীয় এপিসোডের অতিথি ছিলেন সারা আলি খান আর জাহ্নবী কাপুর। আর সেখানেই করণ সারাকে প্রশ্ন করেন , ‘কেন তাঁর প্রাক্তন তাঁর প্রাক্তন।’ আর এতে জবাব আসে, ‘ও সবার প্রাক্তন’। সেই এপিসোডেই করণ বলেন সারা আর কার্তিক প্রেম করতেন। এর আগের এপিসোডে রণবীর সিং নাম নেন কার্তিকের আর নকল করেন। 

সম্প্রতি বলিউড হাঙ্গামার তরফে কার্তিককে প্রশ্ন করা হয় এমন একটা জিনিসের নাম নিতে যা নিয়ে তাঁর খুব গর্ব হয়। আর এতে অভিনেতা উত্তর দেন, ‘এই যে র‌্যাপিড ফায়ার শো-গুলিতে আমার জনপ্রিয়তা।’ এই ভিডিয়ো ভাইরাল হতেই তাতে মন্তব্য করেছে নেটপাড়া। ‘এই একই প্রশ্ন করণ জোহরকে করা উচিত’, লিখেছেন একজন। অপরজন লিখলেন, ‘কার্তিক কি কফি উইথ করণে রণবীর সিং আর সারা আলি খানের বলা কথাগুলিকে ইঙ্গিত করল?’ আরও পড়ুন: ‘আত্মহত্যার কথা ভাবতাম’, কেরিয়ারের শুরুর সময়ে নিজেকে শেষ করার কথা ভাবতেন মিঠুন!

২০২১-এর শেষের দিকে খবর আসে ‘দোস্তানা ২’ থেকে সরিয়ে দেওয়া হয়েছে কার্তিককে। ধর্মা প্রোডাকশনের তরফে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করা হয়। তবে এই নিয়ে কখনোই সেভাবে কথা বলেননি কার্তিক। কেন এই প্রোজেক্ট থেকে তিনি বাদ গেলেন বা করণ জোহরের সঙ্গে কী নিয়ে ঝামেলা তা গোপনই রেখেছএন। তবে এই খবর ছড়িয়ে পড়তেই ট্রোল হতে হয় পরিচালক-প্রযোজককে। অনেকেই তখন দাবি করেছিলেন, ইন্ডাস্ট্রির বাইরে থেকে আসাতেই কার্তিকের সঙ্গে এরকম করছেন করণ। 

 

বন্ধ করুন