বাংলা নিউজ > বায়োস্কোপ > জয়ের খুদে মেয়েকে ফ্লাইং কিস কার্তিকের, কিয়ারা কোলে উঠে আদর খেলেন ছোট্ট তারা
‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটিল মাস্টার্স’-এর সেটে কার্তিক-কিয়ারার সঙ্গে তারা
‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটিল মাস্টার্স’-এর সেটে কার্তিক-কিয়ারার সঙ্গে তারা

জয়ের খুদে মেয়েকে ফ্লাইং কিস কার্তিকের, কিয়ারা কোলে উঠে আদর খেলেন ছোট্ট তারা

  • এ দিন সেটের মধ্যমণি ছিল খুদে তারা।

মাহি ভিজ এবং জয় ভানুশালি কন্যা তারা। নেটদুনিয়ায় দারুণ জনপ্রিয় এই বছর দুই-এর স্টার কিড। সদ্য ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’-এর সেটে হাজির হয়েছিলেন অভিনেতা কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবানি। দুজনে আসন্ন সিনেমা ‘ভুলভুলাইয়া ২’-এর প্রোমোশনে রিয়ালিটি শো-এর সেটে গিয়ে হাজির হন। তবে এ দিন সেটের মধ্যমণি ছিল খুদে তারা।

জয় ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটিল মাস্টার্স’-এর সেট থেকে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে খুদে তারাকে কিয়ারার কোলে আদর খেতে দেখা গিয়েছে। একই সঙ্গে কার্তিকও তাঁর সঙ্গে আলাপচারিতায় ব্যস্ত। শুক্রবার ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে জয় লেখেন, ‘যখন তারা লাইমলাইট এবং মনোযোগ কেড়ে নেয়… সবাই তার বাবাকে ভুলে গিয়েছে।’ সঙ্গে হাসির ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। আরও পড়ুন: ‘প্লেনের ফার্স্ট ক্লাসে চাপেন না কেন’, ভক্তের প্রশ্নে কার্তিকের জবাব শুনে হাসবেন

ভিডিয়োর শুরুতে জয় কিয়ারার সঙ্গে তারার পরিচয় করিয়ে দেয়। এরপরই তারাকে কোলে তুলে নেন কিয়ারা। পরিচয় করানোর আগেই কার্তিক খুদে তারার সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে নেন। তারাকে বিচারক কুমার শানু, রেমো ডিসুজা এবং সোনালি বেন্দ্রের সঙ্গেও আলাপচারিতা করতে দেখা গিয়েছে।

কিয়ারা এবং কার্তিক তাঁদের আসন্ন ছবি ‘ভুলভুলাইয়া ২’-এর প্রচারের জন্য ডিআইডি লিটল মাস্টার্সের সেটে গিয়েছিলেন। প্রথমবার জুটিতে আসতে চলেছেন কার্তিক আর কিয়ারা। পরিচালনায় অনিস বাজমি। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন টাব্বু, রাজপাল যাদব এবং গোবিন্দ নামদেব। ছবির প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০০৭ সালে। সেই ছবিতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার এবং বিদ্যা বালান। আগামী ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ভুলভুলাইয়া ২।

বন্ধ করুন