বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti Chopra vs YRF: ইনস্টায় যশ রাজ ফিল্মসকে কটাক্ষ পরিণীতির? সম্পর্ক ভাঙতেই কী এমন লিখলেন?

Parineeti Chopra vs YRF: ইনস্টায় যশ রাজ ফিল্মসকে কটাক্ষ পরিণীতির? সম্পর্ক ভাঙতেই কী এমন লিখলেন?

পরিণীতি চোপড়া (ANI Photo) (Ashish Vaishnav)

যশ রাজের সঙ্গে সম্পর্কের পাঠ চুকিয়ে পরিণীতি এখন বন্ধন মুক্ত! ইনস্টাগ্রাম স্টোরিতে কী পোস্ট করলেন চোপড়া জুনিয়র?

যশ রাজ ফিল্মসের হাত ধরেই পথচলা শুরু হয়েছিল পরিণীতির। দীর্ঘ এক দশক পর যশ রাজ ফিল্মসের ট্যালেন্ট এজেন্সির সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করলেন ‘ইশকজাদে’ নায়িকা। পরিণীতির যশ রাজ ছাড়ার খবর ঘিরে যখন চাপা উত্তেজনা বি-টাউনে তখনই এই ট্যালেন্ট এজেন্সির সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলেন রণবীর সিংও! সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করেছেন পরিণীতি। নেটিজেনদের ধারণা যশ রাজকে কটাক্ষ করেই ওই পোস্ট প্রিয়াঙ্কার বোনের। 

YRF ট্যালেন্ট একঝাঁক বলিউড তারকার যাবতীয় কর্মকাণ্ড দেখাশোনা করে। তালিকায় রয়েছেন অনুষ্কা শর্মা, অর্জুন কাপুর, আয়ুষ্মান খুরানারা। তবে যশরাজ ট্যালেন্টের সঙ্গে নিজের পেশাদার সম্পর্ক ছিন্ন করে ফেলেছেন রণবীর ও পরিণীতি। তিক্ততার জেরেই কি এই পেশাদার সম্পর্কে ইতি টানলেন পরিণীতি? 

ইনস্টাগ্রামে ঠিক কী পোস্ট করেছিলেন পরিণীতি? একটি ঝাপসা প্রেক্ষাপটে একটি হাসির ইমোজি এবং একটি ডান্সিং গার্লের ইমোজি শেয়ার করেন পরিণীতি। অনেকেরই ধারণা ঝাপসা প্রেক্ষাপটটি আদতে যশরাজ ফিল্মসের লোগো। রেডিটে পরিণীতির এই পোস্ট নিয়ে আলোচনা তুঙ্গে। একজন লেখেন, ‘বিষয়টা খুব পরিষ্কার।’ অপর একজন লেখেন, ‘যশরাজ সে সব ট্যালেন্টদের তুলে এনেছিল তাঁরাই যশরাজের সঙ্গে সম্পর্ক ভেঙে খুশি'। 

প্রসঙ্গত, যশ রাজ ফিল্মসের ‘লেডিস ভার্সেস রিকি বহেল’ ছবি দিয়ে রুপোলি পর্দায় শুরু হয়েছিল পরিণীতির জার্নি। এরপর যশরাজের প্রযোজনায় আরও বেশ কিছু ছবিতে অভিনয় করেন পরিণীতি। অভিনয়ে আসবার আগে যশ রাজ ফিল্মসের পাবলিক রিলেশন বিভাগেও কর্মরতা ছিলেন অভিনেত্রী। 

যশ রা ফিল্মসের তরফে অভিনেতাদের সঙ্গে তিন ছবির চুক্তি স্বাক্ষর করানো হয়। ইন্ডাস্ট্রি সূত্রের খবর, যে সব অভিনেতারা এই চুক্তি স্বাক্ষর করেন তাঁরা চুক্তির মেয়াদ পূর্ণ না হওয়া পর্যন্ত (তিনটি ছবি) সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থার বাইরে কাজ করতে পারবেন না। যা অনেক সময়ই সেই অভিনেতার কেরিয়ারে বড় ধাক্কা হয়ে দাঁড়ায়। নাম প্রকাশে অনিচ্ছুক এক ইন্ডাস্ট্রি ইনসাইডার জানান, ‘লোভ আর অনিশ্চয়তার জেরে নবাগতরা অনেক সময়ই যশ রাজের সঙ্গে চুক্তি স্বাক্ষর করে। পরে ফেঁসে যায়। কারণ একটা ছবি না চললে,  সেই অভিনেতার পরের ছবি কবে আসবে তার কোনও নিশ্চয়তা নেই। অথচ সে বাইরের প্রোডাকশনে কাজ করতে পারবে না, জটিল বিষয়’।

পরিণীতিকে আগামিতে দেখা যাবে ‘উঁচাই’ ছবিতে। অমিতাভ, বোমান ইরানি, অনুপম খের অভিনীত এই ছবি মুক্তি পাবে এই শুক্রবারে। 

 

বন্ধ করুন