বাংলা নিউজ > বায়োস্কোপ > ভুল করে সইফিনার দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ করে ফেললেন দাদু রণধীর! দেখে নিন
প্রকাশ্যে করিনা পুত্রের ছবি
প্রকাশ্যে করিনা পুত্রের ছবি

ভুল করে সইফিনার দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ করে ফেললেন দাদু রণধীর! দেখে নিন

  • মঙ্গলবার রাতে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ভুলবশত ছোট নাতির ছবি প্রকাশ করে ফেললেন রণধীর কাপুর। 

ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। আন্তর্জাতিক নারী দিবসে পুচকের ঝলক প্রকাশ্যে আনলেও এখনও পর্যন্ত ছেলের মুখ সামনে আনেননি করিনা। কিন্তু নায়িকার বাবা, রণধীর কাপুর দুর্ঘটনাবশত ছোট নাতির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেললেন সোমবার রাতে। যদিও প্রায় সঙ্গে সঙ্গে সেই ছবি মুছে ফেলেন বর্ষীয়ান অভিনেতা, তবে ততক্ষণে সেই পোস্টের স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছে। 

এতদিন ধরে করিনা পুত্রকে দেখবার অপেক্ষায় ছিল ভক্তরা। করিনা বা সইফ সেই আশা পূরণ না করলেও ভুলবশতই সেই ইচ্ছাপূরণ করে ফেলেলন রণধীর। এদিন দুই নাতির ছবির কোলাজ পোস্ট করেন অভিনেতা। তৈমুরের ভাইকে হুবহু তৈমুরের মতোই দেখতে আগে এমনটাই বলেছিলেন রণধীর কাপুর। এই ছবি প্রমাণ করে দিল সত্যিই তৈমুরের মুখের আদলের সঙ্গে খুব মিল রয়েছে ভাইয়ের। তবে ছোট ছেলের নামও এখনও প্রকাশ্যে আনেননি সইফ-করিনা। 

রণধীর কাপুরের পোস্ট করা ছবি
রণধীর কাপুরের পোস্ট করা ছবি

গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছেলের জন্ম দেন করিনা। এরপরই রণধীর জানিয়েছিলেন,  ‘আমার তো সব শিশুদের একইরকম দেখতে লাগে, কে জানে… কিন্তু সকলে বলছে একদম দাদার মুখ বসানো। তৈমুরের মতোই নাকি দেখতে হয়েছে ছোট্ট সোনাকে’।

 

গত ৮ মার্চ ছেলের সঙ্গে প্রথম সেলফি পোস্ট করে করিনা লিখেছিলেন, ‘একজন মেয়ে করতে পারে না, এমন কোনও কাজ নেই। ভালোবাসার মানুষদের জানাই নারী দিবসের শুভেচ্ছা’।

সইফ-করিনার প্রথম সন্তান তৈমুর জন্মেছিল ২০১৬-র ডিসেম্বরে। মাস দুয়েক আগেই চারপূর্ণ করেছে সে, সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা কোনও তাবড় বলি তারকার চেয়ে কম নয়।উল্লেখ্য, পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে ‘নিকাহ’-র পর্ব সারেন সইফ-করিনা।

ছেলের জন্মের একমাসের মধ্যেই শ্যুটিং ফ্লোরেও ফিরেছেন করিনা। ইতিমধ্যেই দু-দিন দুটি বিজ্ঞাপনী ক্যাম্পেনের শ্যুটিং সেরেছেন বেবো। সন্তান-সংসার আর কেরিয়ার সামলে চলবার জাদুমন্ত্র খুব ভালোভাবেই জানা আছে নবাব ঘরনির।

বন্ধ করুন