বাংলা নিউজ > বায়োস্কোপ > RRR Oscars campaign: অস্কারে জায়গা পেতে ৮০ কোটি খরচ! এবার মুখ খুললেন RRR-এর প্রযোজক…

RRR Oscars campaign: অস্কারে জায়গা পেতে ৮০ কোটি খরচ! এবার মুখ খুললেন RRR-এর প্রযোজক…

অস্কারে জায়গা পেতে টাকা খরচ? সরব প্রযোজক ডিভিভি দানাইয়া

অস্করের জন্য প্রচারে টাকা ঢালার খবরে বেজায় চটেছেন 'আরআরআর' প্রযোজক ডিভিভি দানাইয়া। তাঁর কথায়, 'কেউ একটি পুরস্কার অনুষ্ঠানের জন্য ৮০ কোটি টাকা ব্যয় করে না। তাহলে তো কোনও লভ্যাংশ-ই থাকবে না।

অস্কারের মঞ্চে জায়গা পেতে নাকি কোটি টাকা ঢেলেছেন RRR-প্রযোজক, পরিচালক সহ টিমের সদস্যরা এমন। অস্কারের মূল অনুষ্ঠানে দর্শকাসনে বসতে রাজামৌলি মাথাপিছু নাকি ২০লক্ষ টাকা খরচ করে টিকিট কেটেছেন! একই কাজ করেছেন রামচরণ, জুনিয়ার এনটিআরর-এর মতো তারকা! বেশকিছুদিন ধরে এমনই নানান কথা শোনা যাচ্ছে। সত্যিই কি তাই? এবার মুখ খুললেন ছবির প্রযোজক।

অস্করের জন্য প্রচারে টাকা ঢালার খবরে বেজায় চটেছেন 'আরআরআর' প্রযোজক ডিভিভি দানাইয়া। তাঁর কথায়, 'কেউ একটি পুরস্কার অনুষ্ঠানের জন্য ৮০ কোটি টাকা ব্যয় করে না। তাহলে তো কোনও লভ্যাংশ-ই থাকবে না। প্রসঙ্গত, প্রবীণ তেলুগু ছবির নির্মাতা তাম্মারেড্ডি ভরদ্বাজা দাবি করেন যে 'আরআরআর' পরিচালক রাজামৌলি এটিকে অস্কারের জন্য প্রচার করতে কোটি কোটি টাকা ব্যয় করেছেন। সেই খবর দাবানলের মতো ছড়িয়ে পড়ে। আর এমন খবরে বেজায় বিরক্ত ছবির প্রযোজক।

আরও পড়ুন-বৃষ্টির মধ্যে বাড়িতে ঢুকে চুপিসাড়ে খুন! একই দেখতে দুই অপরাধী, দ্বন্দ্বে পুলিশ

আরও পড়ুন-প্রকাশ্যেই অঝোরে কাঁদলেন ম্রুণাল ঠাকুর, কী আবার হল! উদ্বিগ্ন অনুরাগীরা

আরও পড়ুন-শাহরুখের প্রশংসা, নিজের দেশে তীব্র আক্রমণের মুখে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান

আরও পড়ুন-'দুঃখ দিয়ে থাকলে ক্ষমা করবেন', ভোলবদলে এবার 'শত্রু' দের কাছে ক্ষমা চাইলেন কঙ্গনা

প্রসঙ্গত অস্কার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএস রাজামৌলি, রাম চরণ, স্ত্রী উপাসনা কোনিদেলা, জুনিয়র এনটিআর, এমএম কিরাবানি, চন্দ্রবোস, নাটু নাটু গায়ক কালা ভৈরব এবং রাহুল সিপলিগঞ্জ, এবং অন্যান্যরা লস অ্যাঞ্জেলেসের অস্কারে অংশ নিয়েছিলেন। যদিও এনটিআর, রামচরণদের দর্শকাসনের শেষের দিকে বসতে দেখা গিয়েছিল। যদিও অনুষ্ঠানে এমএম কিরাবানি, চন্দ্রবোস, প্রথমের সারিতে বসলেও একদম শেষে বসেছিলেন রাজামৌলি ও তাঁর ছবির দুই নায়ক। তাঁদের পিছনের সারিতে বসতে দেওয়া নিয়েও ক্ষোভ প্রকাশ করেছিলেন কিছু ভারতীয়। যদিও টাকা দিয়ে টিকিট কেটে অস্কার অনুষ্ঠানে যাওয়া নিয়ে মুখ খোলেননি রাজামৌলি ও তাঁর ছবির দুই নায়ক।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কেমন কাটবে আগামিকাল? মঙ্গলবারে মঙ্গলজনক ঘটনা ঘটতে পারে? জানুন রাশিফল বাংলার মুখ্যমন্ত্রী, তবুও দিদি নম্বর ওয়ানে কী নিয়ে আক্ষেপ জানালেন মমতা? পরমকে বিয়ে করে শুনেছেন গালাগাল, তিন মাসেই তৃতীয় বিয়ে সারছেন অনুপম, পিয়া কী বললেন ক্যামেরা চলছে, তখনই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে খুন করলেন স্বামী, তারপর? ৮৭ শতাংশ বড়লোকই আয়কর দেন না! জানানো হল রিপোর্টে, বীতশ্রদ্ধ বিশেষজ্ঞরা সুহানা-খুশিদের পর এবার অর্জুন কন্যার পালা! শীঘ্রই বলিউডে ডেবিউ করছেন মাহিকা বিরুষ্কার ছেলে অকায় দেখতে কেমন হবে? AI দ্বারা তৈরি এই ছবি দেখলে চমকে উঠবেন বাবা-মা কেন দাদাকে বেশি ভালোবাসে, রাগের বশে খুন করে বসল ভাই! আগামী মার্চে রাজ্যে মেগা সভা, কেন এই ৩টি জায়গাকে বেছে নিলেন প্রধানমন্ত্রী? EBFC vs CFC, ISL 2023-24 Live: চেন্নাইকে হারাতে না পারলে বিপাকে পড়বে ইস্টবেঙ্গল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.