বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba Relationship Status: হৃতিকের সাথে প্রেমে শিলমোহর সাবার, প্রেমিককে আদুরে নামে ডেকে যা লিখলেন…

Hrithik-Saba Relationship Status: হৃতিকের সাথে প্রেমে শিলমোহর সাবার, প্রেমিককে আদুরে নামে ডেকে যা লিখলেন…

প্রেমে শিলমোহর সাবা আর হৃতিকের?

প্রেম জাহির করার কোনও সুযোগই এখন ছাড়তে চান না হৃতিক আর সাবার। মাখোমাখো প্রেমের ছোঁয়া থাকে সোশ্যাল মিডিয়াতেও। 

হৃতিক রোশন আর সাবা আজাদের প্রেম এখন ‘টক অফ দ্য টাউন’। টিনসেল টাউনের ফিসফাস বলছে, নতুন করে প্রেমে পরেছেন হৃতিক। আর নতুন এই সম্পর্ক নিয়ে যে তাঁর মনে কোনও ধন্ধ নেই, তাঁর প্রমাণ এভাবে খুল্লামখুল্লা প্রেমের বহিপ্রকাশ। একসাথে বেশ কয়েকবার প্রকাশ্য রাস্তায় হাত ধরে দেখা গিয়েছে তাঁদের। একইসাথে সোশ্যাল মিডিয়ায় সাবার প্রশংসা করছেন হৃতিকের পাশাপাশি, ‘কৃশ’ অভিনেতার বাড়ির সদস্যরাও। রোশন পরিবারের নয়নের মণি সে!

অভিনেত্রী-গায়িকা সাবা শনিবার একটি ভিডিয়ো শেয়ার করেন মিউজিক্যাল কনসার্টের। আর সেটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে প্রশংসায় ভরিয়ে দেন হৃতিক। লেখেন, ‘তুমি একজন দুর্দান্ত মহিলা’। এর আগের লাইনেই হৃতিক লেখেন, ‘ইসস আমি যদি এখানে থাকতে পারতাম।’ আর সেটার উত্তর দিয়ে সাবা নিজের ইনস্টা স্টোরিতে লেখেন, ‘হ্যাঁ আমার কিউট, তুমি থাকলে দারুণ হত’। এবার তো প্রেমটাকে অফিসিয়াল বলা যায় তাহলে? আমাদের তো তাই মত!

হৃতিক-সাবা এভাবেই প্রেম জাহির করছেন সোশ্যালে। 
হৃতিক-সাবা এভাবেই প্রেম জাহির করছেন সোশ্যালে। 

সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল। সাবা একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে বলিউডের সিনেমা ‘দিল কবাডি’ দিয়ে ডেবিউ। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে অভিনয় করেছেন ‘ফিলস লাইক ইশক’ ছবিতে। নাসিরুদ্দিন শাহর পুত্র ইমাদ শাহর সঙ্গে দীর্ঘ সময় লিভ ইন করেছেন। সম্পর্ক ভাঙলেও বন্ধুত্ব টিকে আছে দুজনের। এদিন দু'জনেই উপস্থিত ছিলেন লাইভ কনসার্টে।

প্রসঙ্গত, ২০০০ সালে ছোটবেলার বান্ধবী সুজন খানকে বিয়ে করেন হৃতিক। সুখের সংসারে ভাঙন আসে ২০১৪ সালে। দু'জনে আলাদা হয়ে যান। যদিও দুই ছেলে হৃদান আর রিহানের দেখভাল একসাথেই করেন। ছেলেদের নিয়ে একসাথে ভ্যাকেশনেও যান। অনেকের মনেই ভয়, সাবা আসায় সুজন-হৃতিকের বন্ধুত্বে না আবার ছেদ পড়ে যায়

!

 

বন্ধ করুন