বাংলা নিউজ > বায়োস্কোপ > নামী হোটেল সংস্থা থেকে নিজের বসতবাড়ি পতৌদি প্যালেস পুনরুদ্ধার করেছিলেন সইফ?

নামী হোটেল সংস্থা থেকে নিজের বসতবাড়ি পতৌদি প্যালেস পুনরুদ্ধার করেছিলেন সইফ?

পতৌদি প্যালেসে সইফ আলি খান। (ছবি সৌজন্যে - ফেসবুক)

নিজেদের পূর্বপুরুষের বসতবাড়ি বিখ্যাত পতৌদি প্যালেস-কে এক নামি হোটেলের সংস্থার হাত থেকে পুনরুদ্ধার করেছিলেন সইফ আলি খান। বদলে দিতে হয়েছিল বিরাট অঙ্কের টাকা। যদিও সইফের কথায়, 'পতৌদি প্যালেসের মালিকানা কোনওদিনও আমাদের পরিবার হাত থেকে বিক্রি হয়ে যায়নি। লিজ দেওয়ার একটা ব্যাপার ছিল। সেসব চুকিয়েছিলাম মোটা অঙ্কের টাকার বিনিময়, এই আর কী'।

প্রায় ১০ একরের ওপর বিরাট জায়গা জুড়ে দাঁড়িয়ে রয়েছে এই পতৌদি প্যালেস। রয়েছে ১৫০-র ওপর সব বিশাল ও রাজকীয় সব কামরা। ২০১৪ সাল পর্যন্ত এই রাজপ্রাসাদের বেশ বড় একটি অংশ বিলাসবহুল হোটেল হিসেবে ব্যবহার করার জন্য লিজ নিয়েছিল নির্মাণ সংস্থার মতো নামি হোটেল চেইন। বলিউড বাবল-কে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে সইফ একবার ফের জানিয়েছেন যে তিনি কোনওদিনই নিজের বসতবাড়ির মালিকানা অন্য কোনও ব্যক্তি কিংবা সংস্থার হাতে তুলে দেননি। তাই 'বিক্রি'-র মতো শব্দের কোনও ব্যাপারই ছিল না এখানে। তবে হ্যাঁ, প্যালেসের বেশ বড় একটি অংশ ওই হোটেল সংস্থার কাছে বাঁধা রাখা ছিল। সেই লিজ ছাড়াতে মোটা অঙ্কের টাকা খসাতে হয়েছিল তাঁকে।

পতৌদি প্যালেসে সইফ আলি খান ও করিনা কাপুর খান। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
পতৌদি প্যালেসে সইফ আলি খান ও করিনা কাপুর খান। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

নিজের বক্তব্যের শেষে সইফের সংযোজন, 'দেশের ব্যাবসতিদের একটা বিরাট অংশই আসলে ক্রমাগত লাভের মুখ দেখে চলেছে। সেই তুলনায় আমরা অভিনেতারা তো তো চুনোপুঁটি। তবে এটাও ঠিক আমাদের দেশের সাধারণ মানুষের তুলনায় অনেক বেশি সুযোগ সুবিধা ভোগ করি আমরা। তুলনামূলক অনেক বেশি আরামে থাকি। এটা অস্বীকার করার জায়গাও নেই। তাই সেকথা মাথায় রেখেই যতটা পারি আশেপাশে থাকা মানুষদের সঙ্গে ভদ্র ব্যবহার করি , সময়মতো কর জমা করি। যথাসাহায্য় মানুষকে সাহায্য করি। আমাদের জড়িয়ে যাঁদের জীবিকা নির্বাহ হয়, তাঁদের কাছে আমরা যেন অনেক কোনও ব্যাঙ্কের বীমা যোজনার মতো। তাই মন দিয়ে সেইসব দায়িত্ব পালন করার চেষ্টা করে চলি অনবরত। এটুকুই'।

প্রসঙ্গত, চলতি মাসের ১৭ তারিখে ডিজনি+হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে সইফ অভিনীত 'ভূত পুলিশ' মুক্তি পাচ্ছে। এছাড়াও এই বলি-তারকার হাতে রয়েছে 'আদিপুরুষ', ' বান্টি অউর বাবলি', 'বিক্রম বেদা'-র হিন্দি রিমেকের মতো একগুচ্ছ বিগ বাজেটের ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

ভোটে জেতার ৬ মাসের মধ্যে ভারতের অংশ হবে পাক অধিকৃত কাশ্মীর, দাবি আদিত্যনাথের রিজপুরের গদি দখলের লড়াইয়ে দিতিপ্রিয়া, কৌশিক, কনীনিকা! কবে আসছে আবার রাজনীতি? বইয়ে ‘সংবেদনশীল তথ্য’ প্রকাশের অভিযোগ, জম্মুতে গ্রেফতার প্রাক্তন পুলিশ সুপার স্পার্কলিং গাউন গায়ে, বিবাহ বার্ষীকিতেও দেদার খরচ মিষ্টি-রেমোর! কী দিলেন উপহার ইস্টবেঙ্গলের যুব দলও পারল না, অধরাই থাকল ট্রফি,ডেভেলপমেন্ট লিগ চ্যাম্পিয়ন পঞ্জাব ভারী বৃষ্টিপাতের কবলে আফগানিস্তানও, বন্যায় ৫০ জনের মৃত্যু রায়বরেলি লোকসভা কেন্দ্র ২০২৪: মায়ের আসনে রাহুলের ভরসা অখিলেশ যাদব ‘দেশের সুরক্ষা নিয়ে আপস করছেন মমতা!’ মতুয়া গড়ে ভোটের আগে সিএএ নিয়ে নড্ডার তোপ তৈরি হবে নিম্নচাপ, তার আগেই অত্যধিক ভারী বৃষ্টির পূর্বাভাস, ঘূর্ণিঝড় কি আসবে? ৪ দিনে ১৯৫০ টাকা বাড়ল দাম, রবিবাসরীয় কলকাতায় কততে বিকোচ্ছে সোনা?

Latest IPL News

ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.