বাংলা নিউজ > বায়োস্কোপ > করতেন ঠিকার কাজ, DID Super Moms জিতে চমকে দিলেন বর্ষা, কী পেলেন পুরস্কারে?

করতেন ঠিকার কাজ, DID Super Moms জিতে চমকে দিলেন বর্ষা, কী পেলেন পুরস্কারে?

ডিআইডি সুপার মমস জিতলেন বর্ষা বুমরা। 

DID Super Moms Winner: ডিআইডি সুপার মমস সিজন থ্রি-র বিজেতা হলেন হরিয়ানার বর্ষা বুমরা। একসময় স্বামীর সঙ্গে করতেন ঠিকার কাজ। তাঁর জয়ে খুশি আমজনতাও। 

হরিয়ানার প্রতিযোগী বর্ষা বুমরা জিতে নিলেন ডিআইডি সুপার মমস-এর ৩ নম্বর সিজন। ট্রফির পাশাপাশি তিনি জিতলেন ৭.৫ লাখ টাকা ক্যাশ প্রাইজও। ডান্স রিয়েলিটি শো-তে আসার আগে ঠিকা কর্মী হিসেবে কাজ করতেন বর্ষা। তাঁর জয়ে খুশি বিচারকরাও। 

বর্ষা বিজেতা হওয়ার পর জানান, ‘সত্যি বলতে এটা আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। ডিআইডি সুপার মমসের এই গোটা জার্নিটা আমায় অনেক কিছু শিখিয়েছে। আমি খুব খুশি যে ট্রফি জিতেছি। এই পর্যন্ত পৌঁছতে আমি খুব কঠোর পরিশ্রম করেছিলাম। সঙ্গে আমি খুব কৃতজ্ঞ আমার মেন্টর বর্তিকা ঝা-র কাছে। সঙ্গে বিচারকদের কাছেও, ওঁরা ক্রমাগত আমায় উৎসাহ দিয়েছে এগিয়ে যেতে। আমাকে একজন ডান্সার হিসেবে উন্নত হতে সাহায্য করেছে। এটা বলতেই হবে যে কম্পিটিশন খুব শক্ত ছিল। আমি আমার সহ-প্রতিযোগীদের থেকেও অনেক কিছু শিখেছি।’ আরও পড়ুন: আদুর গায়ে হলুদ বেনারসি, শ্যামলা রঙে ভূবন ভোলালেন সোহিনী সরকার! শাড়ির দাম কত জানেন?

বর্ষা আরও জানান, ‘আমি সত্যি কোনওদিন ভাবিনি আমি জিতব। যখন ফাইনাল ২ হিসেবে স্টেজে দাঁড়িয়ে ছিলাম তখন আমার মুখের হাসি দেখে অনেকেরই মনে হতে পারে নিজের জয় নিয়ে আমি নিশ্চিত ছিলাম। কিন্তু সেরকমটা মোটেই না। আসলে আমি খুশি ছিলাম যে আমি ফাইনালে পৌঁছতে পেরেছি। সেটাও আমার জন্য অনেক বড় ব্যাপার।’ আরও পড়ুন: খতরো কে খিলাড়ি ১২ জিতলেন তুষার কালিয়া, পুরস্কারে কত টাকা পেলেন এই কোরিওগ্রাফার?

চলতি বছরে DID Super Moms-এর বিচারকের আসনে ছিলেন রেমো ডিসুজা, উর্মিলা মতণ্ডকর আর ভাগ্যশ্রী। 

বন্ধ করুন