বাড়ি > বায়োস্কোপ > দিল বেচারা সঞ্জনা সাংঘির প্রথম ছবি নয়! এর আগে কোন ছবিতে কাজ করেছেন নায়িকা ?
সঞ্জনা সাংঘির নয়া ইনিংস 
সঞ্জনা সাংঘির নয়া ইনিংস 

দিল বেচারা সঞ্জনা সাংঘির প্রথম ছবি নয়! এর আগে কোন ছবিতে কাজ করেছেন নায়িকা ?

  • রকস্টার, হিন্দি মিডিয়াম, ফুকরে রিটার্নসের মতো ছবিতে এর আগে কাজ করেছেন সঞ্জনা সাংঘি। 

সুশান্ত সিং রাজপুতের দিল বেচারার সঙ্গে বলিউডে নায়িকা হিসাবে জার্নি শুরু করছেন সঞ্জনা সাংঘি। তবে রুপোলি পর্দায় সঞ্জনার সফর শুরু হয়েছে অনেক আগেই। লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতে পরিচিত মুখ সঞ্জনা। দিল্লির এই কন্যাকে সবার প্রথম দর্শক দেখেছে ইমতিয়াজ আলির ছবি রকস্টারে। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে নার্গিস ফাকরির বোন ম্যান্ডির ভূমিকায় অভিনয় করেছিলেন সঞ্জনা। 

 এক সাক্ষাত্কারে নিজের এই ফিল্মি সফর সম্পর্কে বিস্তারিত জানালেন সঞ্জনা। অভিনেত্রীর কথায় কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার তাঁকে আবিষ্কার করেন। যিনি দিল বেচারার পরিচালক। 'মাত্র ১৩ বছর বয়সে মুকেশ আমাকে আবিষ্কার করেছিল যখন আমি দিল্লিতে আমার স্কুলের স্টেজে পারফর্ম করছিলাম এবং আমাকে অডিশন দিতে বলে ‘ম্যান্ডি’র চরিত্রের জন্য',জানিয়েছেন সঞ্জনা।

সঞ্জনার পরবর্তী ফিল্ম ছিল হিন্দি মিডিয়াম। ইরফান খান ও সাবা কামার অভিনীত এই ছবিতে সাবা কামারের ছোটবেলার চরিত্রে অভিনয় করেন সঞ্জনা। এই ছবির শ্যুটিংয়ের সময় কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন সঞ্জনা। ২০১৭ সালে মুক্তি পায় হিন্দি মিডিয়াম। ছবির  'হুর' গানটিতে সঞ্জনার উপস্থিতি নজর কেড়েছিল সকলেরই। 

এখানেই শেষ নয় সঞ্জনাকে ফুকরে রিটার্নস ছবিতেও দেখেছে দর্শক। যেখানে ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন সঞ্জনা। তাঁর চরিত্রের নাম ছিল কাট্টি।

এছাড়াও একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনী প্রচারের মুখ সঞ্জনা। ক্লোজ আপ, তানিশক, সামংয়ের বিজ্ঞাপনে দর্শক দেখেছে এই মিষ্টি মুখের নায়িকাকে। 

তবে মুখ্য ভূমিকায় এই প্রথম দর্শক দেখবে সঞ্জনা সাংঘিকে। তাই সেই অর্থে দিল বেচারাই তাঁর ডেব্যিউ ফিল্ম। জন গ্রিনের লেখা দ্য ফল্ট ইন আওয়ার স্টারস উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে দিল বেচারা। আগামিকাল, সন্ধ্যা ৭.৩০ টায় প্রিমিয়ার অনুষ্ঠিত হবে দিল বেচারার। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে এই ছবি। 

বন্ধ করুন