বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মাই নেম ইজ খান'-এ জিমি শেরগিলের বডি ডবল ছিলেন বরুণ! ১১ বছর পর ফাঁস ভিডিয়ো
জিমি শেরগিলের বডি ডবল বরুণ (ছবি-ইনস্টাগ্রাম)
জিমি শেরগিলের বডি ডবল বরুণ (ছবি-ইনস্টাগ্রাম)

'মাই নেম ইজ খান'-এ জিমি শেরগিলের বডি ডবল ছিলেন বরুণ! ১১ বছর পর ফাঁস ভিডিয়ো

  • শুধু সহকারী পরিচালক নয়, করণ জোহরের ছবিতে জিমি শেরগিলের বডি ডবলের ভূমিকাতেও দেখা গিয়েছে বরুণ ধাওয়ানকে! 

ফিল্মি পরিবারের জন্ম, সেই পরিবেশেই বেড়ে ওঠা বরুণ ধাওয়ানের। তবে বাবা ডেভিড ধাওয়ান নয়, করণ জোহরের হাত ধরেই নিজের অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন বরুণ। তবে অভিনয়ে চান্স পাওয়ার আগে করণ জোহরের সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন বরুণ। ‘মাই নেম ইজ খান’ (২০১০) ছবিতে করণ জোহরের অ্যাসিস্ট্যান্ট ছিলেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর দুই তারকা বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রা। তবে প্রায় ১১ বছর পর উঠে আসছে নতুন তথ্য, মাই নেম ইজ খান ছবিতে জিমি শেরগিলের বডি ডবলের ভূমিকাতেও কাজ করেছিলেন বরুণ! সম্প্রতি এক ইনস্টাগ্রাম পেজের তরফে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে, সেখানে বরুণ ধাওয়ানকে মুখ আবছা ফুটে উঠেছে।

এই ভিডিয়ো ক্লিপ দেখে এক কথায় চমকে গিয়েছে ফ্যানেরা। এতো বছর ধরে কীভাবে এই দৃশ্য নজর এড়িয়ে গিয়েছে, তা নিয়েও আশ্চর্য প্রকাশ করেছেন অনেকে। ছবিতে শাহরুখ খানের ভাইয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন জিমি। এই দৃশ্যে জারিনা ওয়াহাব ও জিমির বডি ডবল বরুণের দেখা মিলেছে। যদিও দৃশ্যে যে আওয়াজ শোনা যাচ্ছে, সেটি জিমি শেরগিলের। 

এর আগে বরুণ জানিয়েছিলেন, ‘মাই নেম ইজ খান’ ছবি তাঁর জীবন বদলে দিয়েছিল। ২০১৯ সালে এই ছবি মুক্তির ৯ বছর পূর্তিতে ছবির একটি বিহাইন্ড দ্য সিন ফটোগ্রাফ শেয়ার করে বরুণ লিখেছিলেন, ‘মাই নেম ইজ খানের ৯ বছর… এই ছবিটা থেকে আমি অনেক কিছু শিখেছি…. এই ছবিই আমার জীবন বদলে দিয়েছে। ধন্যবাদ করণ জোহর’। বরুণের শেয়ার করা এই ছবিতে ধরা দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রাও। 

বরুণের টুইট, রি-টুইট করে করণ জোহর ফাঁস করেছিলেন স্টার হওয়ার আগেই অটোগ্রাফ সই করা নাকি মাই নেম ইজ খানের সেটেই শুরু করে দিয়েছিলেন বরুণ ধাওয়ান। আপতত মুক্তির অপেক্ষায় বরুণের ‘যুগ যুগ জিও’, এছাড়াও হরর-কমেডি ‘ভেড়িয়া’র শ্যুটিংও শেষ করেছেন অভিনেতা। 

বন্ধ করুন