বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকা-রণবীরের ‘দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড’ গানে লক্ষ্য করেছেন আয়ুষকে?
দিল্লি ওয়ালি গার্লফ্রেন্ড গানটিতে ব্যাকগ্রাউন্ডে ছিলেন আয়ুষ শর্মা।

দীপিকা-রণবীরের ‘দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড’ গানে লক্ষ্য করেছেন আয়ুষকে?

  • মেহবুব স্টুডিওতে প্রথম সফর কেমন ছিল আয়ুষের? অকপট অভিনেতা। 

প্রায় আট বছর আগে মুক্তি পেয়েছিল ‘ইয়ে জাওয়ানি হ্য়ায় দিওয়ানি’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, আদিত্ রায় কাপুর, কাল্কি কোয়েচলিন। কিন্তু অনেকেই জানেন না ছবিতে সলমনের ভগ্নিপতি আয়ুষ শর্মাও একটি ছোট চরিত্রে অভিনয় করেছিলেন। 

সলমনের বোন অর্পিতা খান শর্মার স্বামী অভিনেতা আয়ুষ শর্মা। সদ্য এক সাংবাদিক সম্মেলনে আয়ুষ বলেন, 'দিল্লি ওয়ালি গার্লফ্রেন্ড' গানের ব্যাকগ্রাউন্ড ডান্সারদের মধ্যে একজন ছিলেন তিনি। ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবির অভিনেতা বলেন, বলিউডের তাঁর সংঘর্ষের দিনগুলোতে এইখানে অভিনয় করেছিলেন তিনি। 

অভিনেতা বলেন, ‘যখন কলেজে পড়তে প্রথম মুম্বই এসেছিলাম, আমি একজন উচ্চাকাঙ্ক্ষী অভিনেতা ছিলাম। যে বিজ্ঞাপন, টিভি শো থেকে শুরু করে বলিউডের সিনেমায় জুনিয়র আর্টিস্টের ভূমিকা পর্যন্ত যেকোনও কিছুর জন্য অডিশন দিতাম। আমি জানতে পেরেছিলাম যে মেহবুব স্টুডিওতে ইয়ে জওয়ান হ্যায় দিওয়ানির শ্যুটিং চলছে। আমি আমার বন্ধুকে ফোন করে ব্যাকগ্রাউন্ডে কিছু কাজ দিতে বললাম। আমি তাকে বলেছিলাম যে আমি ব্যাকগ্রাউন্ডে কাজ করলে শ্যুটিং কীভাবে হয় তা শিখতে পারব। তাই, আমি YJHD-র দিল্লি ওয়ালি গার্লফ্রেন্ড গানে কাজ করেছিলাম। প্রথমবার, আমি দেখেছি রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোন কীভাবে অভিনয় করে এবং কীভাবে শ্যুটিং হয়। এটা ছিল মেহবুব স্টুডিওতে আমার প্রথম সফর। এই গানটির জন্য মেহবুব স্টুডিওতে যাওয়া সবথেকে বেশি উত্তেজনাপূর্ণ ছিল’।

২০১৪ সালের ১৮ নভেম্বর হায়দরাবাদের ফলকনামা প্যালেসে সলমন খানের বোন অর্পিতা খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আয়ুষ শর্মা। ২০১৮ সালে ‘লাভযাত্রী’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন আয়ুষ। বক্স অফিসে ব্যর্থ ছিল সেই ছবি। এরপরই সলমনের হাত ধরে ‘অন্তিম’ ছবি দিয়ে বলিউডে প্রথম হিট পান তিনি। 

 

 

বন্ধ করুন