বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: 'পাঁচ বছর থেকে ব্লাইন্ড স্কুলে...' দৃষ্টি নেই, আছে সুর, দিদি নম্বর ওয়ানে শিবানীর গানে মুগ্ধ রচনা বললেন কী?

Didi No 1: 'পাঁচ বছর থেকে ব্লাইন্ড স্কুলে...' দৃষ্টি নেই, আছে সুর, দিদি নম্বর ওয়ানে শিবানীর গানে মুগ্ধ রচনা বললেন কী?

দিদি নম্বর ওয়ানে শিবানীর গানে মুগ্ধ রচনা বললেন কী?

Didi No 1: দিদি নম্বর ওয়ানে এদিন মায়ের সঙ্গে খেলতে এসেছিলেন এক দৃষ্টিহীন প্রতিযোগী। সেখানে তিনি গান গেয়ে তাক লাগিয়ে দিলেন সকলকে।

দিদি নম্বর ওয়ানে এদিন মায়ের সঙ্গে খেলতে এসেছিলেন এক দৃষ্টিহীন প্রতিযোগী। তাঁর জীবনের ঘটনাই এদিন তাঁর মা সকলের সঙ্গে ভাগ করে নেন। একই সঙ্গে সেই প্রতিযোগীও গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দেন।

দিদি নম্বর ওয়ানে দৃষ্টিহীন প্রতিযোগী

দিদি নম্বর ওয়ানের মঞ্চে কত মানুষ তাঁদের জীবনের কত বাধা, বিপত্তি, সমস্যার কথা এসে জানান। এদিন তেমন ভাবেই মেয়ের জীবনের গল্প তুলে ধরলেন সুজাতা ঘোষ। তাঁর মেয়ে দৃষ্টিহীন। কিন্তু অসম্ভব ভালো গান গায়। মেয়েকে তিনি কীভাবে মানুষ করেছেন সেই গল্পই এদিন তিনি তুলে ধরেন দিদির মঞ্চে।

আরও পড়ুন: সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে শাহরুখের থেকে ঘুষ চাওয়ার মামলা স্থানান্তরিত হল দিল্লিতে! বম্বে হাইকোর্টকে কী জানাল ইডি?

আরও পড়ুন: 'জোর হাত করে কেঁদে ফেলি', একাধিক নায়িকার সঙ্গে সম্পর্ক, 'লেডি কিলার' দীপঙ্কর প্রোপজ করতেই ভয় পান দোলন!

সুজাতা ঘোষ এদিন রচনা বন্দ্যোপাধ্যায়কে জানান, 'ওর যখন পাঁচ বছর বয়স তখন ওকে যে স্পেশ্যাল ব্লাইন্ড স্কুলগুলো হয় সেখানে ভর্তি করাই। কৃষ্ণনগরের গেলেন কিলারে দিই। ওখানে ক্লাস এইট পর্যন্ত পড়ে। সেখানে পড়তে গিয়েই সবার চোখে পড়ে যে ও ভীষণ ভালো গান গায়।' এরপর তিনি বলেন, 'তখন থেকেই ওকে গান শেখানো শুরু হয়। ওরাই বিভিন্ন প্রতিযোগিতায় ওকে এগিয়ে দিতে থাকে। আর প্রায় সব প্রতিযোগিতায় ও বিজয়ী হতো।' দেখা যায় বিক্রম ঘোষ সহ একাধিক শিল্পীর হাত থেকে তাঁর মেয়ে শিবানী পুরস্কার পাচ্ছেন।

এরপরই শিবানীকে তখন তোমার একুশ বছর বোধহয় অ্যালবাম থেকে আরতি মুখোপাধ্যায়ের গাওয়া বন্য বন্য অরণ্য গানটি গেয়ে শোনাতে দেখা যায়। তাঁর গান শুনে মুগ্ধ হয়ে যান রচনা। আনন্দে হাততালি দিয়ে ওঠেন। করেন তুমুল প্রশংসাও।

আরও পড়ুন: 'এমা প্যান্ট পরেনি...' শুধু টপ পরে তোপের মুখে সোহিনী! তুলোধনা করে কী বলছে নেটপাড়া?

আরও পড়ুন: ‘বড়লোকের বিটি লো’ গাইতে গাইতে জমিয়ে নাচ পদ্মশ্রী রতন কাহারের, যোগ্য সঙ্গত তিমির-শিলাজিৎ-জয়জিতের

দিদি নম্বর ওয়ান প্রসঙ্গে

দিদি নম্বর ওয়ান বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। অন্যদিকে রবিবার রাত আটটা থেকে দেখা যায় এই শো।

বায়োস্কোপ খবর

Latest News

ইনস্টাগ্রাম রিল নিয়ে পুলিশে অভিযোগ দায়ের, ঠেলায় পড়ে ক্ষমা চাইলেন হরভজন সিং দশম শ্রেণি পাশ নূন্যতম যোগ্যতা, নেই পরীক্ষা!GDS 2024-এ নিয়োগের রেজিস্ট্রেশন শুরু এবার উল্টো রথযাত্রায় বিরল সংযোগ, ৪ রাশির খুলবে কপাল, বাড়বে আয়, হবে আর্থিক লাভ ‘১৫ বছর আলাদা থাকি, বিয়েটাই মরে গেছে…’ ডিভোর্সের মামলায় ওমর আবদুল্লা ‘আর ২ জন বেঁচে আছি…’ রুশ সেনায় জোর করে নিযুক্ত বাংলার যুবকের আর্জি মুক্তির জন্য চাইলেই কি ফেরা যায়? ওয়ার্নারের মিনি বিশ্বকাপ খেলার সম্ভাবনা নিয়ে কাটল ধোঁয়াশা দ্বিতীয়বার বিয়ে করার কথা ভাবছেন শ্রীলেখা? জানালেন, 'যাকে দেখে মনে হবে...' কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে ছদ্মবেশ নিয়ে ফিরল রানি, কথা শুনে কি স্ত্রীকে চিনতে পারবে দুর্জয়? চলতি সপ্তাহ থেকে পোলট্রি মুরগি আসবে না বাজারে,পুলিশের জুলুম, আন্দোলনে ব্যবসায়ীরা

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.