বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: 'তুমি এত রোগা কেন?' দিদি নম্বর ওয়ানে এসেই বকা রচনাকে, খুদের বাক্যবাণে কী বললেন অভিনেত্রী?

Didi No 1: 'তুমি এত রোগা কেন?' দিদি নম্বর ওয়ানে এসেই বকা রচনাকে, খুদের বাক্যবাণে কী বললেন অভিনেত্রী?

দিদি নম্বর ওয়ানে এসেই বকা রচনাকে

Didi No 1: দিদি নম্বর ওয়ানে অনেক সময় প্রতিযোগীদের বিভিন্ন কারণে বকেছেন, বুঝিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এদিন ঘটল একেবারেই উল্টো ঘটনা। এক খুদে প্রতিযোগীর কাছে বকা খেলেন রচনা!

দিদি নম্বর ওয়ানে খেলতে এসে দিদিকেই বকা! কাণ্ড দেখে তাজ্জব সবাই। এত বছর ধরে দিদি নম্বর ওয়ান চলে আসছে, কখনও কখনও রচনা বন্দ্যোপাধ্যায়কে কোনও প্রতিযোগী বা তাঁর বাড়ির লোককে কোনও বিষয় বোঝাতে বা বকতে দেখা গিয়েছে। কিন্তু রচনা উল্টে বকা খেয়েছেন.... না, এমন ঘটনা মনে করা গেল না। কিন্তু এদিন ঘটেছে সেই ঘটনাই।

দিদি নম্বর ওয়ানের নতুন প্রোমো

জি বাংলার তরফে দিদি নম্বর ওয়ানের একটি নতুন প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে রচনাকে ধমক দিচ্ছে এক খুদে প্রতিযোগী। সে এসেই রচনাকে প্রশ্ন করে, 'তুমি এত লোগা তেন?' (পড়ুন, তুমি এত রোগা কেন?) তার কথায় চমকে ওঠেন সঞ্চালিকা। তারপর সে আবার বলে, 'আমি ফোনে খবর পেয়েছি তুমি একদম হেলদি ফুড খাও না। দুধ খাও না।' সেটা শুনে রচনা বলেন, 'হ্যাঁ আমি দুধ খাই না তো। দুধ তো বেবিরা খায়।' সেটা শুনে সেই খুদে প্রতিযোগী আবার বলে ওঠে, 'তুমি অরেঞ্জ খাও না, অ্যাপেল খাও না।' তার এই কথা শুনে হেসে ওঠেন সকলেই। এভাবে সঞ্চালিকাকে যে কেউ শাসন করতে পারে কেউ ভাবেইনি। তাই তো তার কাণ্ডে হেসে খুন সকলেই। শিশু দিবসে দিদির সঙ্গে খেলতে এসেছিল এই খুদে কথামৃতা রায়।

আরও পড়ুন: র‍্যাপ বনাম রক! হেড ব্যাংয়ের সঙ্গে কলকাতার কনসার্ট জমল রূপম-ইপিআরের ডুয়েটে

আরও পড়ুন: বাবার অধরা স্বপ্নপূরণ করতে স্টার জলসায় আসছে গীতা, খ্যাতনামা উকিলদের সঙ্গে এঁটে উঠতে পারবে কি সে?

কে কী বলছেন?

অনেকেই মজা পেয়েছে এই ভিডিয়ো দেখে। এক ব্যক্তি লেখেন, 'ঠিক, এতদিনে একদম সঠিক প্রশ্ন করা হয়েছে।' কেউ আবার লেখেন, 'কী মিষ্টি করে বকা দিচ্ছে বাবা রে! ছোটদের মুখে পাকা পাকা কথা শুনতে ভালোই লাগে।' 'কথা বলার ধরণটাই কী সুন্দর। খুব মিষ্টি তুমি' মত আরেকজনের।

বায়োস্কোপ খবর

Latest News

শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা মিলানের রাস্তায় আনমোনা সুহানা, কার সঙ্গে ইতালিতে দিনযাপন শাহরুখ কন্যার? তুমুল লাঠি, চেয়ার ছোড়াছুড়ি! রাঁচিতে ইন্ডি জোটের সভায় দর্শকাসনে ধুন্ধুমার স্ত্রীকে দেখলেই মেজাজ গরম! যৌন সম্পর্কও করতে পারেন না, ১৭দিনের বিয়ে ভাঙল আদালতে কেমন কাটবে আগামিকাল? সোমবার ভাগ্য প্রসন্ন থাকবে কাদের? জানুন ২২ এপ্রিলের রাশিফল KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র ভোটই দিতে পারলেন না জলপাইগুড়ির বিজেপি প্রার্থী জয়ন্ত রায়, ডাক্তারবাবুর হল কী! দক্ষিণবঙ্গে সর্বত্র পারদ ৪০এর ওপরে, রবিবার দাবদাহে রেকর্ড করল বাঁকুড়া

Latest IPL News

শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক IPL 2024-এ শ্রেয়সের প্রথম অর্ধশতরান, KKR-কে চাপ মুক্ত করলেন নাইট ক্যাপ্টেন আউট হয়ে মাঠে তর্ক শুরু বিরাটের, তুমুল রেগে গিয়ে 'গরম' দিলেন আম্পায়ারকে- ভিডিয়ো ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.