বাংলা নিউজ > বায়োস্কোপ > Rachana Banerjee: পরনে শর্ট ড্রেস, 'টাম টাম' গানে উদ্দাম নাচ ‘দিদি নম্বর ১’ রচনার! ভাইরাল ভিডিয়ো

Rachana Banerjee: পরনে শর্ট ড্রেস, 'টাম টাম' গানে উদ্দাম নাচ ‘দিদি নম্বর ১’ রচনার! ভাইরাল ভিডিয়ো

রচনার ভাইরাল নাচ

Rachana Banerjee: ‘টাম টাম’ গানে এবার জমিয়ে নাচলেন রচনা। শাড়ি নয়, তুঁত রঙা শর্ট ড্রেসে গর্জাস লুকে ধরা দিলেন ‘দিদি নম্বর ১’। 

এই মুহূর্তে 'টাম টাম' (Tum Tum) জ্বরে কাবু নেটপাড়া! সেলেব থেকে আম জনতা সকলেই নাচছে এই ট্রেন্ডিং গানে। আসলে ট্রেন্ডিং গানে রিলস বানানোটা এখন যেন সোশ্যাল মিডিয়া তারকাদের কাছে টিকে থাকার লড়াইয়ে পরিণত হয়েছে। আর এই ট্রেন্ড থেকে বাদ পড়লেন না বাংলা টেলিভিশনের ‘দিদি নম্বর ১’। ভাইরাল ‘টাম টাম’ গানে কোমর দোলালেন রচনা বন্দ্যোপাধ্যায়। সঙ্গী হেয়ার স্টাইলিস্ট বন্ধু।

শাড়ি নয়, দিদি নম্বর ১-এর পরনে তুঁত রঙা শর্ট ড্রেস আর কালো রঙা শর্ট জ্যাকেট। পায়ে সাদা রঙের স্লিপার। শর্ট হেয়ারে দারুণ মানিয়েছে রচনাকে। বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতেছিলেন অভিনেত্রী। তার ফাঁকেই ট্রেন্ডিং গানে জমিয়ে নাচলেন। তামিল ছবি 'এনিমি'-র সুপার ভাইরাল গান 'টাম টাম', আর এই গানের হুক স্টেপ ম্যাচ করতে দেখা গেল রচনাকে। রচনার ফিগার আর জেল্লা দেখে বোঝবার উপায় নেই পঞ্চাশ ছুঁইছুঁই নায়িকার বয়স। রচনা নিজেকে এমনভাবে মেনটেন করেছেন যে বয়সের ছাপ থাবা ফেলেনি তাঁর শরীরে। যেন 'চিরযৌবনা' রচনা। সেই ঝলক উঠে এল এই রিলস ভিডিয়োতেও।

আপতত অভিনয়ের জগত থেকে দূরেই রয়েছেন তিনি, কিন্তু ছোটপর্দায় নিময়িত দর্শক তাঁকে দেখবার সুযোগ পায়। ‘দিদি নম্বর ১’-এর মঞ্চ জমজমায় রচনার সঞ্চালনায়। এক দশকেরও বেশি সময় ধরে সাফল্যের সঙ্গে এই গেম শো হোস্ট করছেন রচনা। আড্ডার ফাঁকে অভিনেত্রী রেশমি ঘোষের সঙ্গে লেন্সবন্দি রচনা। 

আরও পড়ুন-মণীশের ডিজাইনার লেহেঙ্গায় টুইনিং মা-মেয়ের! প্রকাশ্যে সিড-কিয়ারার বিয়ের অদেখা ছবি

সিনেমার কারণে রচনা ঠিক যতটা জনপ্রিয়তা পেয়েছিলেন, তার থেকে বহুগুণ প্রচারের আলোয় এসেছেন রচনা বন্দ্যোপাধ্যায় দিদি নম্বর ১-এর সঞ্চালক হিসেবে। বাংলার প্রত্যন্ত গ্রামের মহিলারাও ভালোবাসা উজার করে দেয় তাঁদের প্রিয় দিদিকে।

সঞ্চালনার পাশাপাশি আপাতত রচনা একজন সফল ব্যবসায়ীও বটে। রমরমিয়ে চলছে তাঁর শাড়ির ব্যবসা। কাজের ফাঁকে ছেলের সঙ্গে সময় কাটান অভিনেত্রী। ঘুরতে বেরিয়ে পড়েন ছেলে রৌনাকের সঙ্গে। ডিভোর্সি না হলেও দীর্ঘদিন আগেই স্বামীর থেকে আলাদা হয়েছেন রচনা। একার হাতেই ছেলেকে মানুষ করছেন তিনি। তাঁকে বড় পর্দায় দেখতে মুখিয়ে রয়েছে অনুরাগীরা। 

আরও পড়ুন-বিচ্ছেদ জল্পনা উড়িয়ে রাহুলের সঙ্গে রায়পুরে প্রীতি! গুজব নিয়ে মুখ খুললেন ‘শঙ্কর’

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

৬ বছরের ছোট বরের সঙ্গে শুভদৃষ্টিতে লাজুক রূপাঞ্জনা, দেখুন বিয়ের নানান মুহূর্ত… রাজ্যে ৩ আসনের ভোটগ্রহণে কত শতাংশ ভোট পড়ল? কী জানাল নির্বাচন কমিশন? পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি আগামিকাল কেমন কাটবে দিন? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ২০ এপ্রিলের রাশিফল চোখের পাতা পড়ার আগে বলুন তো ছবিতে কয়টি সংখ্যা দেখছেন? কনসার্ট শুনতে হাজির এ কে! ৩ মাসের শিশুকে দেখে এটাই করলেন অরিজিৎ বাংলাদেশে মন্দিরে আগুন, সন্দেহের বশে ৭ জনকে হাত - পা বেঁধে পেটাল জনতা, মৃত ২ 'আপনি মারা গিয়েছেন', ভোটার কার্ড নিয়ে ভোট দিতে এসে শুনলেন ব্যক্তি! জলপাইগুড়িতে ভোট দিতে এসে মালদার প্রিসাইডিং অফিসার জানতে পারলেন, তিনি 'মৃত' ইস্টবেঙ্গলকে অপমান করা মানে মা'কে অপমান করা,মন্ত্রীর প্রতিবাদের পর বললেন সৌরভ

Latest IPL News

পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.