বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: 'বাবা না বয়ফ্রেন্ড!' দিদি নম্বর ১-এর মঞ্চে এই বাবা-মেয়ে জুটিকে দেখে তাজ্জব রচনাও

Didi No 1: 'বাবা না বয়ফ্রেন্ড!' দিদি নম্বর ১-এর মঞ্চে এই বাবা-মেয়ে জুটিকে দেখে তাজ্জব রচনাও

'বাবা না বয়ফ্রেন্ড!' দিদি নম্বর ১-এর মঞ্চে এই বাবা-মেয়ে জুটিকে দেখে তাজ্জব রচনাও

Didi No 1: ‘বাবাগো বাবা! কত্ত কপাল করলে এমন বাবা পাওয়া যায়', রচনার মঞ্চে বাবা-মেয়ের জুটিকে দেখ বলছেন নেটিজেনরা। 

পিতৃদিবস উপলক্ষ্যে দিদি নম্বর ১-এ স্পেশ্যাল এপিসোড। সেখানে হাজির বাবা-মেয়ের জুটিরা। সবার মধ্যে এক জুটিকে দেখে চোখ আটকে গেল সবার, চোখ আটকালো বলা ভুল দু-চার বার চোখ কচলাতে বাধ্য হল দর্শক। আরও পড়ুন-‘তুমি আশে পাশে…’ সিরিয়াল থেকে সরলেন অঙ্গনা, পার্বতীর চরিত্রে ফিরছেন জলসার হিট নায়িকা

কম্পিউটর সায়েন্সের ছাত্রী যোশিতা চট্টোপাধ্য়ায় হাজির হয়েছিল তাঁর ‘বাবা কাম বয়ফ্রেন্ড’কে নিয়ে। কী ঘাবড়ে গেলেন তো? আসলে যোশিতার বাবা যে তাঁর বাবা এটাই মানতে চায় না কেউ, বরং সকলেই নাকি বয়ফ্রেন্ড ভেবে বসে। চেনা লোকেদের ভাবনা যে একেবারেই ভুল নয়, তা দিদির মঞ্চেও প্রমাণিত। যোশিতার বাবা, সুমন্তবাবুর বয়স যেন থমকে গিয়েছে।

চোখে চশমা, ব্যাকব্রাশ করে আঁচড়ানো চুল, সাদা শার্টের উপর ব্লেজার চাপিয়ে ক্যামেরার মুখোমুখি তিনি। মেয়ে যেমন সুন্দরী, বাবাও তেমনি হ্যান্ডসাম। দুজনের বয়সের ফারাক ঠাওর করা বেশ মুশকিল। যোশিতা বলেন, ‘আমার বাবা প্রচণ্ড মেনটেনড, ফিট একজন মানুষ। আর আমি বাবাকে সবসময় কপি করি। বাবা জিম করেন, সেটা দেখে আমিও করি। ছোট থেকে আমার ইচ্ছে বাবার বাইকগুলো আমি চালাব। বাবার বুলেট সেটাও আমি চালাব….'।

খানিক আফসোসের সুরেই যোশিতা যোগ করেন, ‘যেখানেই বাবাকে নিয়ে যাব নয়, দাদা নয় তো অন্যকিছু (ইঙ্গিত প্রেমিক)। বাবা বলে তো কেউ গ্রাহ্যই করে না যাঁরা চেনে না’। এই ভিডিয়োর কমেন্টে এক নেটিজেন লেখেন, ‘জীবনে প্রথমবার এমন বাবা-মেয়ের জুটি দেখছি। সত্যি বিশ্বাস হচ্ছে না’। আরেকজন লেখেন, ‘এমনটাও হয়! এটা কি সত্যি ওঁনার নিজের সন্তান, নাকি অন্য পক্ষের?’ আরেকজন লেখেন, ‘বাবাগো বাবা! কত্ত কপাল করলে এমন বাবা পাওয়া যায়’।

সুমন্তবাবু জানান, মেয়ের কাছে তিনি চলন্ত এটিএম মেশিন! বাবার ডেবিট কার্ডের ছবি তুলে রেখে দিয়েছে সে। শুধুমাত্র ওটিপিটা জেনে নেয় প্রতিবার অনলাইন শপিং করার সময়। মাস শেষেও ৫-৬ হাজার টাকার শপিং করে নেয় অনায়াসে। আর সান্ত্বনা দিয়ে বলে, ‘চিন্তা করো না কয়েকদিন পরেই তো স্যালারি হয়ে যাবে’। 

সইফ-অমৃতার বিয়ে মানতে পারেননি, পুরুষদের নিয়ে নাতনি সারাকে কী পরামর্শ শর্মিলার?

এতকিছুর পরেও মেয়ের প্রশংসা করতে ভুললেন না তিনি। সুমন্তবাবু জানান, মেয়ে প্রচণ্ড কেয়ারিং ছোট থেকেই। যোশিতার ডাকনাম ঋদ্ধি। বললেন, ‘বাড়ির কাজেও মাকে সাহায্য করে’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সম্প্রচারের মাঝে 'বন্ধ' বাংলাদেশি খবরের চ্যানেলে, ওপার বাংলা যেন 'অন্ধকার দ্বীপ' গুরু পূর্ণিমায় এই ৩টি কাজ করুন, দেবী লক্ষ্মীর কৃপায় অর্থের বৃষ্টি হবে ‘পরিস্থিতিটা খুব এলার্মিং…’, দুমদাম বন্ধ হচ্ছে মেগা সিরিয়াল, কতটা চিন্তায় রাজা? বিরাট-ধোনির সঙ্গে আমার জনপ্রিয়তার তুলনা হয় না!আক্ষেপের সুরেই স্বীকারোক্তি নীরজের প্রকাশিত হলো বিশ্বের ১০০টি সেরা খাবারের তালিকা, স্থান পেল ভারতের একটি পদও সস্তায় ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, আরও কত কী! শুরু অ্যামাজন প্রাইম ডে সেল ২১ শে জুলাইয়ের জন্য 'সবুজ' হচ্ছে কলকাতা, ডিম-ভাত ছাড়া TMC কর্মীদের মেনুতে কী? ৫৯-এ ফের বিয়ের পিঁড়িতে দাদা স্নেহাশিস, নিমন্ত্রণপত্র পাঠালেন সৌরভ-ডোনা ভূমির জন্মদিন পালন করলেন ওরি! নায়িকার গায়ে হেলে পড়ে তুললেন ছবিও ‘‌২১ জুলাই বাংলার ইতিহাসে রক্তঝরা এক দিন’‌, এক্স হ্যান্ডেলে আজ বার্তা দিলেন মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.