বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiyasha Lepcha-Didi No 1: রিলেশন নয়, সোজা বিয়ের পরিকল্পনা করছেন বাংলা মিডিয়ামের তিয়াসা! পাত্র কে?

Tiyasha Lepcha-Didi No 1: রিলেশন নয়, সোজা বিয়ের পরিকল্পনা করছেন বাংলা মিডিয়ামের তিয়াসা! পাত্র কে?

সোজা বিয়ের পরিকল্পনা করছেন বাংলা মিডিয়ামের তিয়াসা! 

Tiyasha Lepcha-Didi No 1: সুবান রায়ের সঙ্গে বিচ্ছেদের পর একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে তিয়াসা লেপচার সঙ্গে। কিন্তু এবার দিদি নম্বর ১ -এ এসে অভিনেত্রী জানালেন তিনি ২০২৫ -এ বিয়ে করতে চলেছেন।

অভিনেতা অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের বিষয়ে উৎসাহ বা কৌতূহল কোনওটা নিয়েই অন্ত নেই সাধারণ মানুষের। বিশেষ করে পছন্দের অভিনেতা বা অভিনেত্রীর হাঁড়ির খবর জানার জন্য মুখিয়ে থাকেন তাঁরা। এরমই একজন অভিনেত্রী হলেন তিয়াসা লেপচা। তাঁকে কৃষ্ণকলি, বাংলা মিডিয়াম ধারাবাহিকে দেখা গিয়েছে। সদ্যই শেষ হয়েছে বাংলা মিডিয়াম। এবার তিনি আসতে চলেছেন দিদি নম্বর ওয়ান। এখানে এসেই তিনি তাঁর বিয়ের পরিকল্পনা জানাবেন।

দিদি নম্বর ওয়ানে তিয়াসা লেপচা

তিয়াসা লেপচার সঙ্গে ২০১৮ সালে বিয়ে হয়েছিল অভিনেতা সুবান রায়ের। কিন্তু সেই বিয়ে বেশি দিন টেকেনি। তাঁদের পথ আলাদা হয়ে গিয়েছে। বিচ্ছেদ হয়েছে তাঁদের। এরপর একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে তিয়াসার। সম্প্রতি তাঁর এবং তাঁর বহুদিনের বন্ধু সোহেলের সম্পর্ক নিয়েও চলেছে নানা কাটাছেঁড়া। সোহেল জানিয়েছেন তিনি সিঙ্গল এবং তিনি তিয়াসার কেবল বন্ধুই হন। যদিও এই বিষয়ে কিছুই জানাননি অভিনেত্রী, তবে তাঁদের দুজনকে হামেশাই একসঙ্গে রিল বানাতে দেখা যায়। এবার দিদি নম্বর ওয়ানে এসে রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে মুখ খুললেন তিনি।

আরও পড়ুন: ম্যাক্সওয়েলের দ্বিশতরান দেখে মন্ত্রমুগ্ধ স্ত্রী ভিনি রমন, কী লিখলেন সদ্য মা হওয়া তরুণী?

আরও পড়ুন: প্রথম কেসেই নায়কের মুখোমুখি গীতা এলএলবি, শত্রুতা দিয়েই কি শুরু হবে প্রেম?

দিদি নম্বর ওয়ানের নতুন একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানেই রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে। তিয়াসা রচনাকে সঙ্গে কথা প্রসঙ্গে বলেন, '২০২৫ এর অক্টোবরের পর আমি বিয়ে করছি। করছিই। শুধু এখন ছেলেটা পেলেই হল।' বলেই হেসে ফেলেন তিয়াসা, সঙ্গ দেন রচনাও। ফলে তিনিও এভাবে একপ্রকার বুঝিয়ে দিলেন তিনি বর্তমানে সিঙ্গল কিন্তু সম্পর্কে জড়ানোর জন্য প্রস্তুত। এমনকি বিয়ের জন্যও।

বাংলা মিডিয়াম ধারাবাহিকটি সদ্যই শেষ হয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়াতেই তাঁকে বেশিরভাগ সময় কাটাতে দেখা যাচ্ছে। গত বছরের শেষ দিকে শুরু হয়েছিল বাংলা মিডিয়ামের সফর মাত্র এক বছরের মধ্যেই শেষ হল তিয়াসা-নীলের জুটির এই সিরিয়াল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

স্টেজে আগুন ধরালেন, জামনগরে রণবীরের সঙ্গে ‘ডান্ডিয়া’ও নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা সুপারবাইক চালানোর সময় দুর্ঘটনা, আহত গুজরাট টাইটানসের ক্রিকেটার রবিবার কলকাতায় চমক দিল সোনার দাম! বিয়ের মরশুমে রুপোর দরের ট্রেন্ড কোন দিকে? খুশিতে ডগমগ! বিয়ের পর শ্রীময়ীর সঙ্গে খাবারের থালা হাতেই নাচলেন কাঞ্চন ‘‌বুঝে যাওয়া দরকার ছিল এই পরিবার মোদীর সঙ্গে চলে গিয়েছে’‌, অকপট শিশির এক বাটি দইয়েই জাদু! রোজ খাবার পাতে রাখলেই দেখতে পাবেন এই সব শারীরিক বদল আসানসোল থেকে লড়ছি না! নাম তুললেন ‘বাঙালি-বিরোধী’ ভোজপুরি গায়ক, মুখ পুড়ল BJP-র শাহরুখের মুখে জয় শ্রীরাম ধ্বনি! আম্বানিদের অনুষ্ঠানে নিলেন সরস্বতী-লক্ষ্মীর নাম ‘আমায় একটা চুমু খাও’! বাসর রাতেই ৫৩-র কাঞ্চনের কাছে আবদার ‘কচি বউ’ শ্রীময়ীর সঙ্গে ছিলেন স্বামী, স্প্যানিশ মহিলা পর্যটক ধর্ষণের শিকার ঝাড়খণ্ডে! ধৃত ৪

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.