বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: কমলো সারেগামাপা-র নম্বর, বাজিমাত দিদি নম্বর ১-এর, রইল তালিকা
এগিয়ে দিদি নম্বর ১

TRP List: কমলো সারেগামাপা-র নম্বর, বাজিমাত দিদি নম্বর ১-এর, রইল তালিকা

  • স্টার জলসার থেকে অনেকটা এগিয়ে,নন-ফিকশনে ফের জমি দখলে রাখল জি বাংলা। 

এক ঝটকায় অনেকটাই নম্বর কমলো সারেগামাপা-র নম্বর। শুরুর পর প্রথম দু-সপ্তাহ টিআরপি তালিকায় হইচই ফেলেছিল জি বাংলার এই রিয়ালিটি শো, তবে এই সপ্তাহে গতবারের তুলনায় প্রায় ১ পয়েন্ট কমে গেল সারেগামাপা-র। এই সপ্তাহে এই গানের রিয়ালিটি শো-এর প্রাপ্ত নম্বর ৫.৮। যেখানে গত সপ্তাহে ৬.৯ নম্বর পেয়েছিল আবির চট্টোপাধ্যায় সঞ্চালিত সারেগামাপা। রেটিং তালিকায় কম নম্বর পাওয়ার জেরে নন-ফিকশনে সেরার তকমা হারাোল এই শো। 

তবে চ্যানেলের অপর নন-ফিকশন শো ‘দিদি নম্বর ১’ কিন্তু চ্যানেলের মান রক্ষা করেছে। ৫.৮ রেটিং পয়েন্ট পেয়ে নন-ফিকশন জঁর-এ টপার ‘দিদি নম্বর ১’। প্রাপ্ত স্কোর ৬.০। অন্যদিকে শেষের পথে থাকা ‘ইস্মার্ট জোড়ি’ গত সপ্তাহে ভালো ফল করলেও এইবার ফের নেমে গেল টিআরপি। 

এক নজরে দেখুন নন-ফিকশন শো-এর টিআরপি-

দিদি নম্বর ১- (৬.০)

সারেগামাপা- (৫.৮)

ইস্মার্ট জোড়ি-(৩.৮)

রান্নাঘর (১.২)

রিয়েল লাইফ জোড়িদের নিয়ে তৈরি স্টার জলসার রিয়ালিটি শো পৌঁছে গিয়েছে একদম শেষ পর্যায়ে। দর্শক মনে দাগ কাটতে সেভাবে সফল হয়নি এই শো। সঞ্চালক হিসাবে জিত বাজিমাত করতে ব্যর্থ। কোন রিয়েল লাইফ জোড়ির হাতে উঠবে ‘ইস্মার্ট জোড়ি’ ট্রফি তা জানা গেলেই শুরু হবে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’। এইবার দেবের সঙ্গে জুটিতে থাকছেন রুক্মিনী। ছোট পর্দায় এই রিয়েল লাইফ জুটির রসায়ন দেখতে মুখিয়ে রয়েছে সব্বাই। সঙ্গী হবেন মনামীও। আর এই শো-এর তিন মেন্টর হতে চলেছেন জলসার তিন মুখ- ‘গুনগুন’ তৃণা সাহা, ‘গঙ্গারাম’ অভিষেক এবং ‘খুকুমণি’ দীপান্বিতা।

বন্ধ করুন