বাংলা নিউজ > বায়োস্কোপ > হার দিদির! মৌনির আগমনে চড়চড়িয়ে বাড়ল ‘ডান্স ডান্স জুনিয়র’-এর TRP, সেরা কে?

হার দিদির! মৌনির আগমনে চড়চড়িয়ে বাড়ল ‘ডান্স ডান্স জুনিয়র’-এর TRP, সেরা কে?

পিছিয়ে পড়লেন রচনা

Non-Fiction TRP Rating: নন-ফিকশনের টিআরপি তালিকায় বড় রদবদল, কে এগিয়ে গেল আর কেই বা পিছিয়ে পড়ল?  

খারাপ খবর রচনা ভক্তদের জন্য। গত কয়েক সপ্তাহ ধরে টানা নন-ফিকশনে সেরার মুকুট উঠছিল ‘দিদি নম্বর ১’-এর মাথায়। তবে এ সপ্তাহে তাজ হারালেন রচনা, 'দিদি নম্বর ১' এইবার টিআরপি তালিকায় হেরে গেল সারেগামাপা-র কাছে। ফিকশন জঁর-এ প্রথম দুটি স্থান দখলে রেখেছে প্রতিদ্বন্দ্বী চ্যানেল, সেরা পাঁচে গত দু-সপ্তাহ ধরে জায়গা হচ্ছে না মিঠাই-এর। কিন্তু নন-ফিকশনে জঁরে শ্রেষ্ঠত্বের আসন ধরে রেখেছে জি বাংলা।

এই সপ্তাহে নন-ফিকশনে সেরার মুকুট উঠল সারেগামাপা-র মাথায়। সংগ্রহে রয়েছে ৫.৬ পয়েন্ট। আর দিদি নম্বর ১-এর সানডে ধামাকা এপিসোড থাকল দু-নম্বরে, ঝুলিতে ৫.২ রেটিং পয়েন্ট। সারেগামাপা-র নম্বর এক রয়েছে, কিন্তু দিদি নম্বর ১-এর পয়েন্ট বেশ খানিকটা কমেছে। যা রচনার জন্য চিন্তার কারণ হতে পারে!

অন্যদিকে শুরু থেকেই টিআরপি তালিকায় বেশ খানিকটা পিছিয়ে থাকা ‘ডান্স ডান্স জুনিয়র’-এ নতুন প্রাণ সঞ্চার করল মৌনির আগমন। দেব-রুক্মিণী যা পারেননি তা করে দেখালেন দেব-মৌনি। এই প্রথম তিনের গণ্ডি পার করে ৪-এর অঙ্ক ছুঁল এই ডান্স রিয়ালিটি শো। এই সপ্তাহে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর রেটিং ৪ পয়েন্ট।

এক নজরে দেখুন নন-ফিকশন শো-এর টিআরপি-

সারেগামাপা (৫.৬)

দিদি নম্বর [সানডে ধামাকা] (৫.২)

‘ডান্স ডান্স জুনিয়র ৩’ (৪.০)

রান্নাঘর (১.২)

ডান্স ডান্স জুনিয়রে দু-সপ্তাহ আগেই হাজির হয়েছিলেন মৌনি। সেই এপিসোডের টিআরপির সুবাদেই সারেগামাপা-কে কড়া চ্যালেঞ্জ জানাতে সফল হল দেব-রুক্মিণী-মনামীরা। এই প্রতিযোগিতায় মেন্টরের আসনে রয়েছে জলসার তিন জনপ্রিয় মুখ- ‘গুনগুন’ তৃণা সাহা, ‘গঙ্গারাম’ অভিষেক এবং ‘খুকুমণি’ দীপান্বিতা। অন্যদিকে সারেগামাপা-র বিচারকের আসনে এই সিজনে দেখা মিলছে রিচা শর্মা, শান্তনু মৈত্র এবং শ্রীকান্ত আচর্যের। মেন্টরের ভূমিকায় রয়েছেন ইমন, রাঘব, জোজো, মনোময়রা।

আরও পড়ুন-‘জগদ্ধাত্রী’র কাছে হেরে গেল ‘মিঠাই’! ১ নম্বরে ‘ধুলোকণা’ না ‘গাঁটছড়া’?

প্রসঙ্গত জানিয়ে রাখি খুব শীঘ্রই জি বাংলার পর্দায় আসছে আরও এক নন-ফিকশন শো। ‘ঘরে ঘরে জি বাং লা’ এই গেম শো সঞ্চালনা করবেন ইন্দ্রাণী হালদার।

বন্ধ করুন