বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: ‘স্বপ্ন চুরমার করে রেখে দেয়’, বাস্তবে স্বামী-স্ত্রী, পর্দায় ভাই-বোন! হাঁ রচনা

Didi No 1: ‘স্বপ্ন চুরমার করে রেখে দেয়’, বাস্তবে স্বামী-স্ত্রী, পর্দায় ভাই-বোন! হাঁ রচনা

দিদির মঞ্চে ময়না-অর্ণব 

Didi No 1: মিলির নায়ক অর্জুনের মা আর মামা বাস্তবে স্বামী-স্ত্রী, এ কথা জানেন? প্রেমের সপ্তাহে দিদির মঞ্চে হাজির হচ্ছেন তাঁরা। জি বাংলাই আলাদা করেছে, আবার জি বাংলাই মেলাচ্ছে তাঁদের। 

প্রেমের মরসুমে ছোটপর্দার একঝাঁক চেনা মুখ হাজির দিদির মঞ্চে। ভ্যালেন্টাইনস স্পেশ্যাল উইকে ছোটপর্দার জনপ্রিয় দম্পতিরা হাজির রচনার শো-তে। সেই প্রোমো সামনে আনল চ্যানেল। আরও পড়ুন-নীল-মেঘের বিয়ে দেখিয়ে এই মাসেই শেষ হচ্ছে ‘ইচ্ছে পুতুল’? জবাব দিলেন মৈনাক

‘গুড মর্নিং কেউ বলে না’, মহা বিড়াম্বনায় ফুলকির কাকিশাশুড়ি! হাসি থামল না রচনার

রচনার গেম শো-র সুবাদে জুটিতে একসঙ্গে ধরা দিলেন অভিনেতা ময়না বন্দ্যোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্য়ায়। বর্তমানে জি বাংলার মিলি ধারবাহিকে একসঙ্গে দেখা যাচ্ছে দুজনকে। মিলি শাশুড়ির ভূমিকায় রয়েছেন ময়না, অন্যদিকে মামা শ্বশুরের চরিত্রে অর্ণব। বাস্তবের স্বামী-স্ত্রী, অর্জুনের মা আর মামা!

প্রোমোতে বরের নামে দিদির সামনে নালিশ ঠুকতে দেখা গিয়েছে ময়নাকে। অর্জুনের মা বললেন, ‘স্বপ্ন চুরমার করে রেখে দেয়’। দেখেতে দেখতে দাম্পত্য় জীবনের ১১ বছর পার করে ফেলেছেন ময়না-অর্ণব। তাঁদের এক পুত্র সন্তানও রয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্ণব বলেছেন, ‘হ্যাঁ, লোকে বলে বিয়ের এক বছর পর স্বামী-স্ত্রী ভাই-বোন হয়ে যায়, জি বাংলা না হয় ১১ বছর পর আমাদের ভাই-বোন করে দিয়েছে’।

মিলি ধারাবাহিকে ভাই-বোনের চরিত্রে অফার আসার পর চমকে গিয়েছিলেন দুজনে? ময়না জানান, ‘অভিনয় আমাদের পেশা। কাজটাকে ভালোবেসে করতে হবে। সেটা স্বামী-স্ত্রী নাকি ভাই-বোন সেটা ম্যাটার করে না। প্রথমবার যখন অফারটা এসেছিল একবার ভেবেছিলাম, একই ট্র্যাকে কাজ করব। কিছু ভুল করলে আবার বকাবকি করবে…. শুরুতে চোখের দিকে তাকাতে পারতাম না। কারণ ছোটদা বলতে গেলে আমি হেসে ফেলব'। বেশ কয়েকবার নাকি বরকে ছোটদা বলতে গিয়ে হোঁচটও খেয়েছেন ময়না। তবে এখন সেই জড়তা অনেকটা কেটেছে।

অর্ণব যোগ করেন, ‘আমাদের ভাই ফোঁটার সিনটা খুব হিট হয়েছিল। পর্দায় ওর থেকে ফোঁটাও নিয়েছি। সেটা নিয়ে সোশ্য়ালেও প্রচুর লেখালিখি হয়েছে। আমার ছেলে ব্যাপারটা খুব এনজয় করে। ওর বন্ধুরাও ওকে বলে তোর বাবা-মা ভাই-বোনের রোল করে’।

শুধু ময়না-অর্ণব নয়, টেলিভিশনের অপর জুটি নয়না এবং সৌগতও হাজির হচ্ছেন দিদির মঞ্চে। দেখতে দেখতে দাম্পত্য জীবনের সাত বছর পার করে ফেলেছেন তাঁরাও। নয়নাকে আগামিতে দেখা যাবে সান বাংলার আসন্ন মেগা ‘মঙ্গলময়ী মা শীতলা’তে। শেষ বিয়ের ফুল ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। অন্যদিকে তাঁর স্বামী, অভিনেতা সৌগতকে দর্শক শেষ দেখেছে সাহিত্যের সেরা সময়তে। 

বায়োস্কোপ খবর

Latest News

পুলিশি হানায় উদ্ধার হল প্রচুর ATM কার্ড, পিছনে কারা? কী ছিল উদ্দেশ? তদন্তে পুলিশ Video: 'খুব গরম'!ভাষণের মাঝে মঞ্চে বোতল থেকে মাথায় জল ঢেলে নিলেন রাহুল জরায়ুতে অস্ত্রোপচারে পর হাঁটানোর চেষ্টা, যন্ত্রণায় কাতরাচ্ছেন রাখি, সামনে ভিডিয়ো প্রথম গানেই তুললেন ‘তুফান’! মিমিকে দেখে শাকিব গাইলেন ‘লাগে উরা ধুরা’ রোহিতরা জিতবে T20 WC 2024! মিলবে কি মর্গ্যানের ভবিষ্যদ্বাণী? কী বলছেন বিশেষজ্ঞরা ডেটিং অ্যাপ নিয়ে মানুষের মধ্যে তৈরি হয়েছে অনীহা, কিন্তু কেন নিষিদ্ধ জঙ্গিগোষ্ঠীর লিস্ট থেকে আফগান-শাসক তালিবানের নাম সরাচ্ছে রাশিয়া! তৃণমূলের জমানায় টেলিস্কোপ, মাইক্রোস্কোপ দিয়েও সুশাসন খুঁজে পাওয়া যায় না: মোদী একসঙ্গে দুই কৃষকের মৃত্যু বনগাঁয়, রেমালের জেরে বিদ্যুতের তারে মর্মান্তিক ঘটনা 'মদ খেয়ে সারারাত ধরে…'বাংলাদেশের এমপিকে খুন করে তার জামা পরেই বেরিয়েছিল কসাই

Latest IPL News

ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.