বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: ‘দ্য শো মাস্ট গো অন’, কান্না চেপে শ্যুটিংয়ে ফিরলেন সদ্য পিতৃহারা রচনা
রচনা বন্দ্যোপাধ্যায় কাজে ফিরলেন 

Didi No 1: ‘দ্য শো মাস্ট গো অন’, কান্না চেপে শ্যুটিংয়ে ফিরলেন সদ্য পিতৃহারা রচনা

  • কবে থেকে টেলিভিশনের পর্দায় ফের দেখা যাবে রচনা বন্দ্যোপাধ্যায়কে? 

গত ১৫ই নভেম্বর পিতৃহারা হয়েছেন অভিনেত্রী তথা সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে শোক কাতর অভিনেত্রী। এখনও শুকোয়নি চোখের জল। বৃহস্পতিবার প্রয়াত বাবার শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন করেছেন রচনা। আর তার দু-দিনের মধ্যেই শ্যুটিং সেটে ফিরলেন তিনি। বরাবরই নিজের পেশাদারিত্বের জন্য প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী। শনিবার সাত সকালে দিদি নম্বর-১ এর আউটডোর সেটে হাজির রচনা। 

শ্যুটিং সেট থেকেই ভিডিয়ো বার্তা দিলেন সবার প্রিয় দিদি। কান্না মনে চেপে হাসি মুখেই ধরা দিলেন রচনা, তবে তাঁর প্রণোচ্ছ্বল ব্যক্তিত্ব সেখানে খুঁজে পাওয়া গেল না। বাবাকে হারানোর শোক চেপে তিনি বললেন, ‘আপনারা সবাই জানেন এই কদিন কেন আমি আসতে পারিনি।অনেকদিন পর সেটে ফিরলাম, এটা ঘরে ফিরে আসার মতোই। আশা করি সবাকেই আবার আনন্দ দেব’। রচনার অনুপস্থিতিতে গত কয়েকদিন ধরে দিদি নম্বর ১ সঞ্চালনার দায়িত্ব সামলেছেন সুদীপা চট্টোপাধ্যায় ও  সৌরভ দাস। এদিন তাঁদেরকেও ধন্যবাদ জানান রচনা। জানান, ‘আমি নিশ্চিত গত ৫-৭ দিন আপনারা আমাকে মিস করেননি, ওরা খুব ভালোভাবে আমার কাজটা সামলেছে। আর যারা মিস করেছেন তাঁরা আমাকে অনেক মেসেজ করেছেন, সকলকে ধন্যবাদ’। 

অনুরাগীদের জন্যই এতো তাড়াতাড়ি ফিরে আসা। রচনা বললেন, ‘আমি মানসিকভাবে খুবই বিপর্যস্ত। কিন্তু কাজ তো করতে হবে। আমিও ফিরলাম, কারণ জীবনে কিছুই থেমে থাকে না। দ্য শো মাস্ট গো অন… আমিও শ্যুটিংয়ে ফিরলাম। আজ থেকে শ্যুটিং করব’। 

আগামী সোমবার থেকেই জি বাংলার পর্দায় আবারও ‘দিদি নম্বর ১’-এর সঞ্চালক হিসাবে পাওয়া যাবে রচনাকে। আপতত এই গেম শো-তে পিকনিক পর্ব চলছে, তাই স্টুডিয়োর ভিতরে নয় পার্কের মধ্যে চলছে শ্যুটিং। এই ফেসবুক লাইভে রচনার অনুরাগীরা মন শক্ত করবার বার্তা দিয়েছেন রচনাকে। এই জার্নিতে তাঁরাও প্রিয় দিদির সঙ্গেই রয়েছেন জানান সকলে। 

বন্ধ করুন