বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: রচনা সবেতেই নম্বর ১! সারেগামাপা-র সেটে আচমকা হাজির ‘দিদি’, কেন জানেন?
নাচে-গানে মঞ্চ মাতালেন রচনা

Video: রচনা সবেতেই নম্বর ১! সারেগামাপা-র সেটে আচমকা হাজির ‘দিদি’, কেন জানেন?

  • ‘রচনা দিদি তোমার জবাব নেই'- সারেগামাপা-র মঞ্চে এসে গান গাইলেন রচনা। ‘দিদি নম্বর ১’-এর মিষ্টি গলায় মজেছে নেটপাড়া। 

একটা সময় শুধু টলিউড নয়, হিন্দি-সহ একাধিক আঞ্চলিক ভাষার ছবির পর্দা কাঁপিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তবে টেলিভিশনের পর্দাও তাঁকে কম জনপ্রিয়তা দেয়নি। তিনি গোটা বাংলার ‘দিদি নম্বর ১’। গত ১২ বছর ধরে জি বাংলার পর্দায় জনপ্রিয় গেম শো সঞ্চালনা করে আসছেন রচনা। আম জনতা থেকে তারকা-সব্বার প্রিয় শো ‘দিদি নম্বর ১’। টিআরপির লড়াইয়ে নন-ফিকশন জঁরে রচনার মূল প্রতিপক্ষ এখন সারেগামাপা। তবে গত রবিবার রচনা নিজেই হাজির সারেগামাপা-র মঞ্চে। দিদির আগমনে আচমকাই ‘চারচান্দ’ লাগলো গানের রিয়ালাটি শো-এর মঞ্চে।

নেচে-গেয়ে সারেগামাপার মঞ্চে মাতালেন রচনা বন্দ্যোপাধ্যায়। না কোনও পরিকল্পনা মাফিক নয়, আচমকাই রচনা পৌঁছে যান সারেগামাপা-র সেটে। আসলে পাশের ফ্লোরেই ‘দিদি নম্বর ১’এর শ্যুটিং সারছিলেন অভিনেত্রী। তাঁর কথায়, আবিরের ‘সেলফি সেলফি’ ডাক শুনেই রচনার সারেগামাপা-র মঞ্চে ছুটে আসা। রচনা বলেন, ‘আমিও আবিরের সঙ্গে একটু সেলফি তুলতে এলাম’। যদিও আবির তখন লজ্জায় লাল হয়ে বলেন, ‘আরে আমি দিদি নম্বর ১-এর সঙ্গে ছবি তুলব তো’। এরপর রচনা খানিকটা অভিযোগের সুরে বলেন, ‘আমাকে তো কোনওদিন ডাকোনি, তাই নিজেই ঢ্যাংঢ্যাং করে চলে এলাম’। এরপর সারি দিয়ে সেটের সবার সঙ্গে ছবি তোলেন রচনা, আবিরের সঙ্গে কোমরও দোলান।

কিন্তু সারেগামাপা-র মঞ্চে এসে কি গান না গেয়ে ছুটি পাওয়া যায়? আবির-সহ সকলের আবদার মেনে গানের মঞ্চে ‘তোমাতে আমাতে দেখা হয়েছিল’ গাইলেন রচনা। সঙ্গে গলা মেলালেন খোদ রাঘব চট্টোপাধ্যায়। রচনার গানে মুগ্ধ সব্বাই। নেটদুনিয়ায় উপচে পড়ছে প্রশংসার বন্যা। কেউ লিখেছেন, ‘দিদি তুমি সত্যিই মাল্টি ট্যালেন্টেড’। অপর একজন লেখেন, ‘খুব সুন্দর গলা, অন্য় নায়িকারা যা গায়, তার থেকে হাজার গুণ মিষ্টি গলা। সাবাশ দিদি নম্বর ১’।

গত সপ্তাহে সারেগামাপা (Saregamapa)-এর মঞ্চে বলিউড কাঁপানো দুই কিংবদন্তি বাঙালি সঙ্গীতশিল্পী আরডি বর্মন (Rd Barman) এবং বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri) -কে শ্রদ্ধার্ঘ্য জানানো হয়েছে। এই সিজনে সারেগামাপা-র বিচারকের আসনে রয়েছেন শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য এবং রিচা শর্মা। এইবারের শো-এর সবচেয়ে প্রধান আকর্ষণ পন্ডিত অজয় চক্রবর্তীর উপস্থিতি।

বন্ধ করুন