বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: লক্ষ্মী কাকিমা-রচনার জুটি সুপারহিট! সব্বাইকে পিছনে ফেলে ইতিহাস ‘দিদি নম্বর ১’এর
রেকর্ড টিআরপি দিদি নম্বর ১-এর

Didi No 1: লক্ষ্মী কাকিমা-রচনার জুটি সুপারহিট! সব্বাইকে পিছনে ফেলে ইতিহাস ‘দিদি নম্বর ১’এর

  • সকলকে পিছনে ফেলে ইতিহাস গড়ল 'দিদি নম্বর ১’, জয়ের চওড়া হাসি রচনার মুখে!

চলতি সপ্তাহে টিআরপি তালিকায় জয়জয়কার লক্ষ্মী কাকিমার! তিনি সত্যি সুপারস্টার তা প্রমাণ করে দিয়েছেন। অন্যদিকে লক্ষ্মী কাকিমা আর দিদি নম্বর ১-এর মহামিলন পর্ব তাক লাগিয়ে দিল। প্রেসার কুকার জিততে লক্ষ্মী কাকিমা হাজির হয়েছিলেন দিদির মঞ্চে। গত ১০ই জুলাই সেই বিশেষ পর্ব সম্প্রচারিত হয় জি বাংলার পর্দায়। 

লক্ষ্মী কাকিমার ৩০ বছরের দাম্পত্য জীবন উদযাপন, সঙ্গে দিদি নম্বর ১-এ জয়- টানটান সেই পর্বে লক্ষ্মী কাকিমার যোগ্যসঙ্গত দিয়েছেন দেবশঙ্কর হালদার, 'হাঁস' শার্লি মোদক-সহ পুরো পরিবার। ব্যাস! ওই পর্ব থেকে চোখ সরাতে পারেনি দর্শক। তাই এই সপ্তাহে নন-ফিকশনের টিআরপি-তে দিদি নম্বর ১ শুধু টপার হয়নি, বরং ভেঙে দিয়েছে সব রেকর্ড। ৯.৫ পয়েন্ট নিয়ে তালিকায় এক নম্বর দিদি নম্বর ১! রচনার সঙ্গে অপরাজিতা আঢ্যর যুগলবন্দি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শক তা বলাই যায়। নন-ফিকশন জঁর-এ টিআরপির অঙ্ক ৯-এর গণ্ডি পার করেছে এমন ঘটনা স্মরণে আসে না।  নিঃসন্দেহে এটা বড় পাওনা গোটা টিমের কাছে। 

এক নজরে দেখে নিন নন-ফিকশনের টিআরপি-

দিদি নম্বর ১ [লক্ষ্মী কাকিমা স্পেশাল] (৯.৫)

সারেগামাপা (৭.১)

ইস্মার্ট জোড়ি (৩.০)

রান্নাঘর- ১.২

চলতি সপ্তাহের রিপোর্ট কার্ডও বলছে নন-ফিকশনে জয়জয়কার জি বাংলার। টিআরপির দৌড়ে দারুণ ফল করেছে ‘সারেগামাপা’ও। গানের এই রিয়ালিটি শো-এর সংগ্রহে ৭.১ নম্বর। অন্যদিকে ইস্মার্ট জোড়ির টিআরপি সেই নিম্নমুখী! চলতি সপ্তাহের শেষেই স্টার জলসার এই শো-এর গ্র্যান্ড ফিনালে। তবে তিনের গণ্ডি পার করতে পারছে না কিছুতেই!

 

বন্ধ করুন