বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: 'আমার সবই তো...' নয়নাকে কবে গিফট দিয়েছেন ভুলেই গেছেন! সব টাকা কোথায় রাখেন সৌগত?

Didi No 1: 'আমার সবই তো...' নয়নাকে কবে গিফট দিয়েছেন ভুলেই গেছেন! সব টাকা কোথায় রাখেন সৌগত?

দিদি নম্বর ওয়ানে খেলতে এসেছিলেন নয়না বন্দ্যোপাধ্যায় এবং সৌগত বন্দ্যোপাধ্যায়

Didi No 1: দিদি নম্বর ওয়ানে খেলতে এসেছিলেন নয়না বন্দ্যোপাধ্যায় এবং সৌগত বন্দ্যোপাধ্যায়। সেখানে এসে নিজের খরচ নিয়ে কী বললেন অভিনেতা?

বিয়ের পর পেরিয়েছে ৮টা বছর। এই এতগুলো বছর পরেও বরকে নিয়ে অভিযোগের অন্ত নেই নয়না বন্দ্যোপাধ্যায়ের! দিদি নম্বর ওয়ানে ভ্যালেন্টাইন্স উইকে এসে সৌগতর নামে কী বললেন তিনি? উত্তরে অভিনেতাই বা কী কী বললেন?

দিদি নম্বর ওয়ানে নয়না এবং সৌগত

দিদি নম্বর ওয়ানে সম্প্রতি খেলতে এসেছিলেন নয়না বন্দ্যোপাধ্যায় এবং সৌগত বন্দ্যোপাধ্যায়। সেখানে তাঁরা তাঁদের ৮ বছরের দাম্পত্য জীবন নিয়ে কথা বললেন।

আরও পড়ুন: 'হৃদয় পথ জানে...' ভ্যালেন্টাইন্স ডে পেরিয়ে গিয়েছে, রয়েছে ভালোবাসা! নিক - মালতির জন্য আদুরে পোস্ট প্রিয়াঙ্কার

আরও পড়ুন: 'বাবার ধারে কাছেও যাননি', দিল চাহতা হ্যায়র সইফের আইকনিক সিনের নকল সারার, কী বলছে নেটপাড়া?

এদিন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গল্প করতে করতে সৌগত জানান, 'অনেক বন্ধু বান্ধবরা অনেককেই বলে বাবা তুই বিয়ে করিসনি ভালোই আছিস। আমি বলব আমি বিয়ে করে খুব ভালো আছি। ৮ বছর কম তো নয়! অনেকেই আবার বলেন বিয়ের পর বর বউ ভাই বোনের মতো হয়ে যায়। আমি এটাও মানি না। তার মানে আমি ওকে রোজ আই লাভ ইউ বলি যে সেটা নয়।' এটা শুনেই নয়না বরকে থামিয়ে বলে ওঠেন, 'হ্যাঁ, এটাই। আমি এই পয়েন্টেই আসতে চাইছিলাম। ওকে জিজ্ঞেস করো তো ও কবে আমায় আই লাভ ইউ বলেছে। বা গিফট দিয়েছে। জিজ্ঞেস করো। আর এটাও জিজ্ঞেস করো যে আমি কবে উপহার দিয়েছি।'

স্ত্রীর কথা মেনে নেন অভিনেতা। বলেন, 'হ্যাঁ ও সদ্যই আমায় একটা গিফট দিয়েছে।' তখন রচনা জানতে চান এত টাকা কী করে সৌগত? কিসে খরচ করেন? সেটা শুনে সৌগত বলেন, 'আমার সব SIP এবং বড়সড় ইনভেস্টমেন্টে চলে যায়। আমি আগে ভবিষ্যতের কথা ভাবছি।' তাঁর কথা বলার ধরনে সবাই হেসে গড়িয়ে পড়ে। প্রসঙ্গত সৌগত এবং নয়না দুজনেই ছোট পর্দার খুবই পরিচিত মুখ।

আরও পড়ুন: কয়লাখনিতে বেড়ে ওঠা শ্যাম - মোহনের গল্প বলবেন দেব - যিশু, ভ্যালেন্টাইন্স ডের পরই শুরু শুটিং, মুক্তি পাচ্ছে কবে?

আরও পড়ুন: সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে শাহরুখের থেকে ঘুষ চাওয়ার মামলা স্থানান্তরিত হল দিল্লিতে! বম্বে হাইকোর্টকে কী জানাল ইডি?

দিদি নম্বর ওয়ান প্রসঙ্গে

দিদি নম্বর ওয়ান বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। অন্যদিকে রবিবার রাত আটটা থেকে দেখা যায় এই শো।

বায়োস্কোপ খবর

Latest News

রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন? আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.