বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: শৌর্যকে নিয়ে টানাটানির পর এবার দিদি নম্বর ওয়ানের ট্রফি! দিদি রাইকে হারিয়ে বিজয়ী হবে কি মিঠিঝোরার নীলু?

Didi No 1: শৌর্যকে নিয়ে টানাটানির পর এবার দিদি নম্বর ওয়ানের ট্রফি! দিদি রাইকে হারিয়ে বিজয়ী হবে কি মিঠিঝোরার নীলু?

দিদি রাইকে হারিয়ে বিজয়ী হবে কি মিঠিঝোরার নীলু?

Didi No 1: দিদি নম্বর ওয়ান খেলতে আসছেন মিঠিঝোরা ধারাবাহিকের কলাকুশলীরা। সেখানে এসেই দিদি রাইকে কী বলল নীলু?

দিদি নম্বর ওয়ানে খেলতে আসছেন মিঠিঝোরা ধারাবাহিকের কলাকুশলীরা। সেখানেই পর্দার মতোই বাস্তবেও এক প্রকার চুলোচুলি করতে দেখা গেল ধারাবাহিকের রাই এবং নীলুকে। কী বললেন তাঁরা?

আরও পড়ুন: ৬৩০০ কোটির সম্পত্তি নিয়ে ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ! আয়ের নিরিখে সেরা ১০ - এ আছেন কারা?

দিদি নম্বর ওয়ানে মিঠিঝোরা ধারাবাহিকের কলাকুশলীরা

এদিন জি বাংলার তরফে দিদি নম্বর ওয়ানের নতুন প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে সেখানে দেখা গিয়েছে মিঠিঝোরা ধারাবাহিকের কলাকুশলীরা খেলতে এসেছেন। কিন্তু দিদির মঞ্চে এসেও চুলোচুলি বন্ধ হল না ধারাবাহিকের দুই বোনের। এই ধারাবাহিকে যেমন দেখা গিয়েছিল রাইয়ের হবু বরের সঙ্গে আসলে নীলুর বিয়ে হয়। কিন্তু তা সত্বেও শৌর্য রাইকে ভালোবাসতে থাকে সেই প্রসঙ্গ টেনে এনে এদিন নীলু ওরফে দেবাদৃতা রাই ওরফে আরাত্রিকাকে বলেন, 'শৌর্যকে হাতছাড়া করেছি তোর জন্য। কিন্তু এই দিদি নম্বর ওয়ানের ট্রফি হাতছাড়া করব না তোর জন্য।' এটা শুনেই হেসে ফেলেন সকলে।

আরও পড়ুন: প্রসেনজিতের ডাকে ‘অযোগ্য’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে এসে রাজ - অঙ্কুশের হাতাহাতি! তারপর....?

আরও পড়ুন: পুবের ময়না - ডায়মন্ড দিদির পর জি - তে আসছে ফের নতুন মেগা! খেলনাবাড়ির পর নতুন রূপে ফিরছেন বিশ্বজিৎ, সঙ্গী কে?

আগামী শুক্রবার অর্থাৎ ২১ জুন দিদি নম্বর ওয়ানের এই বিশেষ পর্ব সম্প্রচারিত হবে জি বাংলায়। সেখানেই জমে উঠবে পর্দার দুই বোনের হাড্ডাহাড্ডি লড়াই।

দিদি নম্বর ওয়ান প্রসঙ্গে

দিদি নম্বর ওয়ান বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। অন্যদিকে রবিবার রাত আটটা থেকে দেখা যায় এই শো।

আরও পড়ুন: সলমনকে খুন করতে বদ্ধপরিকর, সেই লরেন্স বিষ্ণোই কি জেলে বসেই পাকিস্তানের গ্যাংস্টারকে ফোন করছেন?

আরও পড়ুন: অনুষ্কা - বিরাটের মেয়ে ছোট থেকেই শিল্পী! খুদে হাতে কী কী আঁকল ভামিকা?

মিঠিঝোরা ধারাবাহিক প্রসঙ্গে

মিঠিঝোরা ধারাবাহিকটি জি বাংলার পর্দায় রাত ১০টা থেকে দেখা যাচ্ছে। এখানে তিন বোনের গল্প উঠে এসেছে। বাবার মৃত্যুর পর বড় বোন সংসারের জন্য লাগাতার স্যাক্রিফাইস করার পর অবশেষে এখন একটু ভালো থাকতে চলেছে এই ধারাবাহিকে। এখানে রাইয়ের চরিত্রে দেখা যাচ্ছে আরাত্রিকা মাইতিকে, দেবাদৃতা বসু আছেন নীলুর চরিত্রে, শৌর্য হিসেবে দেখা হচ্ছে সপ্তর্ষি রায়কে। সুমন দে আছেন অনির্বাণ সেন হিসেবে।

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 18 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 130/5

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.