বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নগ্ন’ হইনি; ‘পরিচালকের সঙ্গে শুইনি’ বলে জায়গা হল না বলিউডে, বিস্ফোরক নার্গিস!
নার্গিস ফাকরি। 
নার্গিস ফাকরি। 

‘নগ্ন’ হইনি; ‘পরিচালকের সঙ্গে শুইনি’ বলে জায়গা হল না বলিউডে, বিস্ফোরক নার্গিস!

  • বলিউড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বেশ কিছু বছর আগে!

রণবীর কাপুরের বিপরীতে ‘রকস্টার’ ছবিতে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন নার্গিস ফাকরি। সম্প্রতি এক সাক্ষাৎকারে শুরুর দিনকার স্ট্র্যাগল নিয়ে কথা বলতে শোনা গেল তাঁকে। যেখানে বলিউডের বিরুদ্ধে একগুচ্ছ বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী। 

‘রকস্টার’-এর পর ‘মাদ্রাস ক্যাফে’, ‘কিক’, ‘হাউসফুল ৩’-র মতো গাতে গোনা কয়েকটি ছবিতে কাজ করছেন। তাঁর দাবি, ‘নগ্ন হওয়া কিংবা পরিচলকের বিছানায় যাওয়া’-র মতো একাধিক অফার তাঁর কাছে ছিল। কিন্তু বরাবরই তাঁর কাছে আদর্শ বেশি পছন্দ। তাই তিনি সেসব হাতছানি উপেক্ষা করেছেন। এমনকী পরিচালকের সঙ্গে না শোওয়ার জন্য ছবি থেকে এক পরিচালক তাঁকে বাদ দিয়ে দিয়েছেন বলেও দাবি করেছেন অভিনেত্রী।

নার্গিসের মতে তাঁর বলিউডে আসার অন্যতম কারণ ছিল এখানে ‘সেক্স সিন’ নেই। মডেলিং বা ফোটো শ্যুটের ক্ষেত্রেও অনেকসময় টপলেস বা সম্পূর্ণ নগ্ন হয়ে ক্যামেরার সামনে দাঁড়াতে হয়। তিনি আরও জানান, শুরুর দিকে যখন মডেলিং করছিলেন, তখন তাঁর কাছে একটি ম্যাগাজিনের তরফে এই ধরনের ফোটোশ্যুটের অফার আসে। তাঁর ম্যানেজার তাঁকে সেখানে যাওয়ার প্রস্তাবও দিয়েছিলেন। কিন্তু, ম্যাগাজিন ‘নামজাদা’ হওয়ার পরেও এবং তাঁরা ‘ভালো’ টাকা দেওয়ার পরেও তিনি সে কাজ করতে রাজি হননি।

আপাতত রুপোলি জগৎ থেকে দূরে আছেন অভিনেত্রী। প্রেমিক জাস্টিনের সঙ্গে প্রায়ই অন্তরঙ্গ ছবি শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়ায়।  যা বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন নেটিজেনরা! এখন দেখার নার্গিসের এই বিস্ফোরক অভিযোগ কী ঝড় তোলে বলিউডে। এমনিতেই সেখানে ‘মি-টু’-র কাঁটায় বিদ্ধ হয়েছেন একাধিক পরিচালক-অভিনেতা-প্রযোজক।

বন্ধ করুন