বাংলা নিউজ > বায়োস্কোপ > Diganta Bagchi: এক বছর আগে গোপনে বিয়ে সেরেছেন ‘দেশের মাটি’ খ্যাত অভিনেতা!
দিগন্ত বাগচি (ছবি-ফেসবুক)
দিগন্ত বাগচি (ছবি-ফেসবুক)

Diganta Bagchi: এক বছর আগে গোপনে বিয়ে সেরেছেন ‘দেশের মাটি’ খ্যাত অভিনেতা!

  • বিয়ের বর্ষপূর্তিতে বোমা ফাটালেন দিগন্ত বাগচি।এক বছর আগেই গাঁটছড়া বেঁধেছেন অভিনেতা। 

বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ দিগন্ত বাগচি। সম্প্রতি ‘দেশের মাটি’ ধারাবাহিকে ডোডো-মাম্পির বাবার চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে গান্ধী জয়ন্তীর দিন ফেসবুকে রীতিমতো বিস্ফোরণ ঘটালেন অভিনেতা। ফাঁস করলেন বিয়ের খবর! এক- আধ দিন নয়, এক বছর আগে বিয়ে সেরে ফেলেছেন দিগন্ত বাগচি। আর এই বিবাহ-অভিযানের খবরটা কাউকে দেননি এতোদিন।

ফেসবুকে স্টেটাস দিতেই হতবাক অভিনেতার এক্সটেন্টেড ফ্যামিলি। গৌরব চট্টোপাধ্যায়, তুলিকা বসু, সীমন্ত বন্দ্যোপাধ্যায়, শিবাশিস বন্দ্যোপাধ্যায়, রূপাঞ্জনা মিত্রদের মনে একটায় প্রশ্ন, এই শুভ কাজটি হল কবে?

এই প্রসঙ্গে এক সাক্ষাত্কারে অভিনেতা জানান, গত বছর অর্থাত্ অতিমারির প্রথম পর্বেই বিয়ে সেরেছেন তিনি। পাত্রীর নাম শর্মিষ্ঠা, সরকারি হাসপাতালের সঙ্গে যুক্ত সে। এক অনুষ্ঠানে পরিচয় দুজনের, ভালোলাগা থেকে ভালোবাসার সফর খুব চটজলদি পার করেছেন তাঁরা। এরপর দ্রুত বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন। অভিনেতা জানিয়েছেন, তাঁর বিয়ের খবর জানতেন মাত্র তিনজন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং লীনা গঙ্গোপাধ্যায়। বিয়ের বর্ষপূর্তিতে ফেসবুকে স্টেটাস বদলাতে গিয়েই ফাঁস এই খবর। 

প্রেম করার সুযোগ খুব বেশি পাননি দিগন্ত, কারণ চটজলদি আইনি বিয়ে সেরে নেন। বিয়েতে অংশ নেন কেবল দিগন্তর মা এবং শর্মিষ্ঠার পরিবার। এমনকি বৌ-কে বাড়ি আনার দিনেও শ্যুটিং করেছেন দিগন্ত, শুধু দু-ঘন্টার জন্য পরিচালকের কাছে ছুটি চেয়ে নিয়েছিলেন। শর্মিষ্ঠা গোধূলি লগ্নে বাড়ি আসতেই ফের শ্যুটিং-এ ফিরে যান তিনি। 

শর্মিষ্ঠা নাটক দেখতে ভালোবাসেন, প্রথম বিবাহবার্ষিকীতে স্ত্রীকে বন্ধু সোহন বন্দ্যোপাধ্যায়ের নতুন নাটক দেখাতে নিয়ে যাবেন দিগন্ত। এখন সকলেই অভিনেতার কাছে আবদার জুড়েছেন, 'বিয়ে উপলক্ষ্যে ট্রিটটা কবে হবে?'

বন্ধ করুন