বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমি জানি তুই আমাকে দেখছিস',সুশান্তের স্মরণে আবেগঘন পোস্ট দিল বেচারা পরিচালকের
ম্যানিকে স্মরণ করে নিলেন মুকেশ ছাবরা 
ম্যানিকে স্মরণ করে নিলেন মুকেশ ছাবরা 

'আমি জানি তুই আমাকে দেখছিস',সুশান্তের স্মরণে আবেগঘন পোস্ট দিল বেচারা পরিচালকের

  • মঙ্গলবার সুশান্তের মৃত্যুর একমাস পূর্তি,তার আগে সুশান্তের মৃত্যুশোক কিছুতেই ভুলতে পারছেন না তাঁর দিল বেচারা পরিচালক মুকেশ ছাবরা।

কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা পরিচালক হিসাবে ডেব্যিউ করতে চলেছেন দিল বেচারার সঙ্গে। তবে প্রথম ছবি মুক্তির আগেই যে এইরকম একটা কঠিন মুহূর্তের সাক্ষী থাকবেন মুকেশ তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেননি তিনি। প্রথম করোনা সংকটে আটকে যায় ছবির মুক্তি,তারপর ছবির হিরো ম্যানি আচমকাই বিদায় নিলো পৃথিবীকে। তবে সুশান্ত সিং রাজপুত শুধু মুকেশের প্রথম ছবির নায়ক নন,তাঁর ভাই, তাঁর বন্ধু। 

 ইনস্টাগ্রামে দিল বেচারার শ্যুটিং সেটের বেশকিছু ছবি পোস্ট করে মুকেশ লিখেছেন- 'আমি জানি তুই আমাকে দেখছিস'।

View this post on Instagram

#dilbechara I know you are Watching me ❤️

A post shared by Mukesh Chhabra CSA (@castingchhabra) on

সুশান্তের ডেব্যিউ ছবি কাই পো ছে'র কাস্টিং ডিরেক্টর ছিলেন মুকেশ। সেই সময়ই সুশান্ত তাঁকে কথা দিয়েছিলেন মুকেশ কোনওদিন ছবি পরিচালনা করলে সেই ছবির লিড হিরো হবেন তিনি। কথা রেখেছেন সুশান্ত। সুশান্তের মৃত্যুর পর  ইনস্টা পোস্টে মুকেশ লেখেন, ও আমার ভাইয়ের মতো, এটা এতটা দুর্ভাগ্যজনক এবং মন ভেঙে দেওয়া ঘটনা যে আমি ভাষায় প্রকাশ করতে পারব না। সুশান্ত ইন্ট্রোভার্ট মানুষ ছিল কিন্তু অসাধারণ বুদ্ধিদীপ্ত এবং প্রতিভাশালী-এককথায় ধরা ছোঁয়ার বাইরে। এই ইন্ডাস্ট্রি সত্যি একটা রত্ন হারালো, খুবই দুঃখিত এবং শোকস্তব্ধ। এখনও বিশ্বাস করতে পারছি না। আমাদের কথোপকথনটা যে এভাবেই মাঝপথে থেমে যাবে…আশা করছি ভাই তুই ভালো কোনও জায়গা আছিস,তোকে খুব মিস করব এবং এইভাবেই ভালোবেসে যাব'।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারার ট্রেলার ও টাইটেল ট্র্যাক। সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল দুটি ভিডিয়োই। ইউটিউবে একের পর এক রেকর্ড ভাঙছে দিল বেচারার ট্রেলার। ছবিতে সুশান্তের বিপরীতে রয়েছে

পরিচালক মুকেশ ছাবরার এই ছবি তৈরি হয়েছে জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে।২৪শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পাবে দিল বেচারা। সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধার্ঘ জানাতে সকলের জন্য উপলব্ধ হবে এই ছবির স্ট্রিমিং,অর্থাত্ শুধু প্রাইম সদস্যরাই নন- যে কেউ বিনামূল্যে এই ওটিটি প্ল্যাটফর্মে দেখতে পারবেন এই ছবি।

বন্ধ করুন