বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মনের মিল হয়ে গেছে আর কী চাই’, গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলাকে নিয়ে অকপট অর্জুন

‘মনের মিল হয়ে গেছে আর কী চাই’, গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলাকে নিয়ে অকপট অর্জুন

অর্জুন রামপাল-গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডেস

‘এটাকে বৈধ করার জন্য কোনও কাগজের টুকরোর প্রয়োজন আছে? আমার তো মনে হয় না’, বিয়ে প্রসঙ্গে অর্জুন।

বিয়ে নয় লিভ ইন সম্পর্কে থেকে নিজেদের সন্তানকে মানুষ করছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল এবং তাঁর প্রেমিকা ফ্যাশন ডিজাইনার গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডেস। তাঁদের ছেলের নাম আরিক। শীঘ্রই তিন বছরে পা রাখবে সে। 

একটি যৌথ সাক্ষাত্কারে অর্জুন জানিয়েছিলেন, তার এবং গ্যাব্রিয়েলার সম্পর্ককে বৈধতার জন্য কোনও 'কাগজের টুকরো'র প্রয়োজন নেই তাঁদের। গ্যাব্রিয়েলা অবশ্য জানিয়েছিলেন, অবিবাহিত হলেও দম্পতির কোনও অংশে কম নন তাঁরা। 

সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছিলেন, ‘আমাদের বিয়ে তো হয়ে গেছে। মনের সঙ্গে মনের মিল হয়ে গিয়েছে আর কী চাই! এটাকে বৈধ করার জন্য কোনও কাগজের টুকরোর প্রয়োজন আছে? আমার তো মনে হয় না, এমনকি ওরও(গ্যাব্রিয়েলা) না। ও (গ্যাব্রিয়েলা) এমন একজন যে মোটেই বিয়ে করতে চায় না’।

একই কথা গ্যাব্রিয়েলার মুখেও। তিনি বলেছেন, ‘আমরা একসঙ্গে আছি এবং একজন বিবাহিত দম্পতির থেকেও বেশি সময় ধরে একসঙ্গে রয়েছি। এইটা কোনও দম্পতির থেকেও কম নাকি? না। এবং এমন অনেক লোক আছে, যারা যেকোনো কারণেই বিয়ে করতে পারে না। তাতে কি তাদের প্রেমকে কমে যায় বা কম তাৎপর্যপূর্ণ হয় কখনও? আমার তেমনটা মনে হয় না। আমাদের সম্পর্ক খুব দৃঢ়, সম্পর্ক নিয়েও আমরা বেশ রক্ষণশীল, তাই বৈধতার প্রয়োজন আছে বলে আমার মনে হয় না। তবে নিজেদের পছন্দের উপর নির্ভর করে। এইটা কোনও বড় ব্যাপার নয়। আমরা এখনও একসঙ্গে আছি, আমরা একটি পরিবার এবং আমি মনে করি সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হল পরিবার’।

অর্জুনের প্রথম স্ত্রী মোহর জেসিয়া। তাঁদের দুই মেয়ে রয়েছে মাইরা এবং মাহিকা। ২০১৮ সালে মিউচুয়াল বন্ধুদের দ্বারা একে অপরের সঙ্গে পরিচয় হয় তাঁদের। এরপরই ডেটিং করতে শুরু করেন তাঁরা। ২০১৯ সালে ছেলে আরিক আসে তাঁদের জীবনে।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের আগে গঙ্গাবক্ষে রোম্যান্টিক মুডে কাঞ্চন, শ্রীময়ীর জন্য গাইলেন কোন গান? ছিটকে দিলেন ক্রলির স্টাম্প, রাঁচির ১ম স্পেলেই ৩ উইকেট বাংলার আকাশ দীপের- ভিডিয়ো বিয়ের মরশুমে ২০% বেড়েছে চাহিদা, ৭ দিনে পঞ্চমবারের মতো কলকাতায় বাড়ল সোনার দাম ভয়ে গায়ে দেবে কাঁটা, ভূত দেখার অভিজ্ঞতা ভাগ করে নিলেন অজয় দেবগন সপ্তাহের শেষে শনির দশা বহু জেলায়, বাংলার কোথায় কবে বৃষ্টি হবে? অভিনেত্রী নয়, ভারতীয় সেনায় যোগ দিতে চেয়েছিলেন জয়া! সুযোগ না পেয়ে কী বললেন? নো বলে মিস প্রথম উইকেট, মালিঙ্গা-স্টোকসদের সঙ্গে এক সারিতে জায়গা করলেন আকাশ সিভিক ভলান্টিয়ারদের জুনিয়র কনস্টেবল পদে নিয়োগ, লোকসভা ভোটের আগে হতে পারে ঘোষণা অর্ডার করলেই উড়ে আসছে কফি, ওয়েটার ছাড়াই ধরা দিচ্ছে হাতে! ঘটনায় তাজ্জব শহর বাংলার জঙ্গলে ঘুরছে শিকারী কুকুরের দল, ক্যামেরায় ধরা পড়ল ছবি, উচ্ছসিত বনদফতর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.